scorecardresearch
 

West Bengal Teacher Recruitment Scam: CBI অফিসে গেলেন না 'কালীঘাটের কাকু', আইনজীবী বললেন, 'নথিই চাওয়া হয়েছিল'

সিবিআই হাজিরা এড়ানোর বিষয়ে কালীঘাটের কাকুর আইনজীবী জানিয়েছেন যে তাঁর মক্কেলের কাছে সিবিআই-র তরফে নথিই চাওয়া হয়েছিল। হাজিরা দেওয়ার জন্য় বলা হয়নি।

Advertisement
হাইলাইটস
  • কুন্তল ঘোষের সূত্রেই নাম উঠে আসে ‘কালীঘাটের কাকু’র
  • পরে জানা যায় ‘কালীঘাটের কাকু’র আসল নাম সুজয়কৃষ্ণ ভদ্র

নিয়োগ দুর্নীতি মামলায় (West Bengal Teacher Recruitment Scam) আজ সোমবার সিবিআই (CBI) দফতরে হাজিরা দিলেন না কালীঘাটের কাকু (Kalighater kaku) ওরফে সুজয়কৃষ্ণ ভদ্র (Sujay Krishna Bhadra)। বদলে তিনি আইনজীবীকে পাঠিয়েছিলেন। আইনজীবী নিজাম প্যালেসে গিয়ে ব্যাঙ্কের নথিপত্র জমা দিয়েছেন। সিবিআই হাজিরা এড়ানোর বিষয়ে কালীঘাটের কাকুর আইনজীবী জানিয়েছেন যে তাঁর মক্কেলের কাছে সিবিআই-র তরফে নথিই চাওয়া হয়েছিল। হাজিরা দেওয়ার জন্য় বলা হয়নি।

কালীঘাটের কাকুর আইনজীবী নাজমুল আলম সরকার সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে আসেন। পরে তিনি বলেন, আমি সুজয় কৃষ্ণ ভদ্রের বদলে আমি এসেছিলাম ব্যাঙ্ক সংক্রান্ত নথি জমা দিতে। ব্যাঙ্কের নথি চেয়েছিল, আমরা দিয়েছি। সশরীরে হাজিরার জন্য কোনও নোটিস যায়নি আমার মক্কেলের কাছে। শুধুই নথি চাওয়া হয়েছিল।'

আরও পড়ুন: Firhad Hakim : কণ্ঠ আমার রুদ্ধ...', ডিএ নিয়ে বারবার 'বেঁফাস' ফিরহাদকে 'চুপ' করাল তৃণমূল?

এর আগে ১৫ মার্চ নিজাম প্যালাসে আসেন কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্র। সিবিআই দফতরে যাওয়ার সময় তিনি বলেন, তাঁকে কোনও নোটিশ দেওয়া হয়নি। তাঁকে ডেকে পাঠানো হয়েছে। নিজাম প্যালেস থেকে বেরোনার পর তাকে যখন জিজ্ঞেস করা হয় কুন্তল ও শান্তনুকে চেনে কিনা, জবাবে তিনি বলেন, রাজনৈতিক যোগসূত্রে কুন্তলকে চেনেন। সেই সুজয়কেই দ্বিতীয় বার তলব করেছিল সিবিআই। প্রথম বার হাজিরা দিলেও সোমবার তিনি নিজে হাজিরা দিলেন না। বদলে আইনজীবীকে দিয়ে নথিপত্র পাঠিয়ে দিয়েছেন।

Advertisement

Advertisement