scorecardresearch
 

Sweta Bhattacharya- Dev: বড় পর্দায় ডেবিউ 'যমুনা ঢাকি'র! এবার দেবের নায়িকা হবেন শ্বেতা

Sweta Bhattacharya- Dev: 'প্রজাপতি'-র আগেও বাংলা ছবিতে ছোট-খাটো চরিত্রে কাজ করেছেন শ্বেতা। তবে ধারাবাহিককে প্রাধান্য দেওয়ার জন্যই বহু অফার ছেড়েছেন তিনি। তবে 'প্রজাপতি'-র অফার আসতেই, তা ফেলতে পারেননি তিনি।

Advertisement
দেব ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ইন্সটাগ্রাম) দেব ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ইন্সটাগ্রাম)

টলিপাড়ার বহু অভিনেতা আসেন ছোটপর্দা থেকে। এরকমই আরও এক টেলি অভিনেত্রী ডেবিউ করতে চলেছেন রুপোলী পর্দায়। শুধু তাই না, প্রথম ছবিতেই তিনি অভিনয় করবেন সুপারস্টার দেবের (Dev) বিপরীতে। কথা হচ্ছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে (Sweta Bhattacharya) নিয়ে। অভিজিৎ সেনের পরবর্তী ছবি 'প্রজাপতি' (Projapoti) -তে দেবের নায়িকা শ্বেতা।

'টনিক' (Tonic)-র সাফল্যের পর ফের একসঙ্গে দেব, অভিজিৎ সেন (Avijit Sen) ও অতনু রায়চৌধুরী (Atanu RoyChaudhuri)। বেঙ্গল টকিজ ও দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট ভেঞ্চারসের যৌথ প্রযোজনায় আসছে 'প্রজাপতি'। দেব- শ্বেতা ছাড়াও, 'প্রজাপতি'-তে রয়েছেন আরও এক জুটি- মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতা শঙ্কর (Mamata Shankar)।

আরও পড়ুন:  'মিঠাই'-তে এবার জোড়া এন্ট্রি! বৈশাখী- বিদীপ্তার আগমনে আসছে মজার পর্ব

এছাড়াও এই ছবির মাধ্যমেই ডেবিউ হচ্ছে আরও এক সঙ্গীতশিল্পীর। 'সা রে গা মা পা' খ্যাত শিল্পী রথীজিৎ ভট্টাচার্য (Rathijit Bhattacharya), প্রথমবার কোনও ছবিতে সুর দেবেন। এর আগে 'টনিক', 'গুলাবো সিতারো'-র মতো ছবিতে রথীজিৎ মিউজিক প্রোডিউসার হিসাবে কাজ করেছেন। 

 

 

আরও পড়ুন: 'বৌমা একঘর'-র জায়গা নিচ্ছে 'সাহেবের চিঠি'! শুরুর একমাসের মধ্যে ইতি না স্লট পরিবর্তন? 

Advertisement

মূলত বাবা -ছেলের গল্প বলবে 'প্রজাপতি'। দেবের বিপরীতে যে চরিত্র, সেটা প্রথাগত নায়িকার মতো না। এজন্যেই একেবারে নতুন মুখ খুঁজছিলেন পরিচালক ও প্রযোজক। এরপরই শ্বেতাকে এই চরিত্রের জন্য পছন্দ করেন অতনু রায়চৌধুরী। সম্মতি জানান পরিচালক ও বাকিরাও। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে আগামী ৫ জুলাই থেকে শুরু হবে ছবির শ্যুটিং এবং এই শীতেই মুক্তি পাবে 'প্রজাপতি'। 

আরও পড়ুন:  ১৭৫ কোটি লক্ষ্মীলাভের পর, এবার ওটিটি প্ল্যাটফর্মে 'ভুল ভুলাইয়া ২'!

প্রসঙ্গত, শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি'-র আগেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন 'সিঁদুরখেলা', 'জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে। 'প্রজাপতি'-র আগেও বাংলা ছবিতে ছোট- খাটো চরিত্রে কাজ করেছেন শ্বেতা। তবে ধারাবাহিককে প্রাধান্য দেওয়ার জন্যই বহু অফার ছেড়েছেন তিনি। এরপর আরও একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার অফার ছিল তাঁর কাছে। তবে 'প্রজাপতি'-র অফার আসতেই, তা ফেলতে পারেননি তিনি।        

 

Advertisement