scorecardresearch
 

Srabanti Chatterjee New Film: এবার দ্বৈত চরিত্রে শ্রাবন্তী, রাজর্ষির নতুন ছবিতে কাস্টিংয়ে চমক

Sada Ronger Prithibi Movie: রাজর্ষি দে-র পরবর্তী ছবি 'সাদা রঙের পৃথিবী'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে।

Advertisement
দ্বৈত চরিত্রে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) দ্বৈত চরিত্রে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

সংবাদের শিরোনামে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নায়িকাকে জিমে নিয়মিত শরীরচর্চা করতে দেখে, অনেকেই আন্দাজ করেছিলেন নতুন ছবি আসতে তাঁর। সে জল্পনাই সত্যি হল। টলি নায়িকার 'দেবী চৌধুরানী' রূপে সামনে আসার খবর ইতিমধ্যে সকলেই পেয়েছেন। এবার প্রকাশ্যে এল তাঁর আরও এক নতুন ছবির লুক। এই ছবিতে বড় চমক দেবেন শ্রাবন্তী।     

রাজর্ষি দে-র পরবর্তী ছবি 'সাদা রঙের পৃথিবী' (Sada Ronger Prithibi)-তে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। একটি ইতিবাচক ও অন্যটি একেবারে এর বিপরীত- নেতিবাচক চরিত্র। ছবির কাস্টিংয়েও রয়েছে চমক। রাজর্ষির চেনা ব্রিগেড ছাড়াও রয়েছেন টলি পাড়ার অন্যান্য একঝাঁক শিল্পী।

অরিন্দম শীল, সৌরসেনী মৈত্র, দেবলীনা কুমার, ঋতব্রত মুখোপাধ্যায়, সোহিনী গুহরায়, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়ের মতো শিল্পীরা অভিনয় করছেন এছবিতে। এছাড়াও অভিনয়ে ডেবিউ করছেন পুরভোটে পরপর দু'বার জয়ী কাউন্সিলর- অনন্যা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন: মোহরের সঙ্গে বিয়ের পর প্রথম পোস্ট দুর্নিবারের প্রথম স্ত্রী- মীনাক্ষীর, লিখলেন...

মুক্তি মণ্ডপ নামে এক বিধবা আশ্রমকে কেন্দ্র করে আবর্তিত হবে এই ছবির গল্প। ভবানী ও শিবানী চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। ভাবনী নেতিবাচক চরিত্র ও শিবানী একেবারে তার বিপরীত। আশ্রম মারফত নারী পাচারের সঙ্গে যুক্ত ভবানী। অন্যদিকে শিবানী চায় এই চক্রের মুখোশ খুলতে।'সাদা রঙের পৃথিবী'-র একটি বড় অংশ শ্যুট হবে বারাণসীতে। বুধবার, প্রথম ধাপের শ্যুটিংয়ের জন্য বারাণসীতে উড়ে গিয়েছেন টিম। বিশ্বনাথের মন্দিরে পুজো দিয়ে বৃহস্পতিবার শুরু হয়েছে শ্যুটিং। 

আরও পড়ুন: একই ফ্রেমে রাজ- সৃজিত, ছবি শেয়ার করলেন প্রযোজক! বড় ঘোষণা আসছে?

প্রসঙ্গত, গত বছর ১ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল  রাজর্ষি দে পরিচালিত 'আবার কাঞ্চনজঙ্ঘা'। এই ছবিতেও ছিলেন টলিপাড়ার একঝাঁক শিল্পী। মুক্তি আটকে রয়েছে পরিচালকের আরও এক ছবি 'মায়া'-র। সব ঠিক থাকলে এবছরই মুক্তি পাবে এই ছবিটিও।   

Advertisement

 

Advertisement