scorecardresearch
 

Monks Arrested In Noapara : নোয়াপাড়ায় কলেজ ছাত্রীর 'শ্লীলতাহানি', গ্রেফতার ২ সাধু

পরিবারে ভাল করবে বলে নোয়াপাড়া থানা এলাকার একটি বাড়িতে ঢোকে ওই দুই সাধু। প্রথমে একটি ধূপকাঠি চাওয়া হয়। তারপর চাওয়া হয় জল। ওই দুই সাধুবাবা পরিবার সম্পর্কে এমন কিছু কথা বলে, যা মিলে যায়। এরপরেই তাদের ওপরে বিশ্বাস জন্মায় পরিবারের সদস্যদের। যার জেরে ওই দুই সাধুকে বাড়ির ভিতরে নিয়ে যান তাঁরা। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ
  • গ্রেফতার দ্বারভাঙার ২ সাধু
  • তদন্তে নোয়াপাড়া থানার পুলিশ

প্রথম বর্ষের ছাত্রী শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার দুই সাধু বাবা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নোয়াপাড়ায়। ধৃত দুই সাধুর নাম বাবলু লাল দেব এবং বেচঙ্গ লাল দেব। তাদের বাড়ি বিহারের দ্বারভাঙায়। 

জানা গিয়েছে, পরিবারে ভাল করবে বলে নোয়াপাড়া থানা এলাকার একটি বাড়িতে ঢোকে ওই দুই সাধু। প্রথমে একটি ধূপকাঠি চাওয়া হয়। তারপর চাওয়া হয় জল। ওই দুই সাধুবাবা পরিবার সম্পর্কে এমন কিছু কথা বলে, যা মিলে যায়। এরপরেই তাদের ওপরে বিশ্বাস জন্মায় পরিবারের সদস্যদের। যার জেরে ওই দুই সাধুকে বাড়ির ভিতরে নিয়ে যান তাঁরা। 

এরপরেই ওই সাধুবাবারা গৃহকর্ত্রীকে বলেন যে তাঁর মেয়ের খারাপ সময় আসছে এবং ৯ হাজার টাকা দিলে তারা তাবিজ করে দেবে। সেই শুনে টাকার যোগারে ব্যস্ত হয়ে পড়েন ওই মহিলা। পাড়া প্রতিবেশীদের কাছেও টাকা চাইতে যান তিনি। অভিযেগ সেই সুযোগেই ওই দুই সাধু মহিলার মেয়ে তথা প্রথম বর্ষের ওই ছাত্রীর শ্লীলতাহানি করে। এমনকি ওই ছাত্রীকে ভয় দেখান হয় বলেও অভিযোগ। এরপরেই সেখান থেকে চলে যায় তারা।

এদিকে মহিলা বাড়ি ফিরলে গোটা ঘটনার কথা জানান তার মেয়ে। এরপর স্থানীয়দের সহযোগিতার নোয়াপাড়া থানা অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে গারুলিয়া পিনকল এলাকা থেকে অভিযুক্ত ওই ২ সাধুকে গ্রেফতার করে পুলিশ। দুই সাধুর কীর্তিতে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুনআজ থেকে ৪ দিন বৃষ্টির সম্ভাবনা, ভিজবে কোন জেলাগুলি?

 

Advertisement