scorecardresearch
 

The Eken Ruddhaswas Rajasthan: বড় পর্দায় ফিরছেন একেন, পাহাড়ের পর এবার রহস্যের জট খুলবেন মরুভূমিতে

New Bangla Movie: শৈল শহরের পর ত্রয়ীর এবারের ডেস্টিনেশন মরুভূমি। আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। দর্শকেরা এই সুখবর পেয়েছিলেন আগেই। এবার সামনে এলো ছবির ট্রেলার। 

Advertisement
আসছে  'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান' আসছে 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'

ওটিটি কিংবা বড় পর্দা, দুই মাধ্যমেই সুপারহিট একেন বাবু (Eken Babu)। দুই সঙ্গীকে নিয়ে, নববর্ষে বড় পর্দায় ফিরছেন একেন্দ্র সেন (Ekendra Sen)- অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। শৈল শহরের পর ত্রয়ীর এবারের ডেস্টিনেশন মরুভূমি। আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান' (The Eken- Ruddhaswas Rajasthan)। দর্শকেরা এই সুখবর পেয়েছিলেন আগেই। এবার সামনে এলো ছবির ট্রেলার। 

বরাবরের মতো কাল্পনিক এই বাঙালি গোয়েন্দা চরিত্রকে নিয়ে গল্প লিখেছেন প্রয়াত লেখক সুজন দাশগুপ্ত (Sujan Dasgupta)। এসভিএফ (SVF)-এর প্রযোজনায়, জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই ছবি। বাপ্পাদিত্য অর্থাৎ বাপি বাবু চরিত্রে অভিনয় করছেন সুহত্র মুখোপাধ্যায় (Suhotra Mukhopadhyay) এবং প্রমোথ চরিত্রে রয়েছেন সোমক ঘোষ (Somak Ghosh)। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রজতাভ দত্ত, রাজেশ সাহা, সুব্রত দত্ত, সন্দীপ্তা সেনের মতো অভিনেতাদের। ছবির আবহ সঙ্গীত তৈরি করেছেন শুভদীপ গুহ এবং সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন রম্যদীপ সাহা।

আরও পড়ুন:  ছিঁচকে চোর', 'চিটিংবাজ'... সোশ্যালে বনিকে কী না বলছেন নেটিজেনরা! দেখুন...

ঘুরতে গেলেও রহস্য উন্মোচনের কোনও না কোনও দায়িত্ব এসে পড়ে তাঁর কাছে। কিংবা বলা ভাল রহস্যের গন্ধ পান তিনি। রাজস্থানে গিয়েও অন্যথা হল না এর। বাপি ও প্রমোথকে সঙ্গে নিয়ে মরুভূমিতে রহস্যের সমাধান করবেন একেন বাবু। টানটান ট্রেলার দেখেই আন্দাজ করা যাচ্ছে এবারও জমজমাট হবে ছবি। শৈল শহরের পর মরুভূমিতে কীভাবে রহস্যভেদ করবে বাঙালি গোয়েন্দা একেন, তা বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় রয়েছেন বহু দর্শক।

 

আরও পড়ুন:  রোশনের বিরুদ্ধে শ্রাবন্তীর খোরপোষ মামলায় নতুন মোড়

গত বছর ডিসেম্বরে শ্যুটিং শুরু হয় ছবির। জয়সলমের ও যোধপুরের একাধিক সুন্দর লোকেশনে পড়েছিল ছবির সেট। আগামী ১৪ এপ্রিল, অর্থাৎ বাংলা নববর্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। 

আরও পড়ুন: 'শকুনের অভিশাপে গরু মরে না...', কটাক্ষ নিয়ে বিয়ের পর মুখ খুললেন দুর্নিবার- মোহর

গত কয়েক বছর ধরে ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি আর এক গোয়েন্দা বাঙালির মনে যথেষ্ট জায়গা করে নিয়েছেন। তিনি হলেন একেন্দ্র সেন ওরফে একেন বাবু। এই চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে একাধিক ওয়েব সিরিজ ও একটি ছবি। ওটিটি -বড় পর্দায়  দুই মাধ্যমেই অভিনেতা অনির্বাণ চক্রবর্তী একেবারে সুপারহিট। 

 

Advertisement