scorecardresearch
 

Sreelekha Mitra: 'ফিল্ম ইন্ডাস্ট্রির নামী ব্যক্তিরাও...', পার্থর গ্রেফতারির পর বিস্ফোরক শ্রীলেখা

Sreelekha Mitra: শিরোনামে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীলেখা। টলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধেও সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী।  

Advertisement
অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র

বরাবর 'ঠোঁটকাটা' বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বিভিন্ন সময় নানা ঘটনা নিয়ে সোচ্চার হন টলিউড অভিনেত্রী। শুক্রবার থেকে শিরোনামে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীলেখা। টলিউড ইন্ডাস্ট্রির (Tollywood Industry) বিরুদ্ধেও সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী।  

সামাজিক হোক কিংবা রাজনৈতিক, খোলামেলা ভাবেই নিজের মত জানিয়ে সরব হন শ্রীলেখা। শনিবার সকালে রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার (Partha Chatterjee Arrested) করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এদিন আটক করা হয় মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কেও। ফেসবুকে শ্রীলেখা (Sreelekha Mitra's Post) লেখেন, "পুরনো কেসগুলো দেখুন ইডি...অনেকে আছেন একে ওকে ধরে কেস ধামাচাপা দিয়েছেন। বিচার হোক এবার। মনে আছে? ফিল্ম ইন্ডাস্ট্রির নামী ব্যক্তিরা বাদ নয় এর থেকে মনে আছে?" 

 

আরও পড়ুন:  বাঁশি, সানাইয়ের সুরেমাখা ঋদ্ধি- শুভশ্রীর প্রেম! জন্মাষ্টমীতে আসছে 'বিসমিল্লাহ'

শুক্রবার অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকার ছবি শেয়ার করে শ্রীলেখা মজা করে লেখেন, "এক কোটি আমাদের দিয়ে ধরা পড়লে কী এমন ক্ষতি হত! কোটি কোটি পেন্নাম টিম জয় বাংলা...।"   


      

আরও পড়ুন:  ভাইরাল রণবীরের নগ্ন ছবি! লিঙ্গবৈষম্য নিয়ে প্রশ্ন তুললেন মিমি

শুক্রবার ঘোষণা হল ৬৮ তম জাতীয় চলচ্চিত্র (68th National Film Awards) পুরস্কারের বিজয়ীদের নাম। সেরা বাংলা ছবি (Best Bengali film) শুভ্রজিৎ মিত্রের (Subhrajit Mitra) 'অভিযাত্রিক'(Avijatrik)। এই ছবির ঝুলিতে এসেছে আরও একটি পুরস্কার। সেরা সিনেমাটোগ্রাফির (Best Cinematography) পুরস্কারও পেয়েছে এছবি। সুপ্রতীম ভোল (Supratim Bhol) পেলেন এই পুরস্কার। 'অভিযাত্রিক'-এ 'রাণুদি-র চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীলেখা মিত্র। তাঁর অভিনীত ছবি এই সম্মান পাওয়ায় দারুণ খুশি অভিনেত্রী। 

Advertisement

 

Advertisement