scorecardresearch
 

Tathagata- Bibriti: দেবলীনা অতীত, পাহাড়ের কোলে আদুরে সময় কাটাচ্ছেন তথাগত- বিবৃতি? প্রশ্ন নেটিজেনদের...

Tathagata Mukherjee- Bibriti chatterjee: শোনা যাচ্ছিল, তথাগত -দেবলীনার সম্পর্কে তিক্ততার কথা। বর্তমানে তাঁরা আলাদা থাকছেন। কেন এই দীর্ঘদিনের সম্পর্কে ভাঙন? খবর অনুযায়ী, এর পিছনে রয়েছেন তৃতীয় ব্যক্তি। এখন 'পতি, পত্নী অউর ওহ'-র 'ওহ' হলেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়।

Advertisement
তথাগত ও বিবৃতির পাহাড়ের ভ্যাকেশনের ছবি (সৌজন্যে: ফেসবুক) তথাগত ও বিবৃতির পাহাড়ের ভ্যাকেশনের ছবি (সৌজন্যে: ফেসবুক)

টলিপাড়ায় যেমন সম্পর্ক ভাঙছে, তেমন একের পর এক নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জন শোনা যাচ্ছে। কিছু মাস আগেই বিচ্ছেদ হয়েছে অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও অভিনেত্রী দেবলীনা দত্তর (Debleena Dutt)। এর আগে বেশ কয়েক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, তথাগত -দেবলীনার (Tathagata - Debleena) সম্পর্কে তিক্ততার কথা। বর্তমানে তাঁরা আলাদা থাকছেন। কেন এই দীর্ঘদিনের সম্পর্কে ভাঙন? খবর অনুযায়ী, এর পিছনে রয়েছে তৃতীয় ব্যক্তি। এখন 'পতি, পত্নী অউর ওহ'-র 'ওহ' হলেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। এমনকি তাঁরা সহবাস করছেন বলেই টলিপাড়ার অন্দরে খবর। 

যদিও এবিষয় এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনজনের কেউই। দেবলীনা এর আগে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন,"ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে পছন্দ করি।" অন্যদিকে তথাগতর কথায়, "এখনই এবিষয় কিছু বলতে চাই না। আমি আমার মতো জীবন কাটাচ্ছি। সম্পর্ক খুবই জটিল। কন্যাকুমারী, দেবলীনা, কারও সঙ্গেই সম্পর্ক কাজ করেনি।" 

 

 

আরও পড়ুন:  ডিভোর্স হবে রণবীর -দীপিকার? জল্পনার মাঝে নায়িকা বললেন…

তবে নেটিজেনরা মনে করছে, উৎসবের মরসুমে পাহাড়ের কোলে 'কোয়ালিটি টাইম' কাটাচ্ছেন তথাগত- বিবৃতি। হিমাচল প্রদেশের (Himachal Pradesh) বিভিন্ন মুহূর্ত নেটিজেনদের সামনে তুলে ধরেছেন তাঁরা। দু'জনে একসঙ্গে ছবি শেয়ার না করলেও, একই সময়, একই স্থানের তাঁদের আলাদা আলাদা ছবিগুলিও সেই ইঙ্গিতই দিচ্ছে। তাঁদের ছবি ও ভিডিওগুলি দেখে বোঝা যাচ্ছে, তা অত্যন্ত যত্ন সহকারে তোলা। একাধিক আদুরে ছবিতে রয়েছে বেশ নান্দনিক বোধ।

Advertisement

 

 

আরও পড়ুন:  মমতার সঙ্গে সৌজন্য বিনিময়! এবার 'খামতি দিদিমণি' বলে স্বস্তিকাকে কটাক্ষ শ্রীলেখার

কোনও ছবিতে দেখা যাচ্ছে, এক অজ্ঞাত পুরুষের কাঁধ ছুঁয়ে কানে কানে কিছু বলছেন বিবৃতি। অন্য একটি ছবিতে, হোমস্টের বিছানায় দেখা যাচ্ছে মোজা পরিহিত দু'জোড়া পা। অভিনেত্রীর ইন্সটা প্রোফাইলে রয়েছে আরও একটি ছবি। যেখানে পাহাড়ি রাস্তায় গাড়ির পিছনের সিটে বসে জানালা দিয়ে মুখ বাড়িয়ে রয়েছেন তিনি। গাড়ির চালকই মুহূর্তটি ক্যামেরাবন্দী করেছেন, আয়নার প্রতিবিম্ব থেকে। নেটিজেনরা মনে করছেন, সেই পুরুষ গাড়ি চালকটি আসলে তথাগত। তাহলে কি এবার গোপনীয়তা আলগা করছেন তাঁরা? 

 

 

আরও পড়ুন:  এবছরই অনুষ্ঠিত হবে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব! দেখুন দিনক্ষণ...

অন্যদিকে দেবলীনার সঙ্গে সম্প্রতি দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। বিগত কয়েকদিনে তাঁর সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে সেই ব্যক্তির নাম নারায়ণ সিনহা। ইন্সটাতে দেবলীনার শেয়ার করা ছবিতে তিনি পরেছেন কালো ও সবুজ কম্বিনেশনের একটি শাড়ি। অন্যদিকে তাঁর পাশের পুরুষটির পরনে কনট্রাস্ট পঞ্জাবি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "কখনও কখনও আপনি ভাগ্যবান হন এবং আপনার আত্মার সঙ্গী খুঁজে পান...।" যদিও দেবলীনার এই সঙ্গী শুধুই বন্ধু নাকি, এর চেয়ে বেশি কিছু, তা এখনও নিশ্চিত করেননি তিনি।"  
 

 

 

আরও পড়ুন:  গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ -কিয়ারা? দিল্লিতে এই দিন বসবে বিয়ের আসর

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তথাগতর পরিচালিত ছবি 'ভটভটি'। এই ছবিতে বিবৃতি চট্টোপাধ্যায় ছাড়াও অভিনয় করেছিলেন দেবলীনা দত্ত। টলিপাড়া সূত্রে শোনা যায়, এই ছবি থেকেই ঘনিষ্ঠতা বাড়ে বিবৃতি- তথাগতর। ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। 

 

Advertisement

Advertisement