scorecardresearch
 

কোচবিহারে এলোপাথাড়ি গুলি, ধৃত মূল অভিযুক্ত সহ ৩

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা  নাগাদ কোচবিহারের বাবুরহাট বাজারে দোকান বন্ধ করে গল্প করছিলেন মনোতোষ শীল ও কমল কর্মকার নামে ২ ব্যবসায়ী। অভিযোগ, সেই সময় আচামকাই সেখানে গিয়ে ব্যবসায়ীদের গালিগালাজ করতে থাকে সম্রাট আচার্য ওরফে বান্টি নামে এক দুষ্কৃতী। আর তারপরেই হঠাৎ পিস্তল বের করে গুলি চালায় সে। গুলি পায়ে লাগে ওই দুই ব্যবসায়ীর। তাঁদের তড়িঘড়ি কোচবিহার এম জে এন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই দুই ব্যবসায়ীর চিকিৎসা করা হয়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কোচবিহারে চলল গুলি
  • আহত ২ ব্যবসায়ী
  • গ্রেফতার ৩, উদ্ধার অস্ত্র

প্রকাশ্যে শ্যুটআউট। গুলিবিদ্ধ ২ ব্যবসায়ী। গুলি চালানোর ঘণ্টা দুয়েকের মধ্যে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৩ জন। ঘটনাটি ঘটেছে কোচবিহারের বাবুরহাট বাজারে। ধৃতের কাছ থেকে ২টি পিস্তল ও ৮ রাউন্ড গুলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। এলাকায় ছড়িয়েছে তীব্র আতঙ্ক। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা  নাগাদ কোচবিহারের বাবুরহাট বাজারে দোকান বন্ধ করে গল্প করছিলেন মনোতোষ শীল ও কমল কর্মকার নামে ২ ব্যবসায়ী। অভিযোগ, সেই সময় আচামকাই সেখানে গিয়ে ব্যবসায়ীদের গালিগালাজ করতে থাকে সম্রাট আচার্য ওরফে বান্টি নামে এক দুষ্কৃতী। আর তারপরেই হঠাৎ পিস্তল বের করে গুলি চালায় সে। গুলি পায়ে লাগে ওই দুই ব্যবসায়ীর। তাঁদের তড়িঘড়ি কোচবিহার এম জে এন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই দুই ব্যবসায়ীর চিকিৎসা করা হয়। 

এদিকে ঘটনার পরেই সেখান থেকে পালিয়ে যায় সম্রাট আচার্য ওরফে বান্টি নামে ওই দুষ্কৃতী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। দ্রুত ঘটনার তদন্ত শুরু হয়। এরপর রাতেই কার্যত শ্যুটআউটের ২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হয় সম্রাট ও তার দুই সঙ্গীকে। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত হয় ২টি আগ্নেয়াস্ত্র ও ৮ রাউন্ড গুলি। 

পুলিশ সূত্রে খবর, এবারই প্রথম নয়, এর আগেও অভিযোগ রয়েছে সম্রাট আচার্যের বিরুদ্ধে। এর আগে সোনার দোকানে ডাকাতি ও গুলি চালানোর মতো ঘটনায় নাম জড়িয়েছে তার। যার জেরে তাকে দীর্ঘদিন ধরেই খুঁজছিল পুলিশ। যদিও পুলিশের চোখে ধুলো দিয়ে এতদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল সে। তবে এদিনের ঘটনার পর বাড়তি তৎপরতার সঙ্গে অভিযানে নাম পুলিশ। যার জেরে ধরা পড়ে যায় সম্রাট। এদিকে এই ঘটনার জেরে রীতিমতো আতঙ্কে বাবুরহাট বাজারের অন্যান্য ব্যবসায়ীরা। রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন তাঁরা। সেক্ষেত্রে পুলিশের কাছে তাঁদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিও জানান হয়েছে ব্যবসায়ীদের তরফে। 

Advertisement

আরও পড়ুন - 'যাদের কোর্টে ভরসা নেই, তারা রাজনীতি করে কেন?,' কুণালকে টার্গেট দিলীপের

 

Advertisement