scorecardresearch
 

Dakghor series teaser: সুহোত্রর জন্য দিতিপ্রিয়ার চিঠি এল 'ডাকঘর'-এ, প্রকাশ্যে আগামী সিরিজের টিজার

হইচইয়ের পক্ষ থেকে ডাকঘর সিরিজের টিজার সামনে নিয়ে আসা হয়েছে। ক্যাপশনে লেখা আছে, 'হইচই-এ আসছে এক নতুন পোস্টমাস্টার, তারই দায়িত্বে থাকবে এই ডাকঘর।' ছোট এই টিজার ছাড়াও হইচই তাদের ইনস্টাগ্রাম পোস্টে সুহোত্র ও দিতিপ্রিয়ার দুটি ছবিও শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে লেখা রয়েছে, 'প্রেমের মরশুমে কিছু প্রেমের মুহূর্ত।'

Advertisement
দিতিপ্রিয়া ও সুহোত্র পরদায় জুটি বাঁধতে চলেছেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিতিপ্রিয়া ও সুহোত্র পরদায় জুটি বাঁধতে চলেছেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অবশেষে ফাঁস দিতিপ্রিয়া রায় ও সুহোত্র মুখোপাধ্যায়ের প্রেমের গোপন কথা
  • তাঁদের মধ্যে সম্পর্ক যে বেশ গভীর জলে চলে গিয়েছে তা কিন্তু একেবারে স্পষ্ট
  • হইচইয়ের পক্ষ থেকে ডাকঘর সিরিজের টিজার সামনে নিয়ে আসা হয়েছে

অবশেষে ফাঁস দিতিপ্রিয়া রায় ও সুহোত্র মুখোপাধ্যায়ের প্রেমের গোপন কথা। তাঁদের মধ্যে সম্পর্ক যে বেশ গভীর জলে চলে গিয়েছে তা কিন্তু একেবারে স্পষ্ট। তবে বাস্তবে নয়, রিল লাইফে সুহোত্রর সঙ্গে ভালোবাসার রসায়ন জমে উঠবে দিতিপ্রিয়ার। হইচইতে আসতে চলেছে এই জুটির ওয়েব সিরিজ 'ডাকঘর'। আর সেটারই আগাম জানান দিতে দিতিপ্রিয়া ও সুহোত্র বেশ কয়েকদিন ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন। 

'ডাকাঘর' সিরিজের টিজার প্রকাশ্যে
হইচইয়ের পক্ষ থেকে ডাকঘর সিরিজের টিজার সামনে নিয়ে আসা হয়েছে। ক্যাপশনে লেখা আছে, 'হইচই-এ আসছে এক নতুন পোস্টমাস্টার, তারই দায়িত্বে থাকবে এই ডাকঘর।' ছোট এই টিজার ছাড়াও হইচই তাদের ইনস্টাগ্রাম পোস্টে সুহোত্র ও দিতিপ্রিয়ার দুটি ছবিও শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে লেখা রয়েছে, 'প্রেমের মরশুমে কিছু প্রেমের মুহূর্ত।' এইসব কিছু থেকে এটুকু স্পষ্ট যে দিতিপ্রিয়ার জীবনে এখনও নতুন মানুষের প্রবেশ হয়নি বরং এটা তাঁর আগামী সিরিজের ঝলক ছিল। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

জুটি বাঁধছেন দিতিপ্রিয়া-সুহোত্র
দিতিপ্রিয়া রায়ের নতুন সফর শুরু। নতুন নায়ক,নতুন প্রেম,নতুন জায়গা,নতুন গল্প। আর এই গল্পের নায়ক একেনবাবু খ্যাত সুহোত্র। গত বছরের মে মাস থেকে এই সিরিজের শ্যুটিং শুরু হয়ে যায় এবং আর কিছুদিনের মধ্যেই দিতিপ্রিয়া-সুহোত্রর প্রেম ফুটে উঠবে পর্দায়। পরিচালনায় ‘উড়নচণ্ডী’র নির্দেশক অভিষেক সাহা। এই সিরিজে সুহোত্র ও দিতিপ্রিয়া ছাড়াও রয়েছেন কাঞ্চন মল্লিক ও পারমিতা মুখোপাধ্যায়। তা ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অতনু বর্মন, তপতী মুন্সীর মতো শিল্পীরা।

Advertisement
দিতিপ্রিয়া-সুহোত্র জুটি ওয়েব সিরিজে

সৌরভকে সরিয়ে সুহোত্র
তবে এই সিরিজে আগে দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বাঁধার কথা ছিল সৌরভ দাসের। কিন্তু সৌরভকে সরিয়ে সেই জায়গায় নিয়ে আসা হয় সুহোত্রকে। সুহোত্রর সঙ্গে দিতিপ্রিয়া মুক্তি সিরিজে কাজ করেছেন তবে জুটিতে নয়। তাই আক্ষরিক অর্থে বলা চলে প্রথমবার পর্দায় জুটি বেঁধে কাজ করবেন সুহোত্র-দিতিপ্রিয়া।  

আরও পড়ুন: Ditipriya- Suhotra: প্রেম করছেন দিতিপ্রিয়া- সুহোত্র? 'রানিমা' সোশ্যালে লিখলেন, 'ইটজ অফিসিয়াল...'

ডাকঘর সিরিজের কাহিনি
ডাকঘর সিরিজের কাহিনি একেবারে নিছকই প্রেমের গল্প তার সঙ্গে হারিয়ে যাওয়া যোগাযোগের মাধ্যম চিঠিকে তুলে ধরা হবে। এটি একটি গ্রামের গল্প। যে গ্রামে নতুন একটি ছেলে আসে। তাঁর শিকড়ে ফিরে যাওয়ার আগ্রহ তৈরি হয়। ছেলেটির বাবা সেই গ্রামেরই পোস্টমাস্টার ছিল। বাবা-মা আর নেই, রয়ে গিয়েছে সেই গ্রাম এবং গ্রামের মানুষ। নিজেকে নতুন ভাবে খুঁজে পাওয়ার যাত্রা শুরু হয় তাঁর। কিছু পুরনো চিঠি এবং পার্সেল ডাকঘরে রয়ে গিয়েছিল। তার বাবার অসম্পূর্ণ কাজ শেষ করতে থাকে ছেলেটি। সেখানেই আলাপ একটি মেয়ের সঙ্গে। প্রেম হয় তাঁদের। একইসঙ্গে চলতে থাকে গ্রামবাসীদের সঙ্গে নতুন যোগাযোগ।

আরও পড়ুন: Saurav Das and Darshana Banik dating rumours: পুরনো সম্পর্ক এখন অতীত, সৌরভ দাসের জীবন এখন শুধুই দর্শনা-ময়

নতুন মানুষ আসেনি দিতিপ্রিয়ার জীবনে
প্রসঙ্গত, এই ডাকঘর টিজার সামনে আসার আগে দিতিপ্রিয়া-সুহোত্রর বেশ কিছু পোস্ট ঘিরে এই ভাবনা তৈরি করা হয় যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। প্রেম দিবসের আগে দিতিপ্রিয়ার জীবনে নতুন মানুষ এটা বেশ চাঞ্চল্যকর খবরে পরিণত হয়। তবে এই টিজার সামনে আসার পর আপাতত সব জল্পনার অবসান হয়েছে। বর্তমানে দিতিপ্রিয়া ও সুহোত্র একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তাই মনের মানুষ খোঁজার সময় আপাতত এখন তাঁদের কাছে নেই। 

Advertisement