scorecardresearch
 

Kanchan-Sreemoyee: "যতই বাধা আসুক...." নবমী নিশিতে কাঞ্চনের সঙ্গে বিশেষ পোস্ট শ্রীময়ীর

Kanchan -Sreemoyee: বেশ কিছু মাস একই ফ্রেমে দেখা যায়নি অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। তবে নবমীর নিশিতে ফের ফ্রেমবন্দী দু'জনে। 

Advertisement
কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ
হাইলাইটস
  • কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর পরকীয়ার অভিযোগ তুলেছিলেন পিঙ্কি।
  • বেশ কিছু মাস একই ফ্রেমে দেখা যায়নি কাঞ্চন ও তাঁর চর্চিত বান্ধবীকে।
  • নবমীর নিশিতে ফের ফ্রেমবন্দী দু'জনে। 

ঠিক মাস চারেক আগে সংবাদের শিরোনামে ছিলেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় (Pinki Banerjee) অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। অন্যদিকে এই নিয়ে চলে নানা আলোচনা, চর্চা, তরজা। তারপরে বেশ কিছু মাস একই ফ্রেমে দেখা যায়নি কাঞ্চন ও তাঁর চর্চিত বান্ধবী শ্রীময়ীকে। তবে নবমীর নিশিতে ফের ফ্রেমবন্দী দু'জনে। 

কাঞ্চন ও শ্রীময়ী দু'জনের ব্যক্তিগত জীবন নিয়েই চলেছে নানা টানাপোড়েন। কথা বলে, দুর্গাপুজো সকলকে মিলিয়ে দেয়। নবমীর দিন কাঞ্চনের সঙ্গে একটি ছবি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন শ্রীময়ী। সঙ্গে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "শারদীয়া শুভেচ্ছা। যতই বাধা আসুক, সব কাটয়ে এই মূল্যবান মুহূর্ত ফ্রেমবন্দী করা আমরা বন্ধ করিনি। তাই প্রতি বছরের মতো, ছবি তোলা আবশ্যক।" 

 

 

শুধু তাই নয়, একটি ভিডিয়ো শেয়ার করেছেন শ্রীময়ী চট্টরাজ, যেখানে দেখা যাচ্ছে তিনি জমিয়ে ঢাক বাজাচ্ছেন। এখানেই শেষ নয়, রয়েছে আরও চমক। নবমীর দিন ফেসবুক থেকে লাইভে এসেছিলেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে ঢাকের তালে জমিয়ে ধুনুচি নাচ করছেন কাঞ্চন মল্লিক ও কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীরামপুরের সাংসদ হলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং কাঞ্চন উত্তরপাড়ার বিধায়ক। দু'জনের এই নাচ এই মুহূর্তে নেটদুনিয়ায় আলোচনায়। শ্রীরামপুরেই নবমী কাটিয়েছেন তাঁরা।  

Advertisement

 

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের আরও একটি ভিডিয়ো সামনে এসেছে। নিজের পাড়ায় পুজো করতে গিয়ে আবেগে ভেসেছিলেন তিনি। বৃহস্পতিবার শ্রীরামপুরের গাঁধী ময়দানের পুজোর চণ্ডীপাঠ করেন কল্যাণ। সন্ধি পুজোর সময় আকুল প্রার্থনা জানান তিনি। দেখা যায়, দেবীর সামনে দাঁড়িয়ে কখনও হাতজোড় করে প্রার্থনা করছেন, আবার কখনও কাঁদছেন তিনি। 

প্রসঙ্গত,  স্বামী কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন পিঙ্কি। পাল্টা অভিযোগ দায়ের করেন কাঞ্চনও। অন্যদিকে লিখিত অভিযোগ না করলেও, আইনজীবীর সঙ্গে পরামর্শ করেন শ্রীময়ী। এই নিয়ে চলতে থাকে তর্ক -বিতর্ক, অভিযোগ - পাল্টা অভিযোগের পালা। তবে পুজোর সময় ফের একসঙ্গে কাঞ্চন -শ্রীময়ীর ছবি এবং অভিনেত্রীর ক্যাপশন ফের একবার একাধিক প্রশ্ন উস্কে দিচ্ছে নেটাগরিকদের মনে। 


 

Advertisement