scorecardresearch
 

Hooghly : ভাড়াটে সেজে ডাকাতদলের হানা, লুটে নিয়ে গেল সোনা-টাকা, ব্য়ান্ডেলে চাঞ্চল্য

Hooghly: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলি (Hooghly)-র ব্যান্ডেল (Bandel )-এ ঘর ভাড়া নাম করে কলিং বেল টিপে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীর বাড়িতে হানা দিল ডাকাতদল। দরজা খুলতেই রিভলবার উঁচিয়ে লুটে নিয়ে যায় সোনার গয়না থেকে শুরু করে বাড়ির দামি যাবতীয় সরঞ্জাম।

Advertisement
ব্যান্ডেলে ডাকাতির অভিযোগ (প্রতীকী ছবি) ব্যান্ডেলে ডাকাতির অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • এসেছিল ঘরভাড়া চাইতে
  • আর সুযোগ বুঝেই রীতিমতো ফিল্মি কায়দায় রিভলবার উঁচিয়ে ডাকাতি
  • এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে

Hooghly: এসেছিল ঘরভাড়া চাইতে। আর সুযোগ বুঝেই রীতিমতো ফিল্মি কায়দায় রিভলবার উঁচিয়ে ডাকাতি। এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। হুগলি (Hooghly)-র ব্যান্ডেল (Bandel)-এর ঘটনা।

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

দরজা খুলতেই 
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলি (Hooghly)-র ব্যান্ডেল (Bandel)-এ ঘর ভাড়া নাম করে কলিং বেল টিপে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীর বাড়িতে হানা দিল ডাকাতদল। দরজা খুলতেই রিভলবার উঁচিয়ে লুটে নিয়ে যায় সোনার গয়না থেকে শুরু করে বাড়ির দামি যাবতীয় সরঞ্জাম।

আরও পড়ুন: বাংলায় নয়া COVID-বিধি, বার-রেস্তোরাঁ কতক্ষণ খোলা থাকবে?

hooghly

লুটে নিয়ে গেল সোনাদান
বাড়ি ভাড়া নেবার নাম করে ঘরে ঢুকে সোনাদানা সব কিছু লুট করে নিয়ে গেল ডাকাতের দল। এই ঘটনায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে চুঁচুড়া থানার অন্তর্গত ব্যান্ডেল বাঁশতলায় বিক্রম নগরে।

আরও পড়ুন: রিটার্ন দিয়েছে ১১, ৬৬৪ শতাংশ, মানে ১ লক্ষ টাকা রেখে পেয়েছেন ১ কোটি ১৭ লক্ষ

ওই এলাকার দীর্ঘদিনের বাসিন্দা দেবনারায়ণ দত্ত। স্বামী-স্ত্রী দু'জনে বাস করেন। একমাত্র ছেলে বাইরে থাকেন। দেবনারায়ণবাবু অবসর নেওয়া সরকারি কর্মী। তিনি যখন তাঁর ঘরে ছিলেন হঠাৎই কলিংবেল বাজতে শুরু করে।

আরও পড়ুন: কালো মনোকিনিতে সিজলিং Avneet Kaur, নয়া লুকে ফ্য়ানেদের বুকে ঝড়

বারান্দায় দাঁড়িয়ে যুবক
তিনি বারান্দা দিয়ে দেখেন এক যুবক দাঁড়িয়ে রয়েছে। তাকে জিজ্ঞেস করেন কী দরকার? তিনি দেবনারায়ণবাবুকে জানান, তাদের ঘরের প্রয়োজন। তাই ঘর ভাড়া নেওয়ার জন্য এসেছে। এরপর তিনি সকালে আসতে বললেও ওই যুবক বলে, দুই মিনিটের জন্য আসুন, কথা বলেই চলে যাব।

Advertisement

আরও পড়ুন: বিকিনিতে Neha Malik, ফুটে উঠেছে পারফেক্ট ফিগার, দেখুন PHOTOS

এরপর দরজা খুলতেই কিছুক্ষণ কথা বলার পর দেবনারায়ণবাবুকে জল খাওয়ার কথা বলেন। উনি জল আনার জন্য ঘরে ভেতরে ঢোকে। তার পিঠে রিভলবার লুকনো ছিল। ইতিমধ্যে আরও তিনজন ঢুকে পড়ে ঘরে। এরপর ওনার স্ত্রীকে রিভলবার দেখিয়ে দু'জনকে এক জায়গায় বসিয়ে রাখে।

আলমারিতে থাকা সোনার গয়না, নগদ ২০ হাজার টাকা সবকিছু  নিয়ে নেয়। যাওয়ার সময় স্ত্রীর হাতের বালা, কানের দুল এবং দেবনারায়ণবাবুর হাতে পরা আংটি সব কিছুই খুলে নিয়ে চম্পট দেয়। এ রকম ঘটনা এই প্রথম এই এলাকায়। তাঁরা এখনও আতঙ্কিত। নিরাপত্তার অভাব বোধ করছেন। দুষ্কৃতীদের শাস্তির দাবি করেছেন।

 

Advertisement