scorecardresearch
 
 

Exclusive: নুসরতের অভিযোগের কী জবাব দিলেন নিখিল? জানুন

এ বিষয়ে আজতক বাংলার তরফ থেকে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'আমি অনেক আগেই এ নিয়ে মামলা করেছি। এটা এখন বিচারাধীন বিষয়। তাই কোনও মন্তব্য করব না। আমি আদালতে অ্যানালমেন্ট অফ ম্যারেজ বিষয়ক মামলা আগেই করেছি। তাই নুসরতের কোনও অভিযোগ বা মন্তব্যের পাল্টা মন্তব্য করব না কারণ এটা এখন আইনগত বিষয়।'

নিখিল - নুসরত নিখিল - নুসরত
হাইলাইটস
  • খবরের শিরোনামে গত কয়েক মাস ধরেই ছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান
  • বুধবার ৯ জুন আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিখিল এবং তাঁর বিয়ে যে বৈধ নয়, সে কথা স্পষ্ট করেন নুসরত।
  • একই সঙ্গে একগুচ্ছ অভিযোগ এনেছেন নিখিলের বিরুদ্ধে।

যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে সম্পর্কের জল্পনা। এক দিকে গর্ভবতী হওয়ার খবর, অন্য দিকে স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে আলাদা থাকা, সব নিয়েই খবরের শিরোনামে গত কয়েক মাস ধরেই ছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার ৯ জুন আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিখিল এবং তাঁর বিয়ে যে বৈধ নয়, সে কথা স্পষ্ট করেন নুসরত। একই সঙ্গে একগুচ্ছ অভিযোগ এনেছেন নিখিলের বিরুদ্ধে। যার মধ্যে অবৈধ ভাবে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তোলা, গয়না সরানো ইত্যাদিও সামিল রয়েছে।

এ বিষয়ে আজতক বাংলার তরফ থেকে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'আমি অনেক আগেই এ নিয়ে মামলা করেছি। এটা এখন বিচারাধীন বিষয়। তাই কোনও মন্তব্য করব না। আমি আদালতে অ্যানালমেন্ট অফ ম্যারেজ বিষয়ক মামলা আগেই করেছি। তাই নুসরতের কোনও অভিযোগ বা মন্তব্যের পাল্টা মন্তব্য করব না কারণ এটা এখন আইনগত বিষয়। আদালতে যত ক্ষণ পর্যন্ত এর কোনও মিমাংসা না হচ্ছে মন্তব্য করা ঠিক হবে না।'

একই সঙ্গে তাঁকে আরও জিজ্ঞাসা করা হয়, দীর্ঘ দিন ধরে নাকি তাঁরা আলাদা থাকছেন। ঠিক কত দিন ধরে তাঁরা পৃথক ভাবে বসবাস করছেন? উত্তরে নিখিল বলেন, 'গত বছর নভেম্বর থেকেই আমরা আলাদা থাকছি।' আগে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানিয়েছিলেন, এ বিষয়ে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ৬ মাস তাঁরা আলাদা থাকছেন। তাঁদের মধ্যে কোনও সম্পর্কই নেই।

আরও পড়ুন: শুধু নিখিল, যশ নয়! আগেও সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন নুসরত জাহান 

নিখিল আরও জানান, নুসরতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। তাঁদের বিয়ে হয়েছিল তুরস্কে। দেশে ফেরার পর বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, আদালতে গিয়ে নুসরতকে বলতে হবে স্বামী নিখিলের সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক রইল না।

আরও পড়ুন: 'কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে বাস্তবে নয়' নুসরতকে বললেন তসলিমা

নিখিল-ই প্রথম জানালেন, আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে নুসরতের সন্তান জন্ম দেওয়ার সম্ভাব্য তারিখ।