scorecardresearch
 

কবর থেকে বের করলেন বন্ধুর লাশ, তারপর বাইকে শহর ঘুরলেন যুবক

দক্ষিণ আমেরিকার ইকুয়েডরের ঘটনা। কী হয়েছিল, চলুন জেনে নিই। আসলে সেখানে বন্ধুর লাশ নিয়ে ঘুরতে দেখা গিয়েছিল এক যুবককে।

বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করতে কবর থেকে বের করা হল লাশ (প্রতীকী ছবি) বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করতে কবর থেকে বের করা হল লাশ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বন্ধুকে নিয়ে সারা শহর ঘুরলেন এক যুবক
  • বাইকে চেপে তাঁরা দু'জন ঘুরেফিরে বেড়ালেন
  • আসলে বন্ধুর মরদেহ নিয়ে ঘুরতে দেখা গিয়েছিল এক যুবককে

বন্ধুকে নিয়ে সারা শহর ঘুরলেন এক যুবক। বাইকে চেপে তাঁরা দু'জন ঘুরেফিরে বেড়ালেন। এটা শুনলে খুবই স্বাভাবিক একটা ঘটনা মনে হবে। তবে এর গভীরে আলাদা ঘটনা রয়েছে।

বাইক সফর
দক্ষিণ আমেরিকার ইকুয়েডরের ঘটনা। কী হয়েছিল, চলুন জেনে নিই। আসলে সেখানে বন্ধুর লাশ নিয়ে ঘুরতে দেখা গিয়েছিল এক যুবককে। আর সেই ঘটনা নিয়ে হইচই পড়ে গিয়েছে। 

আরও পড়ুন: Netaji Subhas Open University : NSOU তাদের পড়ুয়াদের জন্য আনল ইন্টারনেট রেডিও 'মুক্তক'

কবর থেকে বেরোল লাশ
বন্ধুর লাশ কবর থেকে বের করে তারপর এই কাণ্ডটি ঘটানো হয়েছে। এই কথা জানতে পেরে সকলে হয়রান। এ নিয়ে ডেইলি মেল একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

দিন কয়েক আগে মৃত্যু
সেখানে বলা হচ্ছে, মৃত যুবকের নাম এরিক সেডনো। তাঁর বয়স ২১ বছর। কিছুদিন আগে তাঁর মৃত্যু হয়েছে। তবে তাঁর শেষকৃত্যের সময় তাঁর বন্ধু সেখানে উপস্থিত থাকতে পারেননি। 

আরও পড়ুন: Haringhata Live! মুরগি বেছে নিন, কাটাকুটি হবে বিজ্ঞানসম্মত উপায়ে

বন্ধুর ইচ্ছাপূরণে
প্রয়াত যুবক বাইকে চড়তে খুব ভালবাসতেন। আর তাই তাঁর বন্ধু অদ্ভুত এক কাজ করে বসলেন। এরিকের মরদেহ কবর থেকে বের করলেন। এবং তারপরের কাজটি আরও চমকে দেওয়ার মতো।

বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করলেন। সোজা নিজের বাইকে চাপালেন তাঁকে। আর ঘুরে বেড়ালেন পুরো শহর। বাইকে গতির ঝড় তুলে এ মাথা থেকে ও মাথা তাঁরা ঘুরলেন। 

আরও পড়ুন: Ola-Uber-কে টেক্কা দিতে কলকাতার অ্যাপ-ক্যাব চালকেরা আনলেন ryde!

মা-বাবার অনুমতি
এ কাজ করার জন্য তিনি বন্ধুর মা-বাবার সঙ্গে কথা বলেছেন। এবং তাঁদের অনুমতি নিয়েছেন। তারপরই তিনি বাইকে চেপে বেরিয়ে পড়েন। মরদেহকে বাইকে চাপিয়ে ঘুরে বেড়ালেন। 

আরও পড়ুন: ধান-ধনুক আর নাচ-গানে বাংলার মেয়েদের কার্তিক পুজো, লোকগানে লুকিয়ে সে ইতিহাস

উঠেছে ছবি
তাঁর এই সফরের ছবি উঠল পটাপট। অনেকে তো আবার এই ঘটনার ভিডিও-ও করেছেন। সোশাল মিডিয়ায় প্রবল হই-হল্লা ফেলে দিয়েছে এই ঘটনা। 

জানা গিয়েছে, ৭ জনের একটি দল বাইক নিয়ে বেরিয়ে পড়েছিলেন। একটি বাইকে তিনজন বসেছিলেন। তাদের মাঝে মরদেহ রাখা হয়েছিল। বলা হচ্ছে, তাঁরা বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করছেন। কবরে তাঁরা মদের ফোঁটাও ছড়িয়ে দেন।

স্থানীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, এমন ঘটনার কথা আগে তারা শোনেনি। করোনা সংক্রমণের সময় এ ভাবে এক মরদেহ নিয়ে ঘুরে বেড়ানো নিয়ে বিভিন্ন রকমের কথা হচ্ছে। বিভিন্ন রকমের প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

 

 
; ; ;