scorecardresearch
 

ফেসবুকে কিডনি পাচার চক্র ফাঁস, অভিযুক্তকে খুঁটিতে বেঁধে গণপ্রহার, Viral Video

ফেসবুকে কিডনি পাচার চক্র ফাঁস, অভিযুক্তকে খুঁটিতে বেঁধে গণপ্রহার করলো উত্তেজিত জনতা। মারধরের ভিডিও ভাইরাল হতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নেয়। গ্রেফতার করা হয়েছে দুজনকে।

Advertisement
কিডনি পাচার চক্র কিডনি পাচার চক্র
হাইলাইটস
  • ফেসবুকে কিডনি পাচার চক্র ফাঁস
  • অভিযুক্তকে খুঁটিতে বেঁধে গণপ্রহার
  • ভাইরাল ভিডিও দেখে ঘ

ফেসবুকে মাধ্যমে চলছিল কিডনি কেনা বেচার ব্যবসা। শেষমেষ অভিযুক্তকে ধরলো জনতা। তারপর তাকে খুঁটিতে বেঁধে গণপ্রহার দিল সাধারণ মানুষ। তার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। এরপরই নড়েচড়ে বসে পুলিশ। এবং দুজন অভিযুক্তকে গ্রেফতার করে।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তার মধ্যে অভিযুক্ত নিজে স্বীকার করেছে যে ৪ বন্ধুর সঙ্গে মিলে এক যুবককে অপহরণ করে এবং এর লখনউয়ের হাসপাতলে নিয়ে গিয়ে তার কিডনি বের করে নেয়। আসলে এটা উত্তর প্রদেশের ঘটনা।

সেই রাজ্যের ভোগীপুরের বাসিন্দা কিশোর নামে যুবক জানিয়েছে যে দু'মাস আগে অভিযুক্ত অশ্বিনী নিজের চার বন্ধুকে সঙ্গে নিয়ে কলেক্টরেড রোডে সন্ধ্যায় তাকে অপহরণ করে নেয়। অপহরণ করার পর অভিযুক্তরা নিজেদের বন্ধুদের সঙ্গে তাকে ধরে নিয়ে গিয়ে তার কিডনি বের করে। আজকে সে ধরা পড়েছে যার পরে লোকেরা তাকে ধরে গণপ্রহার করে। ভিডিও ভাইরাল হওয়ার পরে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং যখন অভিযুক্তদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করে তখন চমকে যাওয়ার মতো ঘটনা সামনে আসে।

আসলে ওই পীড়িত যুবক কিশোর ঋণে জর্জরিত ছিল। সে ফেব্রুয়ারি মাসে ফেসবুকে কিডনি বেচার কিছু বিজ্ঞাপন দেখে তাদের সঙ্গে যোগাযোগ করে। এবং ২৩ ফেব্রুয়ারি অন্ধ্রপ্রদেশে ট্রেনে করে বিশাখাপত্তনম পৌঁছায়। সেখানে গিয়ে কিডনি বিক্রি করে দেয়। কিডনির জন্য ২৪ লাখ টাকার চেক দেয় তাকে। 

কিন্তু এটা ফিরে আসার পর যখন ক্লিয়ার হয়নি, যিনি দিয়েছেন তার সঙ্গে আরও একবার যোগাযোগ করেন এবং লখনউ চলে আসেন। তিনি ঘরে ফিরে আসেন। ফেসবুকে কথা বলা থেকে নিয়ে কিডনি খদ্দেরের সঙ্গে সমস্ত বিষয় তিনি মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করেছিলেন অশ্বিনী নামে ওই যুবক। এরপর কিশোর ফোন করে অশ্বিনীকে নিজের বাড়িতে ডাকেন এবং সেখানে এলে বেঁধে রেখে তার মারধর করে। পুলিশ এরপর পৌঁছে গোটা ঘটনার তদন্ত করছে।

Advertisement

 

Advertisement