scorecardresearch
 

Basanti : শ্বশুড়বাড়ি যাওয়ার পথে খুন যুবক, উধাও বাইক, বাসন্তীতে চাঞ্চল্য

Basanti: পরিবারের অভিযোগ, তাঁকে গুলি করে খুন হয়েছে। মৃতের নাম ভুবন মণ্ডল (২৫)। তাঁরা দোষীদের শাস্তির দাবি করেছেন।

বাসন্তীতে যুবক খুন (প্রতীকী ছবি) বাসন্তীতে যুবক খুন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রাস্তা থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ
  • পরিবারের অভিযোগ, তাঁকে গুলি করে খুন হয়েছে
  • মৃতের নাম ভুবন মণ্ডল (২৫)

Basanti: রাস্তা থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবারের দাবি
দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। পরিবারের অভিযোগ, তাঁকে গুলি করে খুন হয়েছে। মৃতের নাম ভুবন মণ্ডল (২৫)। তাঁরা দোষীদের শাস্তির দাবি করেছেন। ভুবন যে বাইকে চেপে গিয়েছিলেন, সেই বাইকের কোনও খোঁজ নেই।

আরও পড়ুন: পিঙ্ক ড্রেসে Malaika Arora-র জাদু দেখে ফিদা ফ্য়ানেরা, ছড়িয়ে দিলেন মায়া 

basanti

বাইকে চেপে যাচ্ছিলেন
স্থানীয় ও পরিবার সূত্রে খবর, রবিবার সন্ধেয় ভুবন বাড়ি থেকে বেরিয়ে শ্বশুরবাড়িতে নিজের বাইকে চেপে যাচ্ছিলেন। বাড়ি থেকে কিছু দূরে তাঁর রক্তাক্ত দেহ পরে থাকতে দেখেন স্থানীয় মানুষরা।

আরও পড়ুন: কর্মরত সিভিক ভলান্টিয়ারকে 'নির্মল'-মিষ্টি, ফের বিতর্কে তৃণমূল নেতা

পুলিশ যা জানাচ্ছে
পুলিশকে খবর দেওয়া হলে বাসন্তী থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, তাঁকে খুন করা হয়েছে। তবে কী কারণে খুন তা তদন্ত করছে বাসন্তী থানার পুলিশ।

আরও পড়ুন: বাংলা-বাঙালির দুর্গাপুজো UNESCO-র হেরিটেজ তালিকায়, উচ্ছ্বাস

পরিবারের দাবি
তাঁর দাদা অভিজিৎ সরকার নামে তাঁর দাদা জানান, ভুবন ফোন করেছিল। সন্ধে ৭টা নাগাদ। তখন জানান, আজ খাওয়াদাওয়ার ব্য়বস্থা রয়েছে। মাংস হবে। তুমি এসেছ। তখন তিনি তাঁকে জানান, আমাদের বাড়িতেও মাংস এসেছে। মাংস কাটছি। তুমি এখানে আসতে পারো।

আরও পড়ুন: মেটারনিটি লিভ কলেজ ছাত্রীদের জন্যও, সিদ্ধান্ত ইউজিসি-র

তিনি জানান, আমি মিনিট পাঁচেক পর ফোন করেছি। তখন আর ফোন ধরছে না। টানা ফোন করে গিয়েছি। ফোন ধরেনি। এক ঘণ্টা ধরে ফোন করেছি। বাড়িতে এসে জুতো খুলি। বসে ছিলাম।

আরও পড়ুন: ভুল মানল সিবিএসই, দশম শ্রেণিতে বিতর্কিত প্রশ্নটিতে দেওয়া হবে ফুল মার্কস

তিনি আরও জানান, পুলিশ বাড়ি যায়। বাবাকে ডাকে। বলে, কোনও ব্য়াপার নয়। একজন এলেই হবে। এরপর সবাই ছোটাছুটি চালু করে দিলাম। অনেক খোঁজ করলাম।

তাঁর অভিযোগ, কপালে গুলি করেছে। মেরে দেওয়া হয়েছে। হাসপাতালে গিয়েছিলাম। সবাই তা-ই বলছে। বাইক নিখোঁজ। বাইক পাওয়া যাচ্ছে না। কোনও রাজনৈতিক দলের সঙ্গে কোনও দিন যুক্ত ছিলেন না।