scorecardresearch
 

Actor Jeet: নিজের সিনেমা ছেড়ে দক্ষিণী সিনেমার পাশে জিৎ? সোশ্যাল মিডিয়ায় হইচই

Trolled Jeet: কথায় আছে যার বিয়ে তাঁর হুঁশ নেই, পাড়া পড়শির ঘুম নেই। সেই অবস্থাই হয়েছে টলিউড অভিনেতা জিৎ-এর। নিজের সিনেমার প্রচার ছেড়ে দক্ষিণ ভারতীয় সিনেমার প্রতি তাঁর টান নেটিজেনরা মোটেও ভালো নজরে দেখছেন না। ১৭ মার্চ মুক্তি পেয়েছে কন্নড় ছবি কব্জা। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন উপেন্দ্র রাও, কিচ্চা সুদীপ, শ্রিয়া শরণ সহ আরও অনেকে।

Advertisement
ট্রোলের মুখে জিৎ ট্রোলের মুখে জিৎ
হাইলাইটস
  • কথায় আছে যার বিয়ে তাঁর হুঁশ নেই, পাড়া পড়শির ঘুম নেই। সেই অবস্থাই হয়েছে টলিউড অভিনেতা জিৎ-এর।
  • নিজের সিনেমার প্রচার ছেড়ে দক্ষিণ ভারতীয় সিনেমার প্রতি তাঁর টান নেটিজেনরা মোটেও ভালো নজরে দেখছেন না
  • ১৭ মার্চ মুক্তি পেয়েছে কন্নড় ছবি কব্জা। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন উপেন্দ্র রাও, কিচ্চা সুদীপ, শ্রিয়া শরণ সহ আরও অনেকে।

কথায় আছে যার বিয়ে তাঁর হুঁশ নেই, পাড়া পড়শির ঘুম নেই। সেই অবস্থাই হয়েছে টলিউড অভিনেতা জিৎ (Jeet)-এর। নিজের সিনেমার প্রচার ছেড়ে দক্ষিণ ভারতীয় সিনেমার প্রতি তাঁর টান নেটিজেনরা মোটেও ভালো নজরে দেখছেন না। ১৭ মার্চ মুক্তি পেয়েছে কন্নড় ছবি কব্জা। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন উপেন্দ্র রাও, কিচ্চা সুদীপ, শ্রিয়া শরণ সহ আরও অনেকে। নির্মাতাদের দাবি অ্যাকশন দৃশ্যে ভরপুর এই ছবি প্যান ইন্ডিয়াতেই সাফল্য পাবে। আর সেই ছবি মুক্তির আগে জিৎ গোটা টিমকে শুভেচ্ছা জানানোয় বেজায় চটেছেন অভিনেতার ভক্তরা। 

ট্রোল হলেন অভিনেতা জিৎ
কব্জা ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়ে দারুণভাবে ট্রোল হলেন বাংলার বিগ বস জিৎ। জিৎ লেখেন, ‘দেশের কিছু আশ্চর্যজনক প্রতিভা এবং সৃজনশীল ভাবনার অধিকারী কিছু মানুষকে আন্তরিক শুভেচ্ছা জানাই। এটা আগামিকাল মুক্তি পাচ্ছে। আশা রাখছি দারুণ হবে।’ নিজের টুইটে তিনি সব অভিনেতাদের ট্যাগও করেন। কিন্তু এই টুইটের ফলেই ট্রোল হতে হল অভিনেতা জিৎকে। 

 

আরও পড়ুন: স্বামীর সঙ্গে বিচ্ছেদ-চর্চার মাঝেই সোহমের সঙ্গে প্রেম, জবাব দিলেন শোলাঙ্কি

আগামী ছবির আপডেট কোথায় 
জিতের উদ্দেশ্যে নেটিজেনের কেউ কেউ লিখেছেন, অন্য টিমকে শুভেচ্ছা না জানিয়ে নিজের ছবি 'চেঙ্গিজ'-এর প্রচার শুরু করা উচিত। অনুরাগীদের কেউ ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, ‘চেঙ্গিজের মুক্তি দিতে হবে না, নিজের কাছে রেখে দিন।’ অসংখ্য অনুরাগী 'চেঙ্গিজ'-এর আপডেট জানার জন্য উদগ্রীব হয়ে লিখেছেন, ‘আপডেট কবে পাব?’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে। 

Advertisement

আরও পড়ুন: নুসরতের প্রতিশোধে বেজায় বিরক্ত যশ, ভাইরাল VIDEO

এর আগেও ট্রোল হতে হয়েছে অভিনেতাকে
এর আগেও নিজের ছবি সেভাবে প্রচার না করার জন্য নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে অভিনেতাকে। জিৎ-এর দুটি নতুন ছবি আসার কথা রয়েছে। মাফিয়া জগতের অন্ধকার দুনিয়াকে বিষয় করে তৈরি হচ্ছে 'চেঙ্গিজ'। যে ছবির প্রযোজক অভিনেতা নিজেই। পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। ছবিতে জিৎ ছাড়াও রয়েছেন রোহিত বোস, শতাফ ফিগার, সুস্মিতা চট্টোপাধ্যায়। ছবির প্রথম পোস্টার ও টিজারও সামনে এসেছে। কিন্তু তারপর আর কোনও আপডেট পাওয়া যায়নি। এছাড়াও তাঁর প্রযোজনা সংস্থার 'মানুষ' বলেও একটি ছবি আসতে চলেছে। গত ডিসেম্বরেই শুভ মহরৎ হয়েছিল ছবির। কিন্তু এই সিনেমা নিয়েও তেমন কোনও খবর সামনে আসেনি।            
 

Advertisement