scorecardresearch
 

Birbhum : ব্রেক আপ, জ্বালা মেটাতে বান্ধবীর গোপন ছবি ইন্টারনেটে দিল যুবক

Birbhum: এই ঘটনায় ফারুদ্দিনের পরিবার এবং স্থানীয় বাসিন্দারা এই ঘটনায় অবাক। অনেকে বিশ্বাস করতেই পারছে না ফারউদ্দিন এই ধরনের কাজ করতে পারে।

বান্ধবীর গোপন ছবি ইন্টারনেটে দেওয়ার অভিযোগ (প্রতীকী ছবি) বান্ধবীর গোপন ছবি ইন্টারনেটে দেওয়ার অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বান্ধবীর সঙ্গে ব্রেক আপ
  • আর সেই রাগে তাঁর নগ্ন ছবি ওয়েবসাইটে দিয়ে দিয়েছে প্রেমিক
  • এমনই অভিযোগ উঠল প্রথম বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে

Birbhum: বান্ধবীর সঙ্গে ব্রেক আপ। আর সেই রাগে তাঁর নগ্ন ছবি ওয়েবসাইটে দিয়ে দিয়েছে প্রেমিক। এমনই অভিযোগ উঠল এক প্রথম বর্ষের ছাত্রের বিরুদ্ধে। প্রেমিকা থাকেন ভিন রাজ্য়ে।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বোলপুর (Bolpur) থেকে ওই যুবকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশের পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: কবর থেকে বের করলেন বন্ধুর লাশ, তারপর বাইকে শহর ঘুরলেন যুবক

গোপন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ
নগ্ন ছবি ওয়েবসাইটে দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবকের নাম ফারউদ্দিন মণ্ডল বীরভূম (Birbhum)-এর বোলপুর (Bolpur) থেকে তাকে গ্রেফতার করল মধ্যপ্রদেশ এবং বোলপুর থানার পুলিশ।

আরও পড়ুন: ব্লাউজের বদলে পিঠজুড়ে মেহেন্দি, ফ্লাইং কিস দিচ্ছেন এই সুন্দরী, VIRAL

ভুবনডাঙা থেকে
শুক্রবার বোলপুরের পাঁচ নম্বর ওয়ার্ডের ভুবনডাঙা (Bhubandanga) থেকে এই যুবককে গ্রেফতার করা হয়। ট্রান্সজিট রিমান্ডের জন্য বোলপুর মহকুমা আদালতে আবেদন করার জন্য দেরিতে এলে পুলিশ অভিযুক্তকে আদালতে পেশ করতে পারেনি।

আরও পড়ুন: ডিসেম্বরে ব্যাঙ্ক বন্ধ ১১ দিন, ছুটির লিস্ট দেখে নিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভুবনডাঙা (Bhubandanga)-র বাসিন্দা ফারউদ্দিন মণ্ডলের সঙ্গে এক মহিলার প্রেমের সম্পর্ক ছিল। সে ওই মহিলার কিছু নগ্ন ছবি ওয়েবসাইটে দেয় বলে অভিযোগ। এর পরে মধ্যপ্রদেশের অনুপপুর মহিলা থানাতে অভিযোগ দায়ের হয়। 

আরও পড়ুন: 'এক ব্য়ক্তি এক পদ নীতি' মানা হল কই! তৃণমূল-তালিকায় ৭ MLA-MP

এসআই রাঘব বাগরীর নেতৃত্বে একটি পুলিশ দল বোলপুর পুলিশের সঙ্গে যৌথ অভিযান চালানো হয়। শুক্রবার ফারউদ্দিন মণ্ডলকে গ্রেফতার করে।

স্তম্ভিত পরিবারের সদস্যরা
এদিকে এই ঘটনায় ফারুদ্দিনের পরিবার এবং স্থানীয় বাসিন্দারা এই ঘটনায় অবাক। অনেকে বিশ্বাস করতেই পারছে না ফারউদ্দিন এই ধরনের কাজ করতে পারে। তারা চমকে গিয়েছেন এই ঘটনার কথা জানতে পেরে।

আরও পড়ুন: চুল দিয়ে যায় ঝোলা! দুনিয়ার সবথেকে মজবুত চুল ২২ বছরের এই মহিলার

বর্ধমান রাজ কলেজে প্রথম বর্ষের ছাত্র সে। ওইদিন কাজ সেরে বাড়ি যাচ্ছিল। তখন তাঁকে আটক করা হয়। পরে তার বক্তব্যে অসঙ্গতি থাকায় গ্রেফতার করা হয়।

আদালতের বাইরে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়। পরনে ছিল ধোপদূরস্ত পাঞ্জাবি। বেশ লম্বাচওড়া চেহারা তার। কেন তাঁকে পুলিশ গ্রেফতার করেছে, তা জানার চেষ্টা করা হয়। তাঁকে এ ব্য়াপারে প্রশ্নও করা হয়। তবে সে কোনও জবাব দেয়নি। কোনও কথা বলতে চায়নি। ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ।