scorecardresearch
 

Murshidabad, Suti: রাতে বাড়িতে ঢুকে সোনা-টাকা লুট করে বৃদ্ধা খুন, তোলপাড় সুতি

Murshidabad, Suti: এদিন সকালে জঙ্গিপুর (Jangipur) মহকুমার সুতি (Suti) থানা এলাকার ডিহিগ্রামে ঘরের মধ্যে থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম মোহরজান বেওয়া (৭০)। 

Advertisement
বাড়িতে লুঠপাটের পরব বৃদ্ধাকে খুন (প্রতীকী ছবি) বাড়িতে লুঠপাটের পরব বৃদ্ধাকে খুন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • চুরির পর এক বৃদ্ধাকে খুন করল দুষ্কৃতীরা
  • নিজের বাড়ি থেকে উদ্ধার হল তাঁর দেহ
  • শুক্রবার সকালে এই ঘটনায় তোলপাড় মুর্শিদাবাদের জঙ্গিপুর

Murshidabad, Suti: চুরির পর এক বৃদ্ধাকে খুন করল দুষ্কৃতীরা। নিজের বাড়ি থেকে উদ্ধার হল তাঁর দেহ। শুক্রবার সকালে এই ঘটনায় তোলপাড় মুর্শিদাবাদ (Murshidabad)-এর জঙ্গিপুর (Jangipur)। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: নীল হটপ্যান্ট পরে বুর্জ খলিফায় শ্রীলেখা, ছবি VIRAL

জঙ্গিপুর মহকুমার সুতির ঘটনা
এদিন সকালে জঙ্গিপুর (Jangipur) মহকুমার সুতি (Suti) থানা এলাকার ডিহিগ্রামে ঘরের মধ্যে থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম মোহরজান বেওয়া (৭০)। 

আরও পড়ুন: রেড ড্রেসে Nora Fatehi যেন লালপরি, সুন্দরীর লুকে ঘায়েল নেটপাড়া

বৃহস্পতিবার রাতের ঘটনা
পুলিস ও স্থানীয় বাসিন্দাদের অনুমান, বৃহস্পতিবার গভীর রাতে দুষ্কৃতীরা সোনার গয়না ও টাকাপয়সা লুঠপাটের জন্য ওই বৃদ্ধার ঘরে ঢুকেছিল। লুঠপাটে বাধা দেওয়ায় দুষ্কৃতীরা বৃদ্ধাকে খুন করে থাকতে পারে। আর তারপর বৃদ্ধার সমস্ত গয়না এবং টাকাপয়সা নিয়ে চম্পট দেয়। 

আরও পড়ুন: ফ্যামিলি ট্রিপে না 'অসুস্থ' স্বামীর, এদিকে বাড়িতে বান্ধবীর সঙ্গে, ধরল CCTV

Murshidabad Suti

এলাকায় প্রবল আতঙ্ক
সকালে বিষয়টি স্থানীয় বাসিন্দাদের নজরে আসতেই সকলেই ছুটে আসেন। সুতি থানায় খবর দেওয়া হলে পুলিস ঘটনাস্থলে এসে তদন্ত করে মৃতদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

দামি জিনিস লুঠ
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধার সোনার গয়না, নগদ টাকার পাশাপাশি বসত বাড়ি এবং কিছুটা চাষের জমি ছিল। বৃদ্ধার সম্পত্তির ওপর আত্মীয়দের নজর ছিল। 

সকালে ছেলে কাঁদছিল
জানা গিয়েছে, ওই বৃদ্ধার ছেলে মানসিক ভারসাম্যহীন। এদিন তাঁকে বাড়ির সামনে কাঁদতে দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। তাঁরা বৃদ্ধার বাড়িতে এসে দেখেন ঘরের মধ্যে তাঁর মরদেহ পড়ে আছে। ঘরের মধ্যে জিনিসপত্র ছড়ানো ছিটানো রয়েছে। 

Advertisement

ছেলের দাবি
বৃদ্ধার ছেলে রহমত শেখ দাবি করেন, তাঁর মায়ের কানে সোনার দুল, হাতে বালা এবং গলায় হার ছিল। দুষ্কৃতীরা সমস্ত গয়না নিয়ে গিয়েছে। এ ছাড়া বাক্সের মধ্যেও টাকাপয়সা ছিল। সেটাও নেই। যারা এই ঘটনাটি ঘটিয়েছে, তাদের চরম শাস্তির দাবি জানাচ্ছি। 

বৃদ্ধার এক আত্মীয় বলেন, দুষ্কৃতীরা বেশ কিছুদিন ধরে এই এলাকা সম্পর্কে খোঁজ করেছে। আর তারপর ঘটনাটি ঘটিয়েছে। লুঠ করে পালানোর সময় চিনে ফেলায় বা বাধা দেওয়ায় খুন করে। 

এর আগে এলাকায় এ রকম ঘটনা কোনও দিন ঘটেনি। ঘটনা জানাজানি হতেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় থানার পুলিস আধিকারিক বলেন, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। খুব শিগগিরি অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

 

Advertisement