scorecardresearch
 

Meiyang Chang: অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং, এক্স বাঙালি গায়িকাকে মনে পড়ল?

Meiyang Chang Sings Bangla Song: তারকা -বঙ্গ তনয়ার সঙ্গে প্রেম করেছেন, সে প্রেম ভেঙে গেছে বহুদিন। তবে এবার বাংলা গান গেয়ে বাঙালিদের মন ফের জয় করলেন মেইয়াং চ্যাং। 

Advertisement
অনির্বাণ ভট্টাচার্য ও মেইয়াং চ্যাং (ছবি: ফেসবুক) অনির্বাণ ভট্টাচার্য ও মেইয়াং চ্যাং (ছবি: ফেসবুক)

মেইয়াং চ্যাংকে (Meiyang Chang) মনে আছে? 'ইন্ডিয়াল আইডল' (Indian Idol) -র তৃতীয় সিজনের প্রতিযোগী ছিলেন তিনি। দন্ত্যচিকিৎসা মূল পেশা হলেও, গানের এই রিয়্যালিটি শো (Music Reality Show) পাল্টে দিয়েছে তাঁর জীবন। বিনোদন জগতে পা রাখা এরপরই। গান ছাড়াও অভিনয়ের মাধ্যমে মন জিতেছেন বহু মানুষের। অনুগামী সংখ্যাও একেবারেই কম নয় তাঁর। সে প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। তারকা -বঙ্গ তনয়ার সঙ্গে প্রেম করেছেন, সে প্রেম ভেঙে গেছে বহুদিন। তবে এবার বাংলা গান গেয়ে বাঙালিদের মন ফের জয় করলেন মেইয়াং। 

২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত 'শাহজাহান রিজেন্সি' (Shahjahan Regency)। সে ছবির গান 'কিচ্ছু চাইনি আমি...'  (Kichhu Chaini Ami) আজও দারুণ জনপ্রিয়। ছবিতে গানটি গেয়েছিলেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এবার সেই গানটি শোনা গেল মেইয়াং চ্যাংয়ের গলায়। তিনি অবাঙালি, তার উপর আবার ইন্দো- চিনা বংশোদ্ভুত। কিন্তু পরিষ্কার বাংলায় গানটি শুনে প্রশংসা করলেন খোদ ছবির পরিচালক।

আরও পড়ুন: মোহরের সঙ্গে বিয়ের পর প্রথম পোস্ট দুর্নিবারের প্রথম স্ত্রী- মীনাক্ষীর, লিখলেন...

সম্প্রতি কলকাতায় এসেছিলেন মেইয়াং। তিলোত্তমা থেকে ফিরে গিয়েও, তার রেশ যেন রয়ে গেছে তাঁর মনে। সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ার করে তিনি লিখেছেন, "গত সপ্তাহে খুব ভাল সময় কাটিয়েছি কলকাতায়। গল্প করেছি, আড্ডা দিয়েছি। বিরিয়ানি, চিকেন চাপ, ফুচকা সব খেয়েছি। কলকাতা থেকে ফিরে এসেছি বটে, তবে বাংলা আমার মধ্যেই রয়েছে।" এই গানটি রিট্যুইট করে সৃজিত লিখেছেন, 'কেয়া বাত...।"  

 

 

আরও পড়ুন: একই ফ্রেমে রাজ- সৃজিত, ছবি শেয়ার করলেন প্রযোজক! বড় ঘোষণা আসছে?

দীপাংশু আচার্যর কথায় ও প্রসেনের সুরে ‘হুডখোলা কবিতারা’ অ্যালবামের অংশ হিসাবে প্রথম মুক্তি পায় 'কিচ্ছু চাইনি আমি' গানটি।  যদিও সে সময় এই গানের নাম ছিল ‘রাজকুমারীর গান’। পরে  সৃজিতের ছবিতে একেবারে নতুন মোড়কে তৈরি হয় গানটি। 

আরও পড়ুন: 'বাবা করিয়ে দেননি...,' SET-র রেজাল্ট শেয়ার করে নিন্দুকদের সপাট জবাব দেবলীনার

প্রসঙ্গত, ‘বদমাশ কোম্পানি’, ‘সুলতান’, ‘মডার্ন লভ মুম্বই’-র মতো ছবি ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন মেইয়াং চ্যাং। এছাড়া বাঙালি গায়িকা মোনালি ঠাকুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। পড়ে দু'জনের মধ্যে বিচ্ছেদ হলে, নতুন সম্পর্কে জড়ান মোনালি। 

 

Advertisement