scorecardresearch
 

Love Affair Murder : বিয়ের ঠিক হতেই প্রেমিককে বিষ খাইয়ে খুন করল যুবতী

বছর ২৫-এর ওই যুবকের নাম শাহরোন রাজ। তিনি ২৫ অক্টোবর মারা যান। ৩১ তারিখ অর্থাৎ আজ পুলিশ নিশ্চিত করে যে, প্রেমিকার হাতেই খুন হয়েছেন যুবক। ওই যুবতীর নাম গ্রিসমা।

Advertisement
প্রেমিককে খুন যুবতীর প্রেমিককে খুন যুবতীর
হাইলাইটস
  • ছর ২৫-এর ওই যুবকের নাম শাহরোন রাজ
  • তাকে খুন করে তার প্রেমিকা

চাঞ্চল্যকর ঘটনা। প্রেমিক সম্পর্ক থেকে বেরোতে চাননি। সেই কারণে তাঁকে বিষ খাইয়ে খুন করল যুবতী। খুনের কথা স্বীকার করে নিয়েছেন ওই যুবতী। ঘটনায় হতবাক পুলিশ। 

ঘটনা কেরলের তিরুবনন্তপুরমের।  বছর ২৫-এর ওই যুবকের নাম শাহরোন রাজ। তিনি ২৫ অক্টোবর মারা যান। ৩১ তারিখ অর্থাৎ আজ পুলিশ নিশ্চিত করে যে, প্রেমিকার হাতেই খুন হয়েছেন যুবক। ওই যুবতীর নাম গ্রিসমা। 

পুলিশ জানিয়েছে, খুনের পর সন্দেহ গ্রিসমাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন তদন্তকারীরা। টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলে। আর তারপরই গ্রিসমা খুনের কথা স্বীকার করে নেয়। জিজ্ঞাসাবাদের সময় গ্রিসমা জানায়, সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল সে। তবে তাতে রাজি হয়নি ওই যুবক। তার জেরেই শাহরোন রাদকে খুনের পরিকল্পনা করে সে। 

আরও পড়ুন : টেট ২০১৩-তে বাংলার এই প্রশ্নগুলো এসেছিল, উত্তর দিতে পারবেন?

ADGP জানিয়েছেন, 'গ্রিসমা ওই যুবককে তার বাড়িতে ডাকে। তারপর পানীয়র সঙ্গে বিষাক্ত সার মিশিয়ে দেয়। সেই পানীয় খান যুবক। সে কিছুক্ষণ পর বমি করতে শুরু করে। ওই অবস্থাতেই সেখান থেকে বেরিয়ে যায়। তারপর সে মারা যায়। আসলে যুবককে খুন করতেই পরিকল্পনামাফিক তাকে বাড়িতে ডেকে এনেছিল গ্রিসমা।'

পুলিশ আরও জানিয়েছে, গ্রিসমা ও  শাহরোনের বছরখানের ধরে সম্পর্ক ছিল। তারা একে অপরকে ভালবাসতো। কিন্তু গ্রিসমা সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চায়। তার অন্য কোনও জায়গায় বিয়ের ঠিক হচ্ছিল। তবে সম্পর্ক থেকে বেরোতে চায়নি ওই যুবক। 

আরও পড়ুন :  সরকারি কর্মীদের জন্য বড় খবর, ডিআর নিয়ে বিজ্ঞপ্তি সরকারের

তারপরও সম্পর্ক ছিল দুজনের। তবে সম্প্রতি আবার সমস্যা দানা বাঁধে। তখনই গ্রিসমা যুবককে খুনের পরিকল্পনা করে। যদিও এর আগে একাধিক অজুহাতে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিল ওই যুবতী। সে  শাহরোনকে জানিয়েছিল, তার ভাগ্যে লেখা আছে তাদের বিয়ে হলে প্রথম স্বামী মারা যাবে। এসব শুনেও সম্পর্ক থেকে বেরোতে চায়নি। 

Advertisement

পুলিশ আরও জানিয়েছে, শাহরোন বমি করার পর বা অসুস্থ হওয়ার পর তার ভাই বারবার গ্রিসমাকে ফোন করে জানতে চায়, তাকে কী খাওয়ানো হয়েছে। তবে ওই যুবতী এর কোনও উত্তর দেয়নি। 

Advertisement