scorecardresearch
 

হাতের তালুতে লেখা 'মৃত্যুর জন্য শাশুড়ি দায়ী,' টলিগঞ্জে আন্তঘাতী বধূ

"আমার মৃত্যুর জন্য শাশুড়ি দায়ী", হাতের তালুতে সুইসাইড নোট লিখে টালিগঞ্জে আত্মঘাতী গৃহবধূর। ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। 

Advertisement
হাতের তালুতে সুইসাইড নোট হাতের তালুতে সুইসাইড নোট
হাইলাইটস
  • হাতের তালুতে সুইসাইড নোট বধূর
  • কলকাতার টালিগঞ্জে চাঞ্চল্য
  • শাশুড়ির বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ

হাতের তালুতে সুইসাইড নোট ! এমনটাই ঘটেছে খোদ কলকাতায়। "আমার মৃত্যুর জন্য শাশুড়ি দায়ী", হাতের তালুতে সুইসাইড নোট লিখে টালিগঞ্জে আত্মঘাতী গৃহবধূর। ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। 

হাতের চেটোয় শাশুড়ির নামে অভিযোগ

শাশুড়িকে দায়ী করে হাতের তালুর মধ্যে সুইসাইড নোট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন এক গৃহবধূ বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার টালিগঞ্জ রোডে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ সব রকম সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিশ।

গলায় গামছা দিয়ে ঝুলে পড়ার অভিযোগ

পুলিশ সূত্রে খবর, গত বুধবার সন্ধ্যায় ৭.৫০ নাগাদ গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন পূজা চন্দ নামে ওই গৃহবধূ। ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আশপাশের প্রতিবেশীরা তাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশি তদন্তে সুইসাইড নোট প্রকাশ

এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। মৃতদেহ পরীক্ষা করে দেখার সময় তাঁরা দেখেন, মৃত বধূর হাতের তালুতে কিছু লেখা রয়েছে। "আমার মৃত্যুর জন্য আমার শাশুড়ি মা দায়ী, ইতি পূজা"। এরপরই তার স্বামী এবং শাশুড়ির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪-বি এবং ৩৪ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে টালিগঞ্জ থানার পুলিশ।

নিয়মিত মানসিক নির্যাতন চলতো

স্থানীয় সূত্রের খবর, বিয়ের পর থেকেই বছর কুড়ির পূজার ওপরে মানসিক নির্যাতন চলত শ্বশুরবাড়িতে। ছোট থেকে ছোট বিষয়য়ে তাঁকে সব সময় শাশুড়ি তুমুল বকাঝকা করতেন বলে অভিযোগ। একটি সূত্রের দাবি, গত কালীপুজোর পরদিন ভাইফোঁটা দিতে দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে নিজের বাপের বাড়িতে গিয়েছিলেন পূজা। দুদিনের মধ্যে তাঁর ফিরে আসার কথা থাকলেও শ্বশুর বাড়িতে ফেরেননি তিনি। এরপর গত বুধবার তাকে আনতে যান তার স্বামী সঞ্জয় চন্দ। সকালে গিয়ে বুধবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ স্ত্রীকে নিয়ে টালিগঞ্জের বাড়িতে ফিরে তার স্বামী সঞ্জয়।

Advertisement

ঘটনার দিনও তুমুল বকাঝকা

পুলিশ সূত্রের খবর, এর পরেই তার শাশুড়ি মা, ছেলে এবং বৌমাকে তুমুল বকাঝকা করেন। তাদের সারাদিন কেন দোকান বন্ধ গেল বউকে আনতে গিয়ে, তার জন্য বহু খদ্দেরকে ফিরে যেতে হয়েছে, এই কারণে বৌমাকে একপ্রকার দায়ী করেই চলে বকাঝকা। তারপর কি হয়েছে তা জানা নেই কারও। এরপর সঞ্জয়, তাদের বাড়ি লাগোয়া দোকানে চলে গেলে, উপরের ঘরে গিয়ে আত্মঘাতী হন গৃহবধূ পূজা চন্দ বলে অভিযোগ। তার বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে শাশুড়ি এবং স্বামীর বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে টালিগঞ্জ থানার পুলিশ।

 

Advertisement