scorecardresearch
 
 

Yashrat: Mom-To- Be সাংসদ-অভিনেত্রী নুসরত? "কিন্তু বাচ্চার বাবা কে"? প্রশ্ন সোশ্যালে

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে।

নিখিল জৈন, নুসরত জাহান ও যশ দাসগুপ্ত নিখিল জৈন, নুসরত জাহান ও যশ দাসগুপ্ত
হাইলাইটস
  • টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত জাহান।
  • যদিও এবিষয়ে মুখ খোলেননি নায়িকা।
  • নেটদুনিয়ায় কার্যত তোলপাড় 'যশরত'-র নতুন জল্পনা ঘিরে।

গত কয়েক মাস ধরে সংবাদের শিরোনামে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। 

নুসরত জাহানের মা হওয়ার গুঞ্জন শুক্রবার সকাল থেকেই ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দর থেকে শুরু করে নেটমাধ্যমে। নায়িকার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে শোনা যাচ্ছে 'যশরত' (Yashrat)-র জীবনে আসতে চলেছে নতুন অতিথি। শুধু তাই নয়, এই সুখবর তাঁরা নাকি পেয়েছেন মাস খানেক আগেই। এদিকে এই প্রসঙ্গে একেবারে মুখে কুলুপ এঁটেছেন যশ -নুসরত দু'জনেই। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানান এই ব্যাপারে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ছয়মাস তাঁরা আলাদা থাকেন ও কার্যত কোনও সম্পর্ক নেই। 

Nusrat Jahan controversy

আজতক বাংলার তরফ থেকে যোগাযোগ করায়, নুসরত, যশ, নিখিল কারও উত্তর পাওয়া হায়নি। বলা চলে এই মুহূর্তে নিজেদের কিছুটা আলাদা করেই রেখেছেন এই ত্রয়ী। তবে নেটাগরিকরা একেবারেই ছেড়ে কথা বলছেন না! সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় চলছে এই নিয়ে। 

আরও পড়ুন:  "তুমি শুধু আমার" যশকে বললেন স্যান্ডি সাহা! কী উত্তর দিলেন অভিনেতা? 

নুসরতের করা একটি শ্যুটের ভিডিয়োতে কেউ লিখেছেন, "বাচ্চা কার?" তো কেউ আবার লিখেছেন," প্রেগন্যান্ট শুনছি!" এক নেটিজেন আবার লিখেছেন," বুড্ডা লোগোকা তো লটারি লগ গেয়া সংসার ম্যায়"। যদিও কিছু নুসরতপ্রেমীরা আবার ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন তারকা- নায়িকাকে।

Nusrat Jahan controversy

 গত ডিসেম্বর মাসে রাজস্থান ট্রিপে গিয়েছিলেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। দুজনের একসঙ্গে ছবি সোস্যাল পেজে না দিলেও আলাদা আলাদ শেয়ার করেছিলেন নিজেদের প্রোফাইলে। পুজোর আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'SOS কলকাতা'-এ একসঙ্গে কাজ করেছিলেন যশ-নুসরত ও মিমি। তাঁর মধ্যে যশ ও নুসরতের বন্ধুত্ব অনেকটাই গভীর হয়েছিল বলে শোনা যায়। এরপর বিভিন্ন পার্টি থেকে শুরু করে পাঁচতারা হোটেলে তাঁদের বিভিন্ন সময়ে বিশেষ সময় কাটাতে দেখা গেছে বলেও শোনা যায়।

Nusrat Jahan controversy

তৃণমূল- কংগ্রেসের সাংসদ, অন্যদিকে যশ গেরুয়া শিবিরের প্রতিনিধি। ২০২১ সালের বিধানসভা ভোটে চণ্ডীতলা কেন্দ্র থেকে হেরে গিয়েছেন তিনি। 'যশরত'-র সম্পর্কের আরও ঘনিষ্ঠতা, সন্তানের আগমণ বার্তা ইত্যাদিতে সামাজিক ক্ষেত্রের পাশাপাশি রাজনৈতিক ক্ষেত্রেও জলঘোলা হতে পারে, সেই সম্ভাবনা এড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

আরও পড়ুন:  'খুল্লমখুল্লা প্রেম'? রাত পার্টিতে এক সঙ্গে যশ-নুসরত 

প্রসঙ্গত, ২০১৯ সালের জুলাই মাসে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি।