scorecardresearch
 

Artist Forum: কাঞ্চন- পিঙ্কি- শ্রীময়ীর সম্পর্কের টানাপোড়েনে হস্তক্ষেপ করবে না আর্টিস্ট ফোরাম! জানালেন শান্তিলাল

এদিকে সম্পর্কের মধ্যে আইনি জটিলতা, দোষারোপ এবং পরকীয়ার অভিযোগের তীর উঠছে অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) দিকে। এ বিষয়ে একটি বিবৃতি জারি করা হয়েছে আর্টিস্ট ফোরামের (West Bengal Motion Picture Artist Forum) তরফ থেকে। 

Advertisement
কাঞ্চন, পিঙ্কি ও শ্রীময়ীর সম্পর্কের টানাপোড়েনে হস্তক্ষেপ করবে না আর্টিস্ট ফোরাম কাঞ্চন, পিঙ্কি ও শ্রীময়ীর সম্পর্কের টানাপোড়েনে হস্তক্ষেপ করবে না আর্টিস্ট ফোরাম
হাইলাইটস
  • সম্পর্কের মধ্যে আইনি জটিলতা, দোষারোপ এবং পরকীয়ার অভিযোগের তীর উঠছে কাঞ্চন মল্লিকের দিকে।
  • পিঙ্কির অভিযোগ, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর।
  • পিঙ্কির অভিযোগ, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর।

এই মুহূর্তে সংবাদের শিরোনামে অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। সঙ্গে আলোচনায় রয়েছেন তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinki Banerjee) এবং চর্চিত বান্ধবী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পিঙ্কির অভিযোগ, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। অন্যদিকে শ্রীময়ীর দাবী, নেগেটিভ পাবলিসিটি হচ্ছে তাঁর নামে। এদিকে সম্পর্কের মধ্যে আইনি জটিলতা, দোষারোপ এবং পরকীয়ার অভিযোগের তীর উঠছে কাঞ্চনের দিকে। পিঙ্কি জানিয়েছিলেন, দুঃসময়ে 'আর্টিস্ট ফোরাম' তাঁর পাশে থাকার আশ্বাস দিয়েছে। এ বিষয়ে সোমবার রাতে, একটি বিবৃতি জারি করা হয়েছে আর্টিস্ট ফোরামের (West Bengal Motion Picture Artist Forum) তরফ থেকে। 

ফোরামের যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee) জানান, "শ্রী কাঞ্চন মল্লিক, শ্রীমতী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও শ্রীমতী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে সম্প্রতি যে বিতর্কের সূত্রপাত হয়েছে, তার সঙ্গে আর্টিস্টস্ ফোরামের কোন সংশ্রব নেই। এনারা তিনজনেই কর্মসূত্রে ফোরামের সদস্য। তাঁদের যে সমস্যাটি সংবাদ মাধ্যম সূত্রে সকলের গোচরে এসেছে, তা একান্তই ব্যক্তিগত এবং এক্ষেত্রে কোনরকম ভূমিকা নেওয়ার এক্তিয়ার ফোরামের নেই।"

আরও পড়ুন: নুসরতের বিয়ে-বিতর্ক এবার লোকসভায়! MP পদ খারিজের দাবি 

বিবৃতিতে আরও জানানো হয়, ফোরামের নাম নিয়ে এই বিষয়ে যে মন্তব্য প্রকাশিত বা প্রচারিত হচ্ছে, তা সংস্থার ভাবমূর্তির পরিপন্থী এবং সর্বৈব মিথ্যা। অর্থাৎ তাঁরা তিনজনই এই সংগঠনের সদস্য হলেও, তাঁদের ব্যক্তিগত জীবনে কোনও হস্তক্ষেপ করবে না ফোরাম, একথাই সাফ জানিয়ে দেয় তাঁরা। 

আরও পড়ুন:  'নিজের পরকীয়া ঢাকতে বদনাম করছে পিঙ্কি', বিস্ফোরক কাঞ্চন 

প্রসঙ্গত, স্বামী এবং শ্রীময়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চনও। অন্যদিকে আপাতত লিখিত অভিযোগ না করলেও, আইনজীবীর সঙ্গে পরামর্শ করেছেন শ্রীময়ী। তারপরই ভবিষ্যৎ পদক্ষেপ ঠিক করবেন বলে জানা গিয়েছে। 

Advertisement

 

Advertisement