scorecardresearch
 

Batsman Kills Fast Bowler: আউট করায় বোলারকে গলা টিপে খুন! কানপুরের ক্রিকেট মাঠে চাঞ্চল্য

ভয়াবহ এক ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশের কানপুরে। ক্রিকেট খেলার মাঠে ঝগড়া থেকে হাতাহাতি, তারপর তা তা গড়াল খুনোখুনিতে।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • ভয়াবহ এক ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশের কানপুরে।
  • ক্রিকেট খেলার মাঠে ঝগড়া থেকে হাতাহাতি, তারপর তা তা গড়াল খুনোখুনিতে।

ভয়াবহ এক ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশের কানপুরে। ক্রিকেট খেলার মাঠে ঝগড়া থেকে হাতাহাতি, তারপর তা তা গড়াল খুনোখুনিতে। কিছু ছেলে নিজেদের মধ্যে ক্রিকেট খেলছিল। এ সময় বোলার ব্যাটসম্যানকে ক্লিন বোল্ড করে দেন। এটি ব্যাটসম্যানকে এতটাই ক্ষুব্ধ হয়, যে তিনি বোলারকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ উঠেছে। 

খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটিকে হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করে। ঘটনাটি ঘটমপুর এলাকার ডেরা রাঠি খালা সা গ্রামের। সোমবার বিকাল ৫টার দিকে গ্রামে কয়েকজন ছেলে ক্রিকেট খেলছিল। হরগোবিন্দ নামে একটা ছেলে ব্যাটিং করছিল আর শচীন বোলিং করছিল। শচীন তার ফাস্ট বোলিং দিয়ে হরগোবিন্দকে আউট করেন। এতে সে রেগে যায় এবং মারামারি শুরু করে।

এরপর হরগোবিন্দের ভাইও ঘটনাস্থলে পৌঁছায়। এবং তারা মিলে শচীনকে শ্বাসরোধ করে হত্যা করে। খুনের খবর পেয়ে শচীনের পরিবার ছুটে আসে এবং তাঁকে তুলে ঘাটমপুর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
এ বিষয়ে এসিপি দীনেশ শুক্লা বলেন, নিহতের স্বজনদের কাছ থেকে এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি। নিহতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এফআইআর নথিভুক্ত করে ব্যবস্থা নেওয়া হবে। হত্যাকারী হরগোবিন্দ ও তার ভাই পলাতক।

আরও পড়ুন

 

Advertisement