scorecardresearch
 

Srijit Mukherji: জোড়া ছবির সিক্যুয়েল একসঙ্গে! পুজোয় বড় চমক নিয়ে আসছেন সৃজিত?

Srijit Mukherji New Film: নতুন ছবি নিয়ে আসতে চলেছেন সৃজিত, এই খবর আগেই চাউর হয়েছিল। এবার যে ফের এসভিএফ-এর সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন, সে ইঙ্গিতও নেট মাধ্যমের দৌলতে কিছুটা পাওয়া গিয়েছিল। এবার সামনে এল নতুন তথ্য।

Advertisement
পরিচালক সৃজিত মুখোপাধ্যায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

যে কোনও উৎসবের আগে টলিপাড়ায় ছবির মুক্তির ভিড় জমে। বিশেষত বাঙালির শ্রেষ্ঠ উৎসব- দুর্গাপুজোয় ছবি রিলিজ একটা চল। গত কয়েক বছরের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হোন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। সে তালিকায় এবার ফের যুক্ত হচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) নাম। এসভিএফ (SVF)-এর হাত হতেই আসতে চলেছে পরিচালকের পরের ছবি। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে তার প্রস্তুতি। 

নতুন ছবি নিয়ে আসতে চলেছেন সৃজিত, এই খবর আগেই চাউর হয়েছিল। এবার যে ফের এসভিএফ-এর সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন, সে ইঙ্গিতও নেট মাধ্যমের দৌলতে কিছুটা পাওয়া গিয়েছিল। এবার সামনে এল নতুন তথ্য। যা শুনে নিঃসন্দেহে দারুণ খুশি হবেন দর্শকেরা। কারণ এবার বড়  চমক নিয়ে আসছেন সৃজিত। বাংলার প্রথম পুলিশ ব্রহ্মাণ্ড বা কপ ইউনিভার্স তৈরি হচ্ছে এই পুজোতেই।

আরও পড়ুন: আসছে 'থ্রি ইডিয়টস'-র সিক্যুয়েল? করিনাকে গোপন রেখেই এগোচ্ছে কাজ

দুই অন্যতম সফল ছবির সিক্যুয়েল আসছে এক সঙ্গে। ইন্ডাস্ট্রি সূত্রের খবর '২২ শে শ্রাবণ' (Baishe Srabon) ও 'ভিঞ্চি দা' (Vinci Da)-এই দুই ছবির স্বাদ পাবেন ফের দর্শকেরা, তবে নতুন মোড়কে। এক কথায় বলা যায়, '২২শে শ্রাবণ'-এর প্রবীর রায়চৌধুরী (প্রসেনজিৎ চট্টাপাধ্যায়) এবং ‘ভিঞ্চি দা’-এর বিজয় পোদ্দার (অনির্বাণ ভট্টাচার্য), এই দুই হাত মিলিয়ে কাজ করবে।    

আরও পড়ুন: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

সৃজিত মুখোপাধ্যায়ের শেষ মুক্তি প্রাপ্ত ছবি 'এক্স= প্রেম'। ছবির গান বা গল্প প্রশংসিত হলেও, বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি এই ছবি। তবে ২০১৯ সালে, ‘গুমনামি’ ছিল পুজোয় মুক্তিপ্রাপ্ত তাঁর শেষ ছবি। ৩ বছর পর ফের পুজোয় ঢেউয়ে গা ভাসাতে চলেছেন তিনি। টলিপাড়ার সূত্র বলছে, এই ছবিতে দেখা যেতে পারে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও যিশু সেনগুপ্তকে। এর আগে যিশুর সঙ্গে সৃজিতের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় সকলের জানা। অভিনেতার সঙ্গে যদিও কথাবার্তা চূড়ান্ত হয়নি। শোনা যাচ্ছে, অভিনেতাদের ডেট চূড়ান্ত হলেই শুরু হবে শ্যুটিং।

Advertisement

আরও পড়ুন: অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং

প্রসঙ্গত, এবছর পুজোর ভিড়ে ইতিমধ্যে সামিল হয়েছে দেবের ‘বাঘাযতীন’, অরিন্দম শীলের ‘সারান্ডায় মিতিন’, নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখাপাধ্যায়ের ‘রক্তবীজ’। তাই সৃজিতের নতুন ছবি বড় প্রযোজনা সংস্থার হাত ধরে এলেও, টক্কর যে জোরদার হবে, তা আর বলতে বাকি রাখে না।

Advertisement