scorecardresearch
 

মেয়ের বান্ধবীকে মদ খাইয়ে ধর্ষণের অভিযোগ আনন্দপুরে, ধৃত ব্যক্তি

গত ২৮ তারিখ পুলিশ খবর পায় যে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে এক নাবালিকাকে মদ্যপ অবস্থায় ভর্তি করা হয়েছে। সেই মতো ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখানে ওই নাবালিকার মায়ের থেকে পুলিশ জানতে পারে সেদিন বিকেলে এক বান্ধবীর বাড়িতে গিয়েছিল সে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগ
  • গ্রেফতার অভিযুক্ত ব্যক্তি
  • পকসো আইনে অভিযোগ দায়ের

মদ খাইয়ে মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম মহানন্দ মণ্ডল। ঘটনাটি ঘটেছে কলকাতার আনন্দপুর থানা এলাকায়। অভিযুক্তকে নদিয়ার তেহট্ট থেকে গ্রেফতার করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। 

জানা গিয়েছে, গত ২৮ তারিখ পুলিশ খবর পায় যে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে এক নাবালিকাকে মদ্যপ অবস্থায় ভর্তি করা হয়েছে। সেই মতো ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখানে ওই নাবালিকার মায়ের থেকে পুলিশ জানতে পারে সেদিন বিকেলে এক বান্ধবীর বাড়িতে গিয়েছিল সে। এরপর নাবালিকার বান্ধবীর বাবা মহানন্দ মণ্ডল নিজের মেয়েকে দোকানে চুরমুর আনতে পাঠায়। অভিযোগ, সেই সুযোগেই ওই নাবালিকাকে মদ খাইয়ে ধর্ষণ করে মহানন্দ। 

নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করে পুলিশ। এদিকে ঘটনার পরেই গা ঢাকা দেয় অভিযুক্ত মহানন্দ মণ্ডল। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। প্রথমে অবশ্য নাগাল পাওয়া যায়নি অভিযুক্তের। অবশেষে নদিয়ার তেহট্ট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ঠিক কী ঘটনা ঘটেছিল তা জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন'কাঁচা বাদাম' এবার মার্কিন মুলুকে, বাংলা গানে নেচে ভাইরাল এই ব্যক্তি

 

Advertisement