scorecardresearch
 

সুপারি চুরি দেখে ফেলায় নলি কেটে খুন? ডোমজুড়ে উদ্ধার বৃদ্ধার দেহ

রোজের মতো সোমবারও দুপুরে গরুর জন্য বাগানে ঘাস কাটছিলেন গীতারানি সাউ। কিন্তু তারপর থেকে আর তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। বাড়ির লোকেরা আশপাশের এলাকায় তন্নতন্ন করে খুঁজেও তাঁর কোনও হদিশ পাননি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃদ্ধাকে নলি কেটে খুন
  • কুয়ো থেকে উদ্ধার দেহ
  • তদন্তে ডোমজুড় থানার পুলিশ

সুপারি চুরির সময় দেখে ফেলায় বৃদ্ধাকে গলার নলি কেটে খুনের অভিযোগ। হাওড়ার ডোমজুড়ের খোটারা গ্রামের ঘটনা। মৃতার নাম গীতারানি সাউ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

পরিবারের তরফে জানান হয়েছে, রোজের মতো সোমবারও দুপুরে গরুর জন্য বাগানে ঘাস কাটছিলেন গীতারানি সাউ। কিন্তু তারপর থেকে আর তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। বাড়ির লোকেরা আশপাশের এলাকায় তন্নতন্ন করে খুঁজেও তাঁর কোনও হদিশ পাননি।

এরপর আজ সকালে বাগানের কুয়োতে তাঁর নলি কাটা দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। কুয়োর মুখ নারকেল পাতা দিয়ে ঢাকা ছিল। দেহ নজরে আসার পর খবর দেওয়া হয় পুলিশে। এরপর পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।  

পরিবারের সদস্যদের অভিযোগ, ওই বৃদ্ধা যখন বাগানে ঘাস কাটছিলেন তখন কেউ বা কারা হয়ত সুপারি চুরি করতে এসেছিল। সেটাই হয়ত দেখতে পেয়ে গিয়েছিলেন তিনি। তার জেরেই প্রাণ দিতে হল তাঁকে। গোটা ঘটনায় এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। 


 

Advertisement