scorecardresearch
 

লালবাজারের পর ভবানীভবন, করোনায় আক্রান্ত ২ CID কর্তা সহ ৩

লালবাজারের পর এবার  (Bhawani Bhawan Kolkata) জাল বিছাতে শুরু করল করোনা। মারণ ভাইরাসে আক্রান্ত সিআইডির (CID) দুই  শীর্ষকর্তা সহ মোট ৩ আধিকারিক। পুলিশ সূত্রে খবর, সিআইডির ২ আইপিএস সহ মোট ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাঁরা হোম আইসোলেশান আছেন। এই ঘটনার পরেই নেওয়া হয়েছে সতর্কতামূলক পদক্ষেপ। ভবানীভবনের আরও বেশকয়েকজন কর্তার টেস্ট করানো হচ্ছে। 

Advertisement
ভবানী ভবন ভবানী ভবন
হাইলাইটস
  • ভবানীভবনে করোনার থাবা
  • আক্রান্ত ৩ আধিকারিক
  • আক্রান্তদের মধ্যে ২ জন সিআইডি অফিসার

পুলিশে করোনার থাবা অব্যাহত। লালবাজারের পর এবার  (Bhawani Bhawan Kolkata) জাল বিছাতে শুরু করল করোনা। মারণ ভাইরাসে আক্রান্ত সিআইডির (CID) দুই  শীর্ষকর্তা সহ মোট ৩ আধিকারিক। পুলিশ সূত্রে খবর, সিআইডির ২ আইপিএস সহ মোট ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাঁরা হোম আইসোলেশান আছেন। এই ঘটনার পরেই নেওয়া হয়েছে সতর্কতামূলক পদক্ষেপ। ভবানীভবনের আরও বেশকয়েকজন কর্তার টেস্ট করানো হচ্ছে। 

এর আগে লালবাজার (Lalbazar) সহ কলকাতা পুলিশের বেশকয়েকজন আধিকারিক ও কর্মীও আক্রান্ত হয়েছেন করোনায়। সোমবার নতুন করে করোনায় আক্রান্ত হন কলকাতা পুলিশের আরও ২০ জন। উপসর্গ থাকায় কলকাতা পুলিশের অনেকেরই করোনা পরীক্ষা করানো হয়। তাঁদের মধ্যে ২০ জনের রিপোর্ট পজেটিভ এসেছে বলে পুলিশ সূত্র খবর। এদিন যাঁদের রিপোর্ট পজেটিভ আসে তাঁদের মধ্যে একজন ডেপুটি কমিশনার পদমর্যাদার আইপিএস অফিসারও রয়েছেন। ফলে কলকাতা পুলিশে এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৮৩। 

নতুন বছরের প্রথম দিন অর্থাৎ গত পয়লা জানুয়ারি পর্যন্ত কলকাতা পুলিশে (Kolkata Police) করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৫০ জন। রবিবার নতুন করে আরও ১৩ জন পুলিশকর্মী আক্রান্ত হওয়ায় সেই সংখ্যাটা বেড়ে দাঁড়ায় ৬৩। তাঁদের মধ্যে ৪৭ জন বাড়িতে আইসোলেশানে থাকলেও ১৬ জনকে ভর্তি করা হয় হাসপাতালে। এছাড়াও তাঁদের সংস্পর্শে থাকা আরও বেশকয়েকজন পুলিশকর্মী ও আধিকারিকের উপসর্গ থাকায় তাঁদেরও করোনা পরীক্ষা করানো হয়। সোমবার সেই রিপোর্টেই দেখা যায় আরও ২০ জন পুলিশকর্মী পজেটিভ। 

 

Advertisement