scorecardresearch
 

Tonic: সিনেমা হলে দারুণ সাফল্যের পর, এবার টেলিভিশনে দেব -পরাণের 'টনিক'!

Tonic World Television Premiere: অভিজিৎ সেন পরিচালিত 'টনিক', মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে বিপুল সারা ফেলেছিল। 'হাউজফুল' শো-এর জেরে, বিভিন্ন মাল্টিপ্লেক্সে বাড়াতে হয়েছে শো সংখ্যা। সাধারণ দর্শক থেকে শুরু করে তারকাদের মুখে মুখে প্রশংসিত 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। 

Advertisement
এবার টেলিভিশনে দেব -পরাণের 'টনিক' এবার টেলিভিশনে দেব -পরাণের 'টনিক'
হাইলাইটস
  • বড় পর্দায় দারুণ হিট 'টনিক'।
  • বহু প্রশংসিত 'কাকা' ও তাঁর 'টনিকের' বন্ডিং। 
  • এবার বাড়িতে বসেই দেখা যাবে এই ছবি।

ইচ্ছেপূরণ করতে বড়দিনের আগেই বাঙালি দর্শকরা উপহার পেয়েছে 'টনিক' (Tonic)। অতনু রায় চৌধুরী প্রযোজিত (Atanu Ray Chaudhuri), অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত এই ছবি, মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে বিপুল সারা ফেলেছিল। 'হাউজফুল' শো-এর জেরে, বিভিন্ন মাল্টিপ্লেক্সে বাড়াতে হয়েছে শো সংখ্যা। সাধারণ দর্শক থেকে শুরু করে তারকাদের মুখে মুখে প্রশংসিত 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। 

করোনা অতিমারীর (Covid-19 Pandemic) পর বিপুল ছন্দপতন হয়েছে বাংলা চলচ্চিত্র জগতে। আর সেই ক্ষতির থেকে কিছুটা আশার আলো দেখাচ্ছে যে ছবিগুলি, তার মধ্যে 'টনিক' অন্যতম। মধ্যবিত্ত বাঙালি দর্শককেও ফের হলমুখী করেছে এই ছবি। তবে তা সত্ত্বেও, প্রবল ইচ্ছে থাকলেও অনেকেই প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারেননি এই ছবি। এবার তাদের জন্য রয়েছে সুখবর। এবার বাড়িতে বসেই 'টনিক' -র স্বাদ নিতে পারবেন তারা। আর এই 'টনিক' -র স্বাদ একেবারেই তেঁতো বা ঝাঁঝালো না, বরং মিষ্টি -মনে রাখার মতো। 

 

Tonic World Television Premiere

আরও পড়ুন: মাধুরীর সঙ্গে জমাটি পারফরমেন্স জিৎ-দেবের! বলিউড ডিভাকে দেখে হিন্দি ভুলেছিলেন যিশু

আগামী ২০ মার্চ, রবিবার জি বাংলায় হবে 'টনিক' -র ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার (Tonic World Television Premiere)। দুপুর ৩ টে থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে 'টনিক'। কীভাবে বৃদ্ধ দম্পতি জলন্ধর সেন ও তার স্ত্রীয়ের দমবন্ধ করা জীবনে, একমুঠো মুক্তির বাতাস হয়ে উঠেছিল টনিক, সেই গল্পই বলবে ছবি।   

আরও পড়ুন: ফুড ডেলিভারি বয়ের বেশে কপিল! ফ্যানেরা প্রশ্ন করতেই মজার উত্তর দিলেন কমেডি কিং

'টনিক'-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev) ও পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। এছাড়াও রয়েছেন  শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua), সুজন মুখোপাধ্যায় (Sujan Mukherjee),কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee),তনুশ্রী চক্রবর্তী (Tnushree Chakraborty) ও আরও অন্যান্যরা। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো 'সারেগামাপা' এবং 'ডান্স বাংলা ডান্স'-র পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। 

Advertisement

আরও পড়ুন: আবিরে রাঙা টলিপাড়ার তারকারা! দেখুন কে কেমন সাজলেন, PHOTOS

প্রসঙ্গত, 'টনিক' মুক্তির পর আজতক বাংলার দেব জানিয়েছিলেন, "এই করোনা পরিস্থিতির মধ্যেও লকডাউনের পর সবকটা শো হাউজফুল যাচ্ছে 'টনিক'-র। যারা বলেছিল দুটো করে শো দেব, তারাও চারটে করে শো বাড়াচ্ছে । আমায় এরকমও বলা হয়েছিল যে, যদি না চলে, একদিন পর নামিয়ে দেব ছবিটা। তবে শেষ পর্যন্ত দর্শকেরাই এই ছবি দেখতে চাইছে। সবচেয়ে বড় ভাল লাগা এটাই যে, বাংলা ছবি এবং বাঙালিরা জিতল।"   

 

Advertisement