scorecardresearch
 

Sreelekha Mitra: প্রতারণার শিকার শ্রীলেখা, লক্ষাধিক টাকা জালিয়াতির অভিযোগ নায়িকার

Sreelekha Mitra- Cyber Scam: ৩০ অগাস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। অনুগামী থেকে শুরু করে পরিবার- পরিজনেরা তাঁকে দিনভর শুভেচ্ছা জানিয়েছেন। তবে বিশেষ দিনেও মন খারাপ ছিল নায়িকার, মূলত দুটি কারণে।

Advertisement
অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। জীবনের বিভিন্ন মুহূর্তের আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। ৩০ অগাস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। অনুগামী থেকে শুরু করে পরিবার- পরিজনেরা তাঁকে দিনভর শুভেচ্ছা জানিয়েছেন। তবে বিশেষ দিনেও মন খারাপ ছিল নায়িকার, মূলত দুটি কারণে। প্রথম কারণটি তিনি আগেই জানিয়েছিলেন সকলকে। কিছুটা অসুস্থ ছিলেন তিনি সেই সময়। তবে এবার আরও একটি কারণ সকলের সঙ্গে শেয়ার করলেন তিনি। প্রতারণার শিকার হয়েই 'মুড অফ' ছিল শ্রীলেখার। ঠিক কী ঘটেছিল? 

জন্মদিনের আগে আর্থিক প্রতারণার শিকার হল শ্রীলেখা মিত্র। ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা খোয়া গেছে তাঁর। বুধবার সোশ্যাল পোস্ট করে সকলকে বিষয়টি জানান অভিনেত্রী। পোস্টে তিনি লেখেন, "জন্মদিনের দিন মনটা খারাপ ছিল তার কারণ, তার আগের দিনই আমার বোকামির ফলে বেশ কিছু টাকার স্ক্যাম হল। এটা একটা প্রফেশন হয়ে দাঁড়িয়েছে। তাই সাবধান! অনুগ্রহ করে না জেনে কোনও অ্যাপ ডাউনলোড করবেন না, বা কোনও লিঙ্ক খুলবেন না। নিজেকে চালাক নয় ইন্টেলিজেন্ট ভাবতাম। এই ঘটনার পর থেকে তাও ভাবব না। বিস্তারিত জানতে চেওনা, আর নিজের বোকামির নিদর্শন দিতে চাই না।"

 

 

সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন, "নিজেকে তো চালাক বলতেই চাই। কিন্তু আমি তো বোকাই। আমার মতো যাতে আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সকলকে সতর্ক করছি। কত টাকা খোয়া গেছে সেটা বলতে চাই না। তবে লক্ষের বেশি টাকা জালিয়াতি করা হয়েছে। থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি।" অভিনেত্রী জানান, খবর পাওয়া মাত্র সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিয়েছে পুলিশ। তবে এখন সবটাই সময়সাপেক্ষ। তবে খোয়া যাওয়া টাকা তিনি আদৌ ফেরত পাবেন কি না, তা এখনই নিশ্চিত করে বলতে পারছেন না অভিনেত্রী।  

Advertisement

জন্মদিনের পরে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছিলেন শ্রীলেখা মিত্র। যেখানে বয়স নিয়ে নানা কথা লেখেন তিনি। অভিনেত্রী লেখেন, "শুনলাম হিরোইনদের নাকি বয়স বাড়ে না! কেন তারা কি অন্য গ্রহের প্রাণী? জানি না ভাই...আমিত ৫০ পেরিয়ে ৫১-এ পা, হাত, শরীর, মন দিলাম। যদিও মনের বয়স ১৫।" 

 

তিনি আরও যোগ করেন, "বার্ধক্য সবচেয়ে স্পষ্ট প্রাকৃতিক প্রক্রিয়া। বার্ধক্য সুন্দর। এটা সকলের উপভোগ করতে শিখতে হবে এবং নিজের সম্পর্কে আত্মবিশ্বাসী হতে হবে। বয়সের ভিত্তিতে ট্রোলাররা নারী, অভিনেত্রীদের সমালোচনা করা বন্ধ করুন। আপনাদের জন্য মহিলারা বেশিরভাগ ক্ষেত্রেই তাদের বয়স গোপন করে। তবুও...নারীরা মিথ্যা বলে বা লুকিয়ে রাখে দেখে আমার কষ্ট হয়। নিজেদের ক্ষমতাশীল ভাববেন না। আপনাদের জন্য আমি দুঃখিত। নারীত্বকে সংজ্ঞায়িত করবেন না।"

প্রসঙ্গত, জন্মদিনের আগেই কিছুটা মন খারাপ ছিল শ্রীলেখা মিত্রের। তাঁর মেয়ে ঐশী ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিল। অসহ্য মাথা যন্ত্রণা, জ্বর জ্বর ভাব ছিল অভিনেত্রীরও। উপসর্গ নিয়ে চিন্তিত হয়ে রক্ত পরীক্ষা করান তিনি। নিত্য দিনই ট্রোলিংয়ের শিকার হন তিনি। তবে শুধু ট্রোলড হন বললে ভুল হবে। কারণ হু হু করে বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সেই প্রমাণ মেলে তাঁর সোশ্যাল পেজে উঁকি মারলেই। বরাবর স্পষ্টভাষী বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখাকে শিকার হতে হয় নানা ট্রোলিংয়ের। তবে তাতেও কেয়ার নট অ্যাটিটিউটই রাখেন তিনি। 

 

Advertisement