scorecardresearch
 

Barrackpore Shootout : ব্যারাকপুরে প্রসিদ্ধ বিরিয়ানির দোকানের সামনে শুটআউট, গুলিবিদ্ধ ২

ব্যারাকপুরে প্রসিদ্ধ বিরিয়ানির দোকানের সামনে ভরদুপুরে শুটআউট। ঘটনায় গুলিবিদ্ধ ২ জন। তাঁদের বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • প্রসিদ্ধ বিরিয়ানির দোকানের সামনে ভরদুপুরে শুটআউট
  • ঘটনায় গুলিবিদ্ধ ২ জন
  • তাঁদের বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে

ব্যারাকপুরে প্রসিদ্ধ বিরিয়ানির দোকানের সামনে ভরদুপুরে শুটআউট। ঘটনায় গুলিবিদ্ধ ২ জন। তাঁদের বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, জখমদের মধ্যে একজন দোকানের কর্মী ও অপরজন গ্রাহক। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা এলাকায়। আতঙ্কিত সাধারণ মানুষ। 

ব্যারাকপুর-বারাসাত রোডের ধারে রয়েছে ওই বিরিয়ানির দোকান। এলাকাটি মোহনপুর থানার অন্তর্গত। স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুর আড়াইটে নাগাদ এই শুটআউট হয়। দোকানের কাছে বাইকে করে আসে ৩ দুষ্কৃতী। তারা গুলি চালায়। এতে দুজন গুলিবিদ্ধ হন। জখমদের মধ্যে দোকানের কর্মীর নাম প্রদীপ সিং। তিনি ওই দোকানের কর্মী। পুলিশ সূত্রে খবর, দুজনের অবস্থায় আশঙ্কাজনক। কে বা কারা গুলি চালাল, কেন চালাল তা এখনও পরিষ্কার নয়।  

আরও পড়ুন : আজই প্রবল ঝড়-বৃষ্টির পূর্বাভাস, কোন কোন জেলায়?

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে মোহনপুর থানার পুলিশ। তারা এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। সূত্রের খবর, দুষ্কৃতীরা ব্যারাকপুর থেকে বারাসতের দিকে যাচ্ছিল। হঠাৎই মাঝ রাস্তায় বাইক থামিয়ে তারা এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। 

পুলিশ সূত্রে খবর, কে বা কারা এই হামলা চালিয়েছে তা নিয়ে কোনও তথ্য সামনে আসেনি। তবে ঘটনার প্রত্যক্ষদর্শী ও দোকানদারে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদকরা হচ্ছেপুলিশের তরফে জানানো হয়েছে, সিসিটিভি ফুটেজ অনুযায়ী, দুষ্কৃতীরা হেলমেট পরা ছিল। ৩ রাউন্ড গুলি চলেছে। আহতরা ভরতি বিএন বসু হাসপাতালে। কিন্তু কী কারণে বিরিয়ানির দোকান লক্ষ্য করে গুলি চলল? নেপথ্যে ব্যবসায়িক শত্রুতা নাকি ব্যক্তিগত আক্রোশ, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।