scorecardresearch
 

চাইছিলেন ডিভোর্স, স্বামী শেয়ার করলেন স্ত্রীর ধর্ষণের ভিডিও, আর তারপর...

মহারাষ্ট্র পুলিশ একজন ব্ল্যাকমেইলারকে গ্রেফতার করেছে, যার বিরুদ্ধে এক মহিলাকে ধর্ষণ ও ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে। সংবাদ সংস্থা পিটিআই -এর খবরে বলা হয়েছে, এই মামলায় ওই নির্যাতিতা মহিলার স্বামীকেও গ্রেফতার করা হয়েছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নিজের স্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র
  • সামনে এল ন্যাক্কারজনক ঘটনা
  • দেশের বাণিজ্যনগরী সাক্ষী থাকল এই ঘটনার

মহারাষ্ট্র পুলিশ একজন ব্ল্যাকমেইলারকে গ্রেফতার করেছে, যার বিরুদ্ধে এক মহিলাকে ধর্ষণ ও ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে। সংবাদ সংস্থা পিটিআই -এর খবরে বলা হয়েছে, এই মামলায় ওই নির্যাতিতা মহিলার স্বামীকেও গ্রেফতার করা হয়েছে। যিনি কিনা  এই ধরনের কিছু অশ্লীল ভিডিও পাওয়ার পর নিজের স্ত্রীকে ব্ল্যাকমেইল করে বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন।

মহারাষ্ট্রের দেওনারে এক মহিলা অভিযোগ দায়ের করেন। এর পরেই পুলিশ তদন্তে নেমে  দুই ব্যক্তিতে গ্রেফতার করে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ব্ল্যাকমেইলার প্রথমে ওই মহিলাকে ধর্ষণ করে এবং তার একটি ভিডিও তৈরি করে। তারপর হুমকি দেয় যে যদি তাকে ৫.২০ লক্ষ টাকা না দেওয়া হয়, তাহলে সে সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে।

মহিলা টাকা দেয়নি, যার পরে ব্ল্যাকমেইলার সেই মহিলার স্বামীর কাছে  ভিডিওগুলি পাঠায়। মহিলার স্বামীর বিরুদ্ধে অভিযোগ, তার স্ত্রীকে সমর্থন না করেউল্টে  তিনি ব্ল্যাকমেইল করতে শুরু করেন এবং বিবাহ বিচ্ছেদ চান। স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীর ভিডিও ভাইরাল করে দেওয়ার অভিযোগও রয়েছে।

অভিযুক্ত স্বামী মুম্বাই থেকে পালিয়ে নিজের গ্রাম উত্তরপ্রদেশের শ্রাবস্তিতে চলে গিয়েছিল। পুলিশ তাকে সেখান থেকে ধরে। এর পর যে ব্যক্তি ওই মহিলাকে ধর্ষণ করেছিল তাকেও ধরা হয়। পুলিশ উভয়ের বিরুদ্ধে ধর্ষণ, ব্ল্যাকমেলিং, জোর করে টাকা তোলা-সহ অন্যান্য ধারায় মামলা দায়ের করেছে।

 

Advertisement