scorecardresearch
 

Tonic: কনকনে ঠাণ্ডায়, বৃষ্টিতে শ্যুটিং! 'টনিক'-দেবের ভেজা মাথা মুছিয়ে দিলেন 'কাকা' পরাণ

Tonic: ছবি মুক্তি যত এগোচ্ছে, সামনে আসছে একাধিক মজার ভিডিও। যেখানে ধরা পড়ছে 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। বছর ৮২ -র পরাণ বন্দ্যোপাধ্যায় যে, কত রকমের দুঃসাহসিক কাজ করেছেন এই ছবির জন্য, সেই ঝলক মিলেছে ট্রেলারে।

'টনিক' ছবির দৃশ্যে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় 'টনিক' ছবির দৃশ্যে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • ইচ্ছেপূরণের গল্প নিয়ে বড় পর্দায় আসছে 'টনিক'।
  • আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।
  • মুখ্য চরিত্রে রয়েছেন দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়।

ইচ্ছেপূরণের গল্প নিয়ে বড়দিনের আগেই বড় পর্দায় আসছে 'টনিক' (Tonic)।  অবশেষে মুক্তি পেতে চলেছে অতনু রায় চৌধুরী প্রযোজিত (Atanu Ray Chaudhuri), অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত এই ছবি। ২০২০ সালের ৮ মে কথা ছিল ছবি মুক্তির, যা  পিঁছিয়ে যায় কোভিড অতিমারীর (Covid-19 Pandemic) জেরে। 

'টনিক'-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua), তনুশ্রী চক্রবর্তী (Tnushree Chakraborty), সুজন মুখার্জী (Sujan Mukherjee), কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee) ও অন্যান্যরা। জি বাংলার একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। ২০১৯ সালের নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গেই শ্যুট করা হয়েছে ছবির বেশিরভাগ দৃশ্য। 'টনিক'-র সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly) এবং চিত্রগ্রহণের দায়িত্বে রয়েছেন সুপ্রিয় দত্ত। 

 

Dev Paran Bandopadhyay starrer movie tonic is set to release on Christmas eve 2021

আরও পড়ুন: বারুইপুর রাজবাড়িতে, চলছে দুর্গাপুজো! সৌজন্যে মীর-স্বস্তিকার 'বিজয়ার পরে'

ছবি মুক্তি যত এগোচ্ছে, সামনে আসছে একাধিক মজার ভিডিও। যেখানে ধরা পড়ছে 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। বছর ৮২ -র পরাণ বন্দ্যোপাধ্যায় যে, রাফটিং, প্যারাগ্লাইডিং, সাইক্লিংয়ের মতো কত রকমের দুঃসাহসিক কাজ করেছেন এই ছবির জন্য, সেই ঝলক মিলেছে ট্রেলারে। তাঁর প্রশংসায় পঞ্চমুখ খোদ টলিউড সুপারস্টার-সাংসদ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

আরও পড়ুন: এখন রাস্তায় কেউ জুন আন্টি ডাকলে, ভালো লাগে না: ঊষসি

মঙ্গলবার এরকম আরও একটি ভিডিও নিজের সোশ্যাল পেজে শেয়ার করলেন দেব। যেখানে দেখা যাচ্ছে কনকনে ঠাণ্ডার মধ্যেও বৃষ্টিতে শ্যুটিং চালিয়ে গিয়েছেন তাঁরা। বয়েসের তোয়াক্কা না করেই, দিব্যি শট দিয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। এমনকী ব্রেকে যখন এই ভিডিওটি শ্যুট করছিলেন দেব, তখন পিতৃসুলভ যত্নে তাঁর ভেজা মাথা, মুখ মুছিয়ে দিলেন তিনি।    

 

আরও পড়ুন: ওয়েবে আত্মপ্রকাশ ঋত্বিকের! খুনের রহস্য সমাধানে ডিফেক্টিভ গোয়েন্দা 'গোরা'?

৭৫ বছর বয়সী জলধর সেন, তাঁর স্ত্রী, ছেলে বৌমা ও নাতনিকে নিয়ে থাকেন। ছেলের অত্যাধিক কর্তৃত্বমূলক মনোভাব এবং অধিকারবোধ দেখানো, কীভাবে একটা সম্পর্কের সুতো আলগা করে দিতে পারে, তা এই ছবিতে ফুটে উঠবে। ছেলে ও বৌমার বিবাহবার্ষিকী উদযাপন হচ্ছে রাজকীয় ভাবে। অন্যদিকে মা-বাবার ৪৫ তম বিবাহবার্ষিকীর পরোয়া নেই কারও। ঠিক এই সময় উদ্ধব হয় এক তৃতীয় ব্যক্তির‌। যে বাবা-ছেলের সম্পর্কের কঠিন অসুখ সারিয়ে, চেষ্টা করে পরিস্থিতি স্বাভাবিক বদলানোর। বয়স্ক দম্পতি চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। অন্যদিকে সুরাহা হয়ে আসা তৃতীয় ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন দেব।  

 

 

আরও পড়ুন: টেলিপাড়ায় সুখবর! মা হতে চলেছেন তৃণা, আসছে 'লিটল গুনগুন'?

এর আগে 'বেলা শেষে', 'প্রাক্তন', 'পোস্ত', 'হামি' ও 'সাঁজবাতি'-র মতো ছবিগুলি প্রযোজনা করার পর 'টনিক' নিয়ে আসছেন অতনু রায় চৌধুরী। আগের সবকটি ছবির সাফল্যের মুখ দেখেছে। অন্যদিকে দেবের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'গোলন্দাজ' সুপার-ডুপার হিট। এরপর বড়দিনের উপহার স্বরূপ এই ছবির দিকেও মুখিয়ে আছেন দর্শকেরা। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে 'টনিক'।

 

 
; ; ;