scorecardresearch
 

কাউকে ভালবাসা মানে নতুন বাড়িতে পা রাখা,' কার প্রেমে হাবুডুবু স্বস্তিকা?

ভালোবাসাকে 'নিজের বাসা' বানানোর সিক্রেট শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) । সোস্যাল মিডিয়ায় নতুন বাড়িতে পা রাখা ও ভালোবাসাকে এক সুতোয় গাঁথলেন অভিনেত্রী। 

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক) স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • প্রেমের নতুন কোন ব্যাখ্যা দিলেন স্বস্তিকা?
  • অকপটে শেয়ার করলেন প্রেমের 'সিক্রেট'।
  • পুরনো নাকি কোনও নতুন প্রেমের ইঙ্গিত?

ভালোবাসাকে 'নিজের বাসা' বানানোর সিক্রেট শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। সোস্যাল মিডিয়ায় নতুন বাড়িতে পা রাখা ও ভালোবাসাকে এক সুতোয় গাঁথলেন অভিনেত্রী। 

নিজের মনের কথা প্রায়শই লিখে ফেলেন স্বস্তিকা। সেই ভাব প্রকাশে থাকে এক অন্য বাঁধনি। কিছুদিন আগে তাসের ঘরে'-র সুজাতা ওরুফে স্বস্তিকা ছিল একেবারে সুগৃহিনী। ছবিতে যেমন দর্শকদের সঙ্গে সংসারের গল্প করেন সুজাতা, ঠিক তেমনিই স্বস্তিকাও তাঁর মনের কথা যেন সকলকে বলে ফেললেন অকপটে। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন," কাউকে ভালোবাসা যেন নতুন বাড়িতে পা রাখার মতো"। 

নতুন বাড়ির অচেনা সব জিনিসের প্রেমে পরে মানুষ। নতুন করে ভালোলাগার সেই জিনিসগুলি দেখে প্রতিদিন যেন ভাবেন এই সমস্ত জিনিস 'আমার'। কোনও এক অজানা ঝড়ে প্রিয় জিনিস হারিয়ে যাওয়ার ভয় থাকে তখন। কিন্তু সময়ের সঙ্গে ধীরে ধীরে সেই জায়গাকে মানুষ নিজের বলে ভাবতে শুরু করেন। তারপর বছরের পর বছর ধরে সেই বাড়ির দেওয়াল, প্রতিটা আনাচ কানাচ চেনা হয়ে যায় তাঁর। সেই বাড়ির অসম্পূর্ণটাই ভালোবাসতে শুরু করেন সে। বিপদ এড়ানোর কৌশলও জানা হয়ে যায় তখন‌। "এগুলোই ছোট ছোট সিক্রেট, যা দিয়ে এটিকে আপনার বাড়িতে পরিণত করে"। 

আসলে সুইডিশ লেখক ফ্রেডরিক ব্যাকম্যানের (Fredrik Backman) বিখ্যাত উপন্যাস ‘আ ম্যান কলড ওভ’ (A Man Called Ove)-এর থেকে একটি পরিচ্ছেদ তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বস্তিকা। লেখার সঙ্গে হালকা মেজাজে বালিশে মাথা দেওয়া তাঁর একটি স্নিগ্ধ ছবিও শেয়ার করেছেন তিনি। যেখানে যেন ফুটে উঠছে তাঁর প্রেমের অনুভূতি ও অভিব্যক্তি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Advertisement


কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। সব খুঁত জেনেও পুরনো প্রেমে ভরসা করে সেটিকেই নিজের করে নেওয়া, নাকি নতুন প্রেমের ইঙ্গিত দিচ্ছেন এই পংক্তিগুলির মাধ্যমে স্বস্তিকা?

Advertisement