scorecardresearch
 

Magrahat Shootout : মগরাহাটে প্রকাশ্যে গুলি, মৃত ১, হাসপাতালে আরও ১ জন

বুধবার দুপুরে আচমকাই দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হন ২ জন। তাঁরা হলেন মোয়াজ্জেম ঢালি এবং রেজওয়ান ঢালি। তড়িঘড়ি ২ জনকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে ১ জনের ইতিমধ্যেই মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। অপরজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। 

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রকাশ্যে চললো গুলি
  • নিহত ১, আহত আরও ১
  • ব্যাপক চাঞ্চল্য মগরাহাটে

মগরাহাটে প্রকাশ্যে শ্যুটআউট। ইতিমধ্যেই ১ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আরও একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

জানা গিয়েছে, বুধবার দুপুরে আচমকাই দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হন ২ জন। তাঁরা হলেন মোয়াজ্জেম ঢালি এবং রেজওয়ান ঢালি। তড়িঘড়ি ২ জনকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে ১ জনের ইতিমধ্যেই মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। অপরজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।  

পুলিশ সূত্রে খবর, নিজেদের মধ্যে শত্রুতার কারণেই ঘটেছে এই গুলি চালানোর ঘটনা। ঘটনায় সুদের কারবার ও টাকা ধার দেওয়ার তত্ত্ব উঠে আসছে। জানা যাচ্ছে, সুদের বিনিময়ে টাকা লেনদেন হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময় অতিক্রম করে যাওয়ার পরেও টাকা না পাওয়ায় আক্রোশ তৈরি হয়। আর তার জেরেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছেন পুলিশ আধিকারিকরা।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। নিহতের বাড়ির লোকেদের সঙ্গেও কথা বলছেন পুলিশ আদিকারিকরা। একইসঙ্গে আততায়ীরা কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল, আগে থেকেই পরিকল্পনা করে এই ঘটনা ঘটানো হয়েছে কিনা, সেই সমস্ত বিষয়গুলিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুনPAK জোকারের গলায় সোনু-অরিজিতের গান VIRAL, শুনে মুগ্ধ নেটিজেনরা