scorecardresearch
 

মদের ঠেকে বচসা, উত্তরপাড়ায় যুবককে ৪৬ বার কোপানোর অভিযোগ, অবস্থা গুরুতর

Hooghly Crime: এক যুবককে চাকু দিয়ে ৪৬ বার কুপিয়ে দেওয়া হল। এমনই অভিযোগ উঠেছে।

হুগলির যুবককে ৪৬ বার কোপানোর অভিযোগ (প্রতীকী ছবি) হুগলির যুবককে ৪৬ বার কোপানোর অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • এক যুবককে চাকু দিয়ে ৪৬ বার কুপিয়ে দেওয়া হল
  • শনিবার হুগলির উত্তরপাড়ার ঘটনা
  • মদের ঠেকে দু'জনের মধ্যে বচসা জেরে ঘটল এই ঘটনা

Hooghly Crime: এক যুবককে চাকু দিয়ে ৪৬ বার কুপিয়ে দেওয়া হল। এমনই অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় ওই যুবক কলকাতার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। শনিবার হুগলির উত্তরপাড়ার ঘটনা। মদের ঠেকে দু'জনের মধ্যে বচসা জেরে ঘটল এই ঘটনা। আহতের নাম লালচাঁদ হেলা। 

মদের আসরে গোলমাল
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, উত্তরপাড়ার শালিমার এলাকায় মদের আসরে ছুরিকাহত যুবক! আহতের নাম লালচাঁদ হেলা। তাঁর বয়স ৩৮ বছর।

আরও পড়ুন: দু'হাতে কোনও ক্রমে ঢাকার চেষ্টা! পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল

স্থানীয়দের দাবি, লালচাঁদ এবং রাজা গুপ্তা দু'জনে পাড়ার একটি মদের ঠেকে মদ খাচ্ছিলেন। সেই সময়ে দু'জনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। তারপর হাতাহাতি শুরু হয়ে যায়। হঠাৎ রাজা গুপ্তার নামে যুবক নিজের পকেটে রাখা চুরি বার করে। এবং লালচাঁদ হেলার শরীরে বিভিন্ন জায়গায় কুপিয়ে দিতে শুরু করে বলে অভিযোগ।

আরও পড়ুন: মদের পুরনো স্টক নিয়ে বেজায় সমস্যায় বারমালিকেরা, বরফ-জলে কাজ হবে না! 

একের পর এক আঘাত
গুরুতর আহত ওই যুবক চিৎকার-চেঁচামেচি করেন। তখন অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, গুরুতর আহত যুবক লালচাঁদের পেটের নাড়িভুঁড়ি বেরিয়ে আছে। অত্যন্ত ভয়ঙ্কর সে দৃশ্য।

আরও পড়ুন: গাজরের এই ৬ জবরদস্ত ফায়দা জানলে রোজ খাবেন, দেখুন...

নিয়ে যাওয়া হল হাসপাতালে
স্থানীয়রা তড়িঘড়ি উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান।  হাসপাতালে ইমারজেন্সি বিভাগে ডাক্তাররা জানান, এটা একটি পুলিশ কেস।  পুলিশকে খবর দেওয়া হয়। উত্তরপাড়া থানার পুলিশ হাসপাতালে এসে গুরুতর আহত যুবকের বয়ান রেকর্ড করে।

আরও পড়ুন: সুন্দরবনে বাঘের হানা, নৌকা থেকে ঠেলে ফেলে বাঁচলেন মৎস্যজীবী

তারপরে চিকিৎসাধীন এর যুবকের অবস্থা অবনতি হতে থাকে বলে জানা গিয়েছে। শেষমেশ তাকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেওয়া হয়। ঘটনার পর অভিযুক্ত যুবক রাজা গুপ্তা পলাতক। উত্তরপাড়ার থানা পুলিশ তদন্তে নেমেছে।

আরও পড়ুন: শীতের 'সুপারফুড' লালশাক, ভাল রাখে চোখ-দাঁত, সারায় অ্যানিমিয়া, আরও অনেক গুণ

স্থানীয় এক বাসিন্দা জানাচ্ছেন
দিলীপ সাউ নামে স্থানীয় এক বাসিন্দা দাবি করেন, তিনি সে সময় বাড়িতে ঘুমিয়ে ছিলেন। তখন আহতের মেয়ে এসে বলে, ছুরি মেরে দিয়েছে। তারপর তাঁরা ওঠেন। অনেক রক্ত বেরিয়ে গিয়েছে। তারপর হাসপাতালে ভর্তি করাই। বিভিন্ন জায়গায় তাঁর আঘাত লেগেছে। চিকিৎসকেরা বলে, এটা তো পুলিশ কেস। রাজা বলে একটা ছেলের সঙ্গে গোলমাল হয়েছে। সে ছুরি মেরেছে।