scorecardresearch
 

Mithai: 'মিঠাই'-তে এবার জোড়া এন্ট্রি! বৈশাখী- বিদীপ্তার আগমনে আসছে মজার পর্ব

Mithai Bangla Serial: গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। 'রকি দ্য রকস্টারই' যে সিদ্ধার্থ তা জেনেছে সকলে। এমনকি পিসেমশাই ও ওমি আগরওয়াল ধরাও পড়েছে।  গত কয়েকদিনে বেশ কয়েকজন নতুন মুখ দেখা গেছে। এবার ধারাবাহিকে হয়েছে জোড়া নতুন এন্ট্রি।

'মিঠাই'-তে আগমন অভিনেত্রী বৈশাখী মার্জিত ও বিদীপ্তা চক্রবর্তীর 'মিঠাই'-তে আগমন অভিনেত্রী বৈশাখী মার্জিত ও বিদীপ্তা চক্রবর্তীর

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai) -র। শেষ রেটিং চার্টে ফের শীর্ষ স্থানে উঠেছে এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। 'রকি দ্য রকস্টারই' যে সিদ্ধার্থ তা জেনেছে সকলে। এমনকি পিসেমশাই ও ওমি আগরওয়াল ধরাও পড়েছে।  গত কয়েকদিনে বেশ কয়েকজন নতুন মুখ দেখা গেছে। এবার ধারাবাহিকে (Mithai Serial) হয়েছে জোড়া নতুন এন্ট্রি।

 কিছুদিন আগেই রিকির গার্লফ্রেন্ড 'অ্যাঞ্জি' রূপে অনুরাধা মুখোপাধ্যায় (Anuradha Mukherjee) এবং স্যান্ডির স্ত্রী পিঙ্কিজি হয়ে 'মিঠাই'-তে প্রবেশ করেছিলেন অনন্যা গুহ (Ananya Guha)। এরপর অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়কেও (Bhavana Banerjee) দেখা যায় ধারাবাহিকে। তবে এবার 'মিঠাই'-র গল্পে এসেছে ট্যুইস্ট। আরও নতুন দুই চরিত্রকে দেখা যাচ্ছে বর্তমান ট্র্যাকে। অভিনেত্রী বৈশাখী মার্জিত (Baisakhi Marjit) ও বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) এবার যোগ দিলেন এই মুহূর্তের সেরার সেরা বাংলা ধারাবাহিকে। 

আরও পড়ুন: ১৭৫ কোটি লক্ষ্মীলাভের পর, এবার ওটিটি প্ল্যাটফর্মে 'ভুল ভুলাইয়া ২'!

দাদাই -সমরেশ মজুমদারের পুরনো বান্ধবী 'ললিতা' চরিত্রে মনোহরাতে আগমন হয়েছে বৈশাখী মার্জিতের। অন্যদিকে ললিতার মেয়ে অনুরাধার চরিত্রে অভিনয় করবেন বিদীপ্তা। ললিতা যেমন প্রচণ্ড হাসিখুশি, প্রাণোচ্ছল স্বভাবের। সেখানে তার মেয়ে অনুরাধা একেবারে উল্টো। কিছুটা গম্ভীর ও শান্ত স্বাভবের 'অনুর' সঙ্গে সমরেশের বন্ধুত্ব হয়ে যাবে। এবার কি জীবনে অন্য নারীর এন্ট্রি হতে চলেছে সমরেশের জীবনে? 

আরও পড়ুন: 'বৌমা একঘর'-র জায়গা নিচ্ছে 'সাহেবের চিঠি'! শুরুর একমাসের মধ্যে ইতি না স্লট পরিবর্তন?

অন্যদিকে মিঠাইয়ের 'মেম ঠাম্মা' অর্থাৎ ললিতার উপস্থিতি খুব একটা ভাল লাগছে না ঠাম্মা অর্থাৎ সুষমার। তাকে কিছুটা উস্কে দিচ্ছে তোর্সা। হল্লা পার্টির সকলেও খুব অবাক। তার মধ্যে ললিতার দেওয়া পার্টির আয়োজন করেছে হল্লা পার্টি। আর সেই পার্টিতে 'ট্রুথ অ্যান্ড ডেয়ার' খেলায় উঠে আসবে নানা মজার ঘটনা। 

আরও পড়ুন: খিচুড়ি রাঁধতে দেরি হচ্ছে! প্রেসার কুকার জিততে 'দিদি নম্বর ১'-এ চললেন লক্ষ্মী কাকিমা

বিদীপ্তা চক্রবর্তী বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও অত্যন্ত পরিচিত মুখ। অন্যদিকে বৈশাখী মার্জিত দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরলেন, তাঁর অভিনীত শেষ ধারাবাহিক 'সাত পাকে বাঁধা'। 'মিঠাই' -তে এই দুই চরিত্রের এন্ট্রিতে বেশ মজাদার হয়েছে গল্প। আগামী পর্বগুলো আরও জমজমাট হবে বলে আশাবাদী দর্শকেরা।