scorecardresearch
 

স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ, ভবানীপুরে গ্রেফতার স্ত্রী

সূত্র মারফৎ খবর পেয়ে সোমবার রাতে ভবানীপুর থানার অন্তর্গত চক্রবেড়িয়া এলাকার একটি বাড়ি থেকে ওই যুবকের দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, যে ঘর থেকে ওই দেহটি উদ্ধার করা হয়েছে সেটির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। যার জেরে দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। ভিতরে ঢুকে উৎসব মণ্ডলের ঝুলন্ত দেহ দেখা যায়। মৃতের দেহে বেশকিছু আঘাতের চিহ্নও ছিল। সেই সময় ওই ঘরেই উপস্থিত ছিল উৎসবের স্ত্রীও। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • স্বামীকে খুনের অভিযোগ
  • ভবানীপুরে গ্রেফতার স্ত্রী
  • তদন্ত শুরু পুলিশের

স্বামীকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার স্ত্রী। মৃতের নাম উৎসব মণ্ডল। ময়নাতদন্তের রিপোর্টে ওই যুবককে খুনের প্রমাণ মিলেছে বলে দাবি পুলিশের। এরপরেই গ্রেফতার করা হয় স্ত্রীকে। ঠিক কী কারণে খুন করা হল ওই যুবককে, তা খতিয়ে দেখছে পুলিশ। 

জানা গিয়েছে, সূত্র মারফৎ খবর পেয়ে সোমবার রাতে ভবানীপুর থানার অন্তর্গত চক্রবেড়িয়া এলাকার একটি বাড়ি থেকে ওই যুবকের দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, যে ঘর থেকে ওই দেহটি উদ্ধার করা হয়েছে সেটির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। যার জেরে দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। ভিতরে ঢুকে উৎসব মণ্ডলের ঝুলন্ত দেহ দেখা যায়। মৃতের দেহে বেশকিছু আঘাতের চিহ্নও ছিল। সেই সময় ওই ঘরেই উপস্থিত ছিল উৎসবের স্ত্রীও। 

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে ওই ব্যক্তিকে খুনের প্রমাণ পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনায় ইতিমধ্যেই নিহতের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন তদন্তকারীর। 

পুলিশের প্রাথমিক সন্দেহ, স্বামীকে খুন করে ঝুলিয়ে দিয়েছে স্ত্রী-ই। কিছুদিন ধরে দম্পতির সম্পর্কে টানাপোড়েন চলছিল বলেও জানতে পেরেছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে সম্পর্কে টানাপোড়েনের জের, নাকি অন্যকোনও কারণে ওই যুবককে খুন করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এবিষয়ে মৃতের পরিবারের সদস্যদেরকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রে খবর। 

আরও পড়ুনখেলার মাঝেই হঠাত্‍ মাঠে নাচ ওয়ার্নারের! Video Viral 

 

Advertisement