scorecardresearch
 

Most Searched People on Google 2022 : ২০২২ Google সার্চের শীর্ষে নূপুর-সুস্মিতারা; তাঁদের কী নিয়ে বেশি আগ্রহ মানুষের ?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা বিরাট কোহলি নন। ২০২২ সালে Google-এ সব থেকে বেশি কী সার্চ করা হয়েছে নূপুর শর্মা, অভিনেত্রী সুস্মিতা সেনের মতো ব্যক্তিদের। তাঁদের কোন বিষয়ে সাধারণ মানুষের বেশি আগ্রহ জানেন ?

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা বিরাট কোহলি নন
  • ২০২২ সালে Google-এ সব থেকে বেশি কী সার্চ করা হয়েছে নূপুর শর্মা, অভিনেত্রী সুস্মিতা সেনের মতো ব্যক্তিদের

Google Search People 2022 : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা বিরাট কোহলি নন। ২০২২ সালে Google-এ সব থেকে বেশি কী সার্চ করা হয়েছে নূপুর শর্মা, অভিনেত্রী সুস্মিতা সেনের মতো ব্যক্তিদের। সম্প্রতি গুগল সার্চের তালিকা সামনে এনেছে। সুস্মিতা সেন, নূপুর শর্মাদের সম্পর্কে কোন কোন তথ্য জানতে সাধারণ মানুষ বেশি আগ্রহী,তাঁদের নিয়ে কী সার্চ করা হয়েছে ? আসুন জানি। 

প্রথমেই দেখে নেব তালিকা। কোন কোন ব্যক্তিদের ২০২২-এ সবথেকে বেশি সার্চ করা হয়েছে? 

তালিকার শীর্ষে আছেন নূপুর শর্মা। তারপর যথাক্রমে রাষ্ট্রপতি দ্রোপদী মুর্মূ, ঋষি সুনক, ললিত মোদী, সুস্মিতা সেন, অঞ্জলি আরোরা, আবদু রোজিক, একনাথ শিন্ডে, প্রবীণ তাম্বে, আম্বের হেয়ার্ড। 

 

আরও পড়ুন : আবাস যোজনার বাড়ি কি আপনি পাবেন? জানুন রাজ্যের গাইডলাইন

নূপুর শর্মা : BJP-র প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মার একটি ভিডিয়ো ট্যুইট করা হয়েছিল। জ্ঞানব্যাপী মসজিদ সংক্রান্ত একটি আলোচনাসভায় নূপুর বিতর্কিত মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। সেই ঘটনা নিয়ে তুমুল বিতর্ক হয়। তারপরই চর্চায় চলে আসেন নূপুর। নূপুর শর্মা কী বলেছিলেন, কবে বলেছিলেন, নূপুর শর্মা কে, কেন তিনি শিরোনামে এলেন এমনকী তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতেও সার্চ করা হয়েছে গুগলে। 

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু :  রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু সম্পর্কেও সার্চ করা হয়েছে গুগলে। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবন, বাড়ি, বয়স, তাঁর রাজনৈতিক জীবন ইত্যাদি সার্চড হয়েছে গুগলে। 

আরও পড়ুন : LIVE : ৬৫ রানে ৪ উইকেট খোয়াল ভারত, সিরিজ জিতে যাবে বাংলাদেশ?

ঋষি সুনক : ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনক। ভারতীয় বংশোদ্ভূত প্রথম ব্যক্তি যিনি এই চেয়ারে বসেছেন। ঋষি সুনকের দাদুরা আদপে পঞ্জাবের বাসিন্দা ছিলেন। ঋষি সুনক অক্সফোর্ড ও স্ট্যানফোর্ডের গ্র্যাজুয়েট। ইনফোসিসের সহ প্রতিষ্ঠাতা নারায়ণা মূর্তির কন্য়া অক্ষতা মূর্তিকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৯ সালে তাঁদের বিয়ে হয়। ঋষি সুনক কীভাবে প্রধানমন্ত্রী হলেন, তিনি ভারতের কিনা, তাঁর শিক্ষা, সম্পত্তি ইত্যাদি সব থেকে বেশি সার্চড হয়েছে। 

Advertisement

ললিত মোদী : IPL-এর পথ চলা শুরু ললিত মোদীর হাত ধরেই। কোটি কোটি টাকা তছরুপে অভিযুক্ত ললিত ২০১০ সাল থেকে বিদেশে রয়েছেন। তাঁর বিরুদ্ধে আয়কর ফাঁকি-সহ ৪৭০ কোটি টাকা আর্থিক দুর্নীতির অভিযোগ ওঠে। এর পরই আইপিএল থেকে তাঁকে বরখাস্ত করে বিসিসিআই। তবে ২০২২ সালে ললিত মোদী শিরোনামে আসেন অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কের জল্পনায়। 

সুস্মিতা সেন : ২০২২ সালে অভিনেত্রী সুস্মিতা সেন শিরোনামে আসেন। ললিত মোদী ও সুস্মিতার সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। ঠিক তখন সুস্মিতা সেন চর্চার বিষয় হয়ে ওঠেন। তাঁর বয়স, বিবাহিত কিনা, ললিত মোদীর সঙ্গে আদৌ কোনও সম্পর্ক আছে কিনা, তাঁদের দুজনের বয়সের ফারাক কত, সুস্মিতা সেন ললিতকে ভালোবাসেন কিনা এসব সার্চ করা হয়েছে। 
 

 

Advertisement