scorecardresearch
 

মালদায় সিভিক ভলান্টিয়ারের মা খুন, দুষ্কৃতীদের চিনে ফেলাতেই পরিণতি?

বেবি বিবির স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন, এবং ছেলে রফিকুল ইসলাম পেশায় সিভিক ভলান্টিয়ার। শনিবার রাতে তিনি মানিকচক থানাতেই কর্মরত ছিলেন। সেক্ষেত্রে বাড়িতে একাই ছিলেন ওই মহিলা। অভিযোগ, সেই সময় বাড়িতে ঢোকে একদল দুষ্কৃতী। বাড়িতে লুঠপাটের চেষ্টা করে তারা। দুষ্কৃতীদের দেখে ফেলার কারণেই ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে ওই মহিলাকে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ফাঁকা বাড়িতে মহিলাকে খুন
  • উদ্ধার লোহার রড, ধারাল অস্ত্র
  • তদন্তে মানিকচক থানার পুলিশ

সিভিক ভল্যান্টিয়ারের মা-কে খুন। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের (Malda Manikchak) শেখপুরা পূর্ব পাড়া এলাকায়। নিহত মহিলার নাম বেবি বিবি। চুরির ঘটনা দেখে নেওয়ার কারণেই ওই মহিলাকে খুন করা হয়েছে বলে সন্দেহ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে মানিকচক থানার পুলিশ। শুরু হয়েছে ঘটনার তদন্ত। 

জানা গিয়েছে, বেবি বিবির স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন, এবং ছেলে রফিকুল ইসলাম পেশায় সিভিক ভলান্টিয়ার। শনিবার রাতে তিনি মানিকচক থানাতেই কর্মরত ছিলেন। সেক্ষেত্রে বাড়িতে একাই ছিলেন ওই মহিলা। অভিযোগ, সেই সময় বাড়িতে ঢোকে একদল দুষ্কৃতী। বাড়িতে লুঠপাটের চেষ্টা করে তারা। দুষ্কৃতীদের দেখে ফেলার কারণেই ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে ওই মহিলাকে। 

এই বিষয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্যের দাবি, বাড়ি ফাঁকা থাকার সুযোগে ঢুকেছিল দুষ্কৃতীরা। কিন্তু বেবি বিবি দুষ্কৃতীদের চিনে ফেলায় তাঁকে খুন করা হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকাজুড়ে। 

এদিকে, রবিবার সকালেই খুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদার মানিকচক থানার পুলিশ। উদ্ধার করা হয় রক্তাক্ত দেহটি। সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি লোহার রড ও ধারাল অস্ত্র। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘটনায় এলাকাবাসীদের জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা। এক্ষেত্রে ঘটনার নেপথ্যে নিহতের কোনও পরিচিত লুকিয়ে রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখছে মানিকচক থানার পুলিশ। 

আরও পড়ুনদম্পতির কীর্তি! ২৭ হাজার কোটি টাকার Bitcoin লুঠ


 

Advertisement