scorecardresearch
 

Tollywood Celebs Party: রাজ- শুভশ্রীর বাড়িতে তারকাদের জমাট বিজয়া আড্ডা! 'দিদির টিম' বলে কটাক্ষ নেটিজেনদের

Tollywood Celebs Party: সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। বিজয়ার এই আড্ডা বসেছিল টলি দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে।

Advertisement
জমাট বিজয়া আড্ডা তারকাদের (ছবি: ইন্সট্রাগ্রাম) জমাট বিজয়া আড্ডা তারকাদের (ছবি: ইন্সট্রাগ্রাম)

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি খুব সাধারণ ব্যাপার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি। মাঝে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। বিজয়ার এই আড্ডা বসেছিল টলি দম্পতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) বাড়িতে।

পার্টির হোস্ট 'রাজশ্রী'। তারকা দম্পতির বাড়িতেই বসেছিল এই জমাট আড্ডার আসর। সোশ্যাল মিডিয়াতে গেস্ট ও হোস্ট দু'পক্ষই ঘরোয়া-আড্ডার বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন। কে কে ছিলেন সেখানে? রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, অদিতি মুন্সী ও তাঁর স্বামী দেবরাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, সোহম চক্রবর্তী ও তাঁর স্ত্রী তনয়া চক্রবর্তী, অরিন্দম শীল ও তাঁর স্ত্রী শুক্লা দাস, বাবুল সুপ্রিয় ও তাঁর স্ত্রী রচনা শর্মা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সহ অন্যান্যরা। 

 

 

আরও পড়ুন:  দেবলীনা অতীত, পাহাড়ের কোলে আদুরে সময় কাটাচ্ছেন তথাগত- বিবৃতি? প্রশ্ন নেটিজেনদের...

নাম শুনেই বোঝা যায় শুধু তারকা না, এই আড্ডা বসেছিল তৃণমূল- কংগ্রেসের সমর্থক তারকাদের মধ্যে। এমনকি এদিন সবুজ রঙের পোশাক পরেছিলেন রাজ, অরিন্দম, শুক্লা ও জুন। চারজনে সেই ছবিতেও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এই আড্ডায় বাবুল সুপ্রিয়কে দেখে অনেক নেটিজেন ট্রোল করা শুরু করেছেন।

Advertisement

 

একজন লিখেছেন, "স্যার সবুজের দলে গেরুয়া কি করছে ?? সবাই তো সবুজ একজনই তো গেরুয়া...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "প্রচুর তৃণমূলির মাঝে একজন প্রাক্তন বিজেপি, আর একজনের জানা নেই সে আদৌ এখনও বিজেপি-তে আছে কিনা।" তবে বহু নেটিজেন এই ছবিতে থাকা তারকাদের, 'চটি- চাটা গ্রুপ', 'দিদির টিম' বলেও কটাক্ষ করেছেন। 

আরও পড়ুন:  ডিভোর্স হবে রণবীর -দীপিকার? জল্পনার মাঝে নায়িকা বললেন…

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arindam Sil (@arindamsil)

 

প্রসঙ্গত, বুধবার তারকাদের নিয়ে ইকো পার্কে বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে হাজির ছিলেন টলি ও টেলিপাড়ার বহু তারকারা। এমনকি তৃণমূল নেত্রীকে ধন্যবাদ জানিয়ে অনেকে ছবিও শেয়ার করেছেন।     

 

Advertisement