scorecardresearch
 

Jisshu -Srijit: প্রযোজকের সঙ্গে ঘরোয়া পার্টিতে সৃজিত- যিশু! পুরনো বরফ গলছে?

Jisshu Sengupta -Srijit Mukherjee: প্রযোজনা সংস্থার অফিসে পরিচালক ও অভিনেতার উপস্থিতি এবং প্রযোজকের সঙ্গে পার্টি! ইতিমধ্যে 'দুয়ে দুয়ে চার' করেছেন অনেকেই। তাহলে কি সমস্যা ভুলে ফের একসঙ্গে জুটিতে কাজ করবেন তাঁরা?

Advertisement
সৃজিত মুখোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক) সৃজিত মুখোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি খুব সাধারণ ব্যবহার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি। তবে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি -আড্ডা। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। 

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) সঙ্গে অভিনেতা যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) বন্ধুত্বে যে ফাটল ধরেছিল, এ কথা প্রায় সকলের জানা। তবে এখন পুরনো বরফ গলছে বলেই খবর টলিপাড়ার অন্দরে। আর সে খবরে আরও কিছুটা অনুমোদন মিলল স্বয়ং পরিচালকের পোস্টে। দীর্ঘ বিরতির পর সোশ্যাল পেজে যিশুর সঙ্গে ছবি শেয়ার করেছেন সৃজিত। শুধু তাই না, দু'জনেই একসঙ্গে ঘরোয়া পার্টিও করলেন। 

 

সৃজিত ঘরণী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) তাঁর সোশ্যাল পেজে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে হালকা মেজাজে তাঁর সঙ্গে রয়েছেন আরও তারকারা। স্বামী সৃজিত ছাড়াও উপস্থিত রয়েছেন যিশু সেনগুপ্ত, নীলাঞ্জনা ভৌমিক, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শ্রীজাত, দূর্বা বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনীল রায়, শ্রীকান্ত মোহতা সহ আরও বেশ কয়েকজন। ছবিগুলি শেয়ার করে মিথিলা লিখেছেন, "মুহূর্তগুলিকে স্মৃতিতে পরিণত করা..."

আরও পড়ুন: নির্বাক ছবি তৈরি করে নয়া পালক সুজয় প্রসাদের মুকুটে!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila)

Advertisement

এছাড়াও এসভিএফ (SVF)-এর অফিসেও যিশুর সঙ্গে লেন্সবন্দী হয়েছেন সৃজিত। প্রযোজনা সংস্থার অফিসে পরিচালক ও অভিনেতার উপস্থিতি এবং প্রযোজকের সঙ্গে পার্টি! ইতিমধ্যে 'দুয়ে দুয়ে চার' করেছেন অনেকেই। তাহলে কি সমস্যা ভুলে ফের একসঙ্গে জুটিতে কাজ করবেন তাঁরা? সামনেই বড় ঘোষণা আসতে চলেছে দর্শকদের সামনে? উঠছে না প্রশ্ন... 

আরও পড়ুন: রঙের উৎসব উদযাপন 'দাদাগিরি'-র মঞ্চে! টলি নায়িকাদের সঙ্গে কোমর দোলাবেন সৌরভও

প্রসঙ্গত, সৃজিত -যিশুর মধ্যে মূল সমস্যা তৈরি হয় শ্রীচৈতন্যকে নিয়ে ছবিকে কেন্দ্র করে। সৃজিতের এই ছবিতে আগে শোনা গিয়েছিল অভিনয় করবেন যিশু। পরে এ নিয়ে হয় নানা জলঘোলা। অটুট বন্ধুত্ব ভেঙে চলতে থাকে ঠাণ্ডা লড়াই। সৃজিতের 'জুলফিকর', 'জাতিস্বর', 'রাজকাহিনী', 'ইয়েতি অভিযান', 'এক যে ছিল রাজা' -র মতো একাধিক  ছবিতে অভিনয় করেছেন যিশু। সে তালিকায় জুটির একসঙ্গে আরও যোগ হবে কিনা, তা এখন দেখার। তবে একথা আবারও প্রমাণিত, বন্ধু -শত্রুর সমীকরণ বদলে যেতে সময় লাগে না এবং বিনোদন জগতে সবটাই অনিশ্চিত।        

  

Advertisement