scorecardresearch
 

IND VS PAK : পাকিস্তানের জয়ে উল্লাস, ৩ কাশ্মীরি ছাত্রকে মারধর উকিলদের

আগ্রার আইবিএম কলেজের ওই ৩ ছাত্রের বিরুদ্ধে দেশ-বিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ রয়েছে। অভিযোগ, পাকিস্তান জেতার পর তারা দেশবিরোধী স্লোগান দেয় ও পাকিস্তানের জয়ে আনন্দউৎসবে মেতে ওঠে। দেশদ্রোহীতার অভিযোগে সেই ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর এদিন তাদের সিজেএম আদালতে হাজির করানো হয়।

Advertisement
ছাত্রদের উপর চড়াও ছাত্রদের উপর চড়াও
হাইলাইটস
  • ভারত-পাকিস্তানের ম্যাচে ভারতের হারের পর উল্লাস দেখিয়েছিল কাশ্মীরের ৩ ছাত্র
  • তাদের গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ
  • বৃহস্পতিবার সেই ৩ জনকে কোর্টে হাজির করা হয়

ভারত-পাকিস্তানের ম্যাচে ভারতের হারের পর উল্লাস দেখিয়েছিল কাশ্মীরের ৩ ছাত্র। তাদের গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। বৃহস্পতিবার সেই ৩ জনকে কোর্টে হাজির করা হয়। ঠিক তখন কোর্টচ চত্বরে উপস্থিত কয়েকজন সেই ৩ জনের উপর হামলা করে। তাদের চড়-থাপ্পড় মারে। প্রসঙ্গত, ধৃত ৩ জনের বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলা রুজু করেছে পুলিশ। 

আরও পড়ুন : Unisex Condom : চলে এল ইউনিসেক্স কন্ডোম, ছেলে-মেয়ে উভয়েই ইউজ করতে পারে

আগ্রার আইবিএম কলেজের ওই ৩ ছাত্রের বিরুদ্ধে দেশ-বিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ রয়েছে। অভিযোগ, পাকিস্তান জেতার পর তারা দেশবিরোধী স্লোগান দেয় ও পাকিস্তানের জয়ে আনন্দউৎসবে মেতে ওঠে। দেশদ্রোহীতার অভিযোগে সেই ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর এদিন তাদের সিজেএম আদালতে হাজির করানো হয়। শুনানি শেষে ওই ৩ জনকে কোর্টরুম থেকে বাইরে আনার পরই ওই চত্বরে পাকিস্তান মুর্দাবাদ স্লোগান ওঠে। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে শুরু করে। 

আর ঠিক তখনই ভিড়ের মধ্যে থাকা বেশ কয়েকজন পুলিশের নিরাপত্তা বেষ্টনী ভেঙে ওই ৩ জনের উপর হামলা করে। তাদের চড়-থাপ্পড় মারে। অবস্থা বেগতিক দেখে ওই ৩ জনকে নিয়ে তড়িঘড়ি জিপে করে জেলের উদ্দেশে রওনা দেয় পুলিশ আধিকারিকরা। তখন বিক্ষুব্ধরা সেই জিপের পিছনে পিছনে দৌড়তে থাকে। 

আরও পড়ুন : প্রকাশ্যে উদ্দাম সেক্স যুগলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্থানীয় সূত্রে খবর, যারা ওই ছাত্রদের উপর চড়াও হয়েছিলেন তাঁরা আসলে ওই কোর্টেরই উকিল। প্রসাসনিক সূত্রে খবর, ওই তিন জনের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।   

Advertisement