scorecardresearch
 

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি, প্রেমিকের ওপর ভয়ঙ্কর বদলা প্রেমিকার

কিছুদিনের মধ্যেই ওই যুবক ও যুবতীর বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি শেয়ারকে কেন্দ্র করে বচসা শুরু হয় উভয়ের মধ্যে। যার জেরে নিজের প্রেমিককে ওই যুবতী খুন করেছে বলে অভিযোগ। জানা গিয়েছে, ওই যুবতী ও তাঁর মায়ের নগ্ন ছবি কেউ বা কারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। এমনকী অন্য বন্ধুদেরও পাঠানো হয়। এই বিষয়ে খোঁজ খবর নিয়ে ওই যুবতী জানতে পারে, তারই প্রেমিক ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে এই কাজ করেছে। যার জেরে দিন দশেক আগে উভয়ের মধ্যে বচসা হয়। 

প্রেমিককে 'খুন' প্রেমিকার প্রেমিককে 'খুন' প্রেমিকার
হাইলাইটস
  • প্রেমিককে খুন প্রেমিকার
  • কর্ণাটকের বেঙ্গালুরুর ঘটনা
  • গ্রেফতার ৩, অধরা ১

সোশ্যাল মিডিয়ায় (Social Media) অশ্লীল ছবি আপলোড করাকে কেন্দ্র করে লিভ-ইন পার্টনারকে খুনের অভিযোগ উঠলো যুবতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের বেঙ্গালুরুতে। নিহত যুবকের নাম বিকাশ। তিনি পেশায় চিকিৎসক ছিলেন। 

জানা গিয়েছে, কিছুদিনের মধ্যেই ওই যুবক ও যুবতীর বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি শেয়ারকে কেন্দ্র করে বচসা শুরু হয় উভয়ের মধ্যে। যার জেরে নিজের প্রেমিককে ওই যুবতী খুন করেছে বলে অভিযোগ। জানা গিয়েছে, ওই যুবতী ও তাঁর মায়ের নগ্ন ছবি কেউ বা কারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। এমনকী অন্য বন্ধুদেরও পাঠানো হয়। এই বিষয়ে খোঁজ খবর নিয়ে ওই যুবতী জানতে পারে, তারই প্রেমিক ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে এই কাজ করেছে। যার জেরে দিন দশেক আগে উভয়ের মধ্যে বচসা হয়। 

এরপরেই ৩ বন্ধুর সঙ্গে মিলে এর বদলা নেওয়ার প্ল্যান করে যুবতী। সেই অনুযায়ী বিকাশকে এক বন্ধুর বাড়িতে ডাকা হয়। অভিযোগ সেখানেই মারধর করা হয় বিকাশকে। তাঁকে লাঠি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। যার জেরে জ্ঞান হারান বিকাশ। এরপর তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রচণ্ড মারধরের জেরে কোমায় চলে যান বিকাশ। গত ১৪ সেপ্টেম্বর তাঁর মৃত্যু হয়। 

জানা গিয়েছে, ইউক্রেন থেকে এমবিবিএস (MBBS) করার পর একটি বেসরকারি হাসপাতালে প্র্যাকটিস করতেন বিকাশ। ঘটনার তদন্তে নেমে ওই যুবতী ও তার দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক চতুর্থ অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুনপরীক্ষা ছাড়াই GAIL-এ চাকরি, বেতন মাসে প্রায় ২ লক্ষ টাকা, আবেদনের লিঙ্ক