scorecardresearch
 

Ankita Chakraborty-Bonny Sengupta: 'অন্যের থেকে গাড়ি-ফ্ল্যাট গিফট নিই না,' বনিকে টার্গেট অঙ্কিতার?

এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে ইতিমধ্যেই নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের। মঙ্গলবারও ইডি দফতরে হাজিরা দেন অভিনেতা। ধৃত কুন্তল ঘোষের কাছ থেকে বিলাসবহুল গাড়ি কেনার টাকা নিয়েছিলেন অভিনেতা। এদিন ইডি দফতর থেকে বেরিয়ে বনি জানিয়েছেন যে তিনি তাঁর কাছে যা তথ্য আছে তা তিনি ইডির কাছে জমা দিয়ে দিয়েছেন।

Advertisement
অঙ্কিতা চক্রবর্তী পরোক্ষভাবে কটাক্ষ করলেন বনিকে অঙ্কিতা চক্রবর্তী পরোক্ষভাবে কটাক্ষ করলেন বনিকে
হাইলাইটস
  • এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে ইতিমধ্যেই নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের
  • মঙ্গলবারও ইডি দফতরে হাজিরা দেন অভিনেতা।
  • ধৃত কুন্তল ঘোষের কাছ থেকে বিলাসবহুল গাড়ি কেনার টাকা নিয়েছিলেন অভিনেতা।

এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে ইতিমধ্যেই নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের। মঙ্গলবারও ইডি দফতরে হাজিরা দেন অভিনেতা। ধৃত কুন্তল ঘোষের কাছ থেকে বিলাসবহুল গাড়ি কেনার টাকা নিয়েছিলেন অভিনেতা। এদিন ইডি দফতর থেকে বেরিয়ে বনি জানিয়েছেন যে তিনি তাঁর কাছে যা তথ্য আছে তা তিনি ইডির কাছে জমা দিয়ে দিয়েছেন। এরপর তাঁকে ইডি হয়ত আর ডাকবে না। তবে বনির এই কাণ্ডে জড়িয়ে যাওয়ায় টলিউডের একাংশ যেমন পাশে থেকেছে তেমনি কেউ কেউ অভিনেতাকে কটাক্ষ করতে ছাড়ছেন না। এরই মাঝে বনিকে পরোক্ষভাবে খোঁচা দিলেন অঙ্কিতা চক্রবর্তী ওরফে ইন্দ্রাণী। 

ইন্দ্রাণী সিরিয়ালে অভিনয় করছেন অঙ্কিতা
অঙ্কিতা এখন অভিনয় করছেন ইন্দ্রাণী সিরিয়ালের নাম ভূমিকায়। এই সিরিয়ালে তাঁর অভিনয়ও দর্শকদের বেশ ভালো লাগছে। তিনি প্রশংসাও কুড়োচ্ছেন প্রচুর। দীর্ঘ ১৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে একটানা কাজ করে চলেছেন অঙ্কিতা। ছোটপর্দার বাইরে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করেছেন। তবে বড় ব্যানারের ছবিতে সেভাবে সুযোগ পাননি। সেই নিয়ে কোনও আক্ষেপ রয়েছে তাঁর?

আরও পড়ুন: বড় পর্দায় ফিরছেন একেন, পাহাড়ের পর এবার রহস্যের জট খুলবেন মরুভূমিতে

বনিকে পরোক্ষভাবে বিঁধলেন অঙ্কিতা
এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে অঙ্কিতা এ প্রসঙ্গে বলেন, ‘আমার কোনও আক্ষেপ নেই। ইন্ডাস্ট্রিতে আমার নাম উচ্চারণ করলে লোকে সম্মানের সঙ্গে করে। এটাই আমার প্রাপ্তি। সিরিয়াল করে টাকা জমানোর পর মাঝে দুটো ভাল কাজ করাই ভাল। অন্যের থেকে বিলাসবহুল গাড়ি আর ফ্ল্যাট উপহার পাওয়ার চেয়ে এটা অনেক ভালো পন্থা’। এর মাধ্যমেই তিনি পরোক্ষভাবে বনিকে বিঁধলেন বলেই অনেকে মনে করছেন। 

আরও পড়ুন: পাড়ার মাইকে 'তারস্বরে' হরিনাম সংকীর্তন কেন? বিরক্ত শ্রীলেখা

নিয়োগ দুর্নীতি কাণ্ডে জড়িয়েছে টলিউড
তবে শুধু বনি নয়, এই কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে প্রিয়াঙ্কা সরকারেরও। কুন্তলের ধাবার উদ্বোধন করেছিলেন প্রিয়াঙ্কা, খবর অভিযুক্তর কাছ থেকে নাকি ফ্ল্যাট উপহার পান অভিনেত্রী। যদিও ইডির তরফে এখনও এই মামলায় আনুষ্ঠানিকভাবে প্রিয়াঙ্কা সরকারের নাম উল্লেখ করা হয়নি। ইডি সূত্রের খবর, নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত সদ্য বহিষ্কৃত তৃণমূল যুবনেতার কাছ থেকে ৩৫-৪০ লক্ষ টাকা নেওয়া সংক্রান্ত নথি সেভাবে দেখাতে পারেননি। তবে বনির আয়কর সংক্রান্ত নানান নথি দেখতে চেয়েছিল ইডি। সেইসব নিয়েই মঙ্গলবার ইডির দফতরে যান অভিনেতা। আড়াই ঘন্টা পর বাইরে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বনি বলেন, ‘আমার কাছে যে যে তথ্য চাওয়া হয়েছিল, আমার যা যা জমা দেওয়ার ছিল সব জমা দিয়েছি। আশা করি আমাকে আর আসতে হবে না। তবে কী কী তথ্য জমা দিয়েছি সেটা বলা যাবে না। এবার যা বলার ইডি বলবে’। তবে কি তিনি টাকা ফেরত দেবেন? জবাবে বনি বলেন, ‘আমি টাকা ফেরত দেব না। ওসব আমার টাকা। ওসব অন্য কারও না’। 
 

Advertisement

  

Advertisement