scorecardresearch
 

Exclusive: মিত্র Vs মিত্র! "BJP-তে যোগ দিতে ৭ কোটি নিয়েছে তারকা" প্রসঙ্গে বাগযুদ্ধ রিমঝিম-শ্রীলেখার

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) প্রায়শই থাকেন আলোচনার শীর্ষে। অভিনেত্রীর করা এক মন্তব্যের পর ঠাণ্ডা লড়াই শুরু হল বিজেপি-র মহিলা যুবনেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। 

Advertisement
রিমঝিম মিত্র ও শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক) রিমঝিম মিত্র ও শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • প্রায়শই আলোচনার শীর্ষে থাকেন শ্রীলেখা মিত্র।
  • ফেসবুকে বাকযুদ্ধ শ্রীলেখা-রিমঝিমের।
  • "রিমঝিম-রূপাঞ্জনা এখন আমায় 'ছিঃলেখা' বলছে!": শ্রীলেখা

মনের কথা অকপটেই বলে ফেলেন তিনি। সেই জন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকি ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত সে। কথা হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে (Sreelekha Mitra) নিয়ে। তিনি যে বাম মনস্কা তা সম্ভবত কারও অজানা না। এই বছর সংযুক্ত মোর্চা সমন্বিত ব্রিগেড সমাবেশেও (Peoples Brigade) তিনি উপস্থিত ছিলেন। সোশ্যাল পেজেও সক্রিয় ভাবে বামেদের প্রচার করছেন শ্রীলেখা। কিন্তু গত সোমবারের তাঁর করা এক পোস্ট ঘিরে শুরু হল সমস্যা। অভিনেত্রীর করা এক মন্তব্যের পর  ঠাণ্ডা লড়াই শুরু করলেন বিজেপি-র মহিলা যুবনেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। 

বিভিন্ন সময়ে চারিদিকে ঘটে যাওয়া একাধিক ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন শ্রীলেখা। তাঁর যে কোনও পোস্টেই মুহূর্তে হাজার হাজার লাইক- কমেন্টস পড়ে। বলাই বাহুল্য অভিনেত্রীর বেশির ভাগ পোস্টই ভাইরাল হয় বর্তমানে। আসন্ন নির্বাচনের আগে একের পর তারকারা যোগ দিচ্ছেন সক্রিয় রাজনীতিতে। গেরুয়া ও জোড়া ফুল শিবিরে যেন কার্যত দড়ি টানাটানি চলছে টলি পাড়ার তারকার নিয়ে। ঠিক সেই সময়ে শ্রীলেখা তাঁর ফেসবুকে লেখেন, "জানতে পারলাম বিজেপি, একজন তারকা সেলিব্রিটিকে তাঁদের সাথে যোগদানের জন্য ৭ কোটি টাকা দিয়েছে...।"

Got to know BJP has paid 7cr to a star celebrity for joining them

Posted by Sreelekha Mitra on Monday, 15 March 2021

শ্রীলেখার এই পোস্টে নেটিজেনরা তাঁদের নানা মন্তব্য শেয়ার করছিলেন। হঠাৎ সেখানে মন্তব্য করেন রিমঝিম মিত্র। তিনি শ্রীলেখাকে প্রশ্ন করেন, "কাকে?" সেই উত্তর শ্রীলেখা দেওয়ার আগেই নেটপাড়ার সদস্যরা উত্তর দিতে শুরু করেন। কেউ বলেন, "সেটা তো আপনারা ভালো বলতে পারবেন।" তো কেউ আবার লিখেছেন, "আমার মনে হয় মিঠুন চক্রবর্তীকে...।"

Advertisement
শ্রীলেখা

 

