scorecardresearch
 

Bhool Bhulaiyaa 2 in Netflix: ১৭৫ কোটি লক্ষ্মীলাভের পর, এবার ওটিটি প্ল্যাটফর্মে 'ভুল ভুলাইয়া ২'!

Bhool Bhulaiyaa 2 in Netflix: এখন পর্যন্ত 'ভুল ভুলাইয়া ২'-র আয় ১৭৫ কোটি টাকা। অনেকেই অপেক্ষা করছিলেন কবে ওটিটি প্ল্যাটফর্মে আসবে এই ছবি। এবার তাদের জন্য রয়েছে সুখবর। 

Advertisement
ওটিটি প্ল্যাটফর্মে আসছে 'ভুল ভুলাইয়া ২' ওটিটি প্ল্যাটফর্মে আসছে 'ভুল ভুলাইয়া ২'

২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনীস বাজমী পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি 'ভুল ভুলাইয়া ২' (Bhool Bhulaiyaa 2)। বক্স অফিসে বিপুলভাবে সফল এই ছবি। এমনকি বলা যায়, প্রত্যাশার চেয়েও বেশি আয় করছে ছবিটি। এখন পর্যন্ত 'ভুল ভুলাইয়া ২'-র আয় ১৭৫ কোটি টাকা (Bhool Bhulaiyaa 2 Box Office Collection)। অনেকেই অপেক্ষা করছিলেন কবে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) আসবে এই ছবি। এবার তাদের জন্য রয়েছে সুখবর। 

করোনা অতিমারী ডিজিটাল মাধ্যমের (Digital Media) গুরুত্ব বুঝিয়েছে বিশ্ববাসীকে। বিনোদনের ক্ষেত্রেও ওটিটি প্ল্যাটফর্মের গুরুত্ব বেড়েছে অনেক গুণ। বহু দর্শকই বড় পর্দা ছেড়ে হাত ধরছেন, ওটিটি প্ল্যাটফর্মের। 'ভুল ভুলাইয়া ২' -র বক্স অফিস কালেকশন দারুণ। তা সত্ত্বেও অনেকেই অপেক্ষায় ছিলেন, কবে ডিজিটাল মাধ্যমে আসবে এই ছবি। আবার অনেকে প্রেক্ষাগৃহে দেখেও, চাইছিলেন দ্বিতীয়বার ছবিটি দেখতে। 

আরও পড়ুন: আসছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩! মহাগুরু এবারও মিঠুন? কারা বিচারক...

ওটিটি প্ল্যাটফর্মে 'ভুল ভুলাইয়া ২' (Bhool Bhulaiyaa 2 in OTT Platform)

আগামী ১৯ জুন নেটফ্লিক্সে (Netflix) আসছে 'ভুল ভুলাইয়া ২'। তবে ছবিটি দেখানোর জন্য রয়েছে কিছু শর্ত। যে কোনও ডিভাইস থেকে 'ভুল ভুলাইয়া ২' দেখার জন্য, দর্শকদের খরচ করতে হবে ১৯৯ টাকা। এই ডিজিটাল প্ল্যাটফর্মের সোশ্যাল পেজে এই ঘোষণাটি হয়েছে।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

Advertisement

 

আরও পড়ুন: খিচুড়ি রাঁধতে দেরি হচ্ছে! প্রেসার কুকার জিততে 'দিদি নম্বর ১'-এ চললেন লক্ষ্মী কাকিমা

কমেডি- হররধর্মী এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাবু, রাজপাল যাদব, অভিনয় রাজ সিং, অমর উপাধ্যায়ের মতো শিল্পীরা। মুক্তির পর থেকে দেশজুড়ে বেশীরভাগ শো হাউজফুল হয় এই ছবির। 

আরও পড়ুন: কেকে-র গান গেয়ে রিহার্সাল করছেন আদৃত! ভালোবাসায় ভরালেন ফ্যানেরা

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত 'ভুল ভুলাইয়া'-র সিক্যুয়েল এই ছবিটি। প্রথমটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। কোনও ছবির সিক্যুয়েলে বক্স অফিসে এমন সাফল্য পেতে খুব কমই দেখা যায়। তবে শেষ পর্যন্ত ২০০ কোটির মাইলফলক এই ছবি ছুঁয়ে ফেলে কিনা, সেটাই এখন দেখার। 

 

Advertisement