শ্রীলেখা, রিমঝিমের কথায় উত্তর দেয়, "আমি তোকে প্রুফ নিয়ে নামটা বলবো।" সেই কথায় রিমঝিমের পাল্টা উত্তর, "নাম এবং প্রমাণ অবশ্যই বলো কিন্তু নয়তো লিগ্যাল দিকে যাবে পার্টি।" সেই মন্তব্যে প্সঙ্গে শ্রীলেখা লেখেন, "যাক জেলে পাঠাক। জেলেই তো পাঠবে। কিনতে তো পারেনি আমাকে...।" 

শ্রীলেখা

এই প্রসঙ্গে আজতক বাংলার তরফ থেকে শ্রীলেখা মিত্রকে যোগাযোগ করায় তিনি বললেন, "আমার পোস্টের দিকে লোকজন এত আগ্রহ নিয়ে যে কেন মুখিয়ে থাকেন আমি জানি না। বিশেষত 'বিজে-মূলের' লোকজনেরা! আমার আর কিছু বলতে হচ্ছে না, লোকজনই বলছেন। বিযষয়টা অনেকটা "ঠাকুর ঘরে কে রে, আমি তো কলা খাইনি' প্রবাদের মতো। তিনি আরও বললেন, "আমাকে ওরা গুরুত্ব দিচ্ছে। আমি কে এদের? না আমি বিরোধী দলে নির্বাচনে দাঁড়িয়েছি, না কোনও অপপ্রচারের ব্যাপার আছে। আমি তো একজন সাধারণ নাগরিক। আমি একটা কথা শুনেছি, সেটা আমার পেজে লিখতে পারবো না?" 

আরও পড়ুন: "বামপন্থাই একমাত্র বিকল্প"! বামেদের ব্রিগেডে থাকছেন শ্রীলেখা, অনীক, কমলেশ্বররা 

কোথাও গিয়ে তো ইন্ডাস্ট্রির বন্ধু ছিল রিমঝিম। তাহলে কি একটু খারাপ লেগেছে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বললেন, "কখনোই ও আমার বন্ধু ছিল না। আমি বরাবরই বলে এসেছি যে ইন্ডাস্ট্রিতে আমার কোনো বন্ধু নেই। হয়তো কলিগ হতে পারে তাছাড়া রিমঝিম আমার অনেক জুনিয়র।"

শ্রীলেখা ক্ষোভ উজার করে আরও বললেন, "এক জায়গায় রিমঝিম আমাকে বলছে আমি ওর বড়দিদি। কিছুদিন আগে রূপাঞ্জনা (রূপাঞ্জনা মিত্র) বলতো আমরা নাকি 'সোল সিস্টারস ফ্রম ডিফারেন্ট মাদার'। আর এখন আমি দেখলাম তাঁরা আমায় 'ছিঃলেখা' বলছে। আবার কেউ বলছে আমি ভিক্টিম কার্ড প্লে করবো। আমার যদি সেটাই করার থাকতো তাহলে অনেকের মতো যারা ক্ষমতায় আছে, সেই দলে যেতাম। এতদিন এরা কোথায় ছিল যখন আমি অন্য কোনও পোস্ট করতাম?"

আরও পড়ুন: মধ্যমায় কাস্তে-হাতুড়ি বিতর্ক, নেইল আর্ট প্রসঙ্গে কী বললেন শ্রীলেখা? 

এইবারে বামফ্রন্টের অন্যরকম নির্বাচনী প্রচার প্রসঙ্গে শ্রীলেখা বললেন, "এবার যে তরুণরা সামনে আসছেন তাঁদের জন্য আমার পুরোপুরি সমর্থন আছে। এছাড়া আমি বাম প্রার্থীদের জন্য ক্যাম্পেনিং করতে যাচ্ছি। এর আগে অন্যান্য দল থেকে যখন তারকা মুখ চাইতো নির্বাচন ক্যাম্পেইন করার জন্য, তাঁরা টাকা দিতে চাইতো। আর আমি আবেগ থেকে যাচ্ছি প্রচারে। কারণ আমি এই আদর্শে বিশ্বাসী।"

Advertisement