scorecardresearch
 

Lalu Prasad Yadav Health Update RJD Foundation Day : হাসপাতালে ভর্তি লালুর ছবি শেয়ার করলেন মেয়ে, সঙ্গে আবেগঘন পোস্ট

Lalu Prasad Yadav Health Update RJD Foundation Day: রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)-এর প্রতিষ্ঠা দিবসে বাবার আবেগঘন ছবি শেয়ার করেছেন লালুপ্রসাদ যাদবের মেয়ে। সেখানে দেখা যাচ্ছে, লালুপ্রসাদ যাদব হাসপাতালে ভর্তি রয়েছেন। লালুকে খুবই দুর্বল ও অসুস্থ দেখাচ্ছে।

হাসপাতালে ভর্তি লালুপ্রসাদ যাদব। ছবি সৌজন্য: তাঁর মেয়ে রোহিণী আচার্যের টুইট হাসপাতালে ভর্তি লালুপ্রসাদ যাদব। ছবি সৌজন্য: তাঁর মেয়ে রোহিণী আচার্যের টুইট
হাইলাইটস
  • রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)-এর প্রতিষ্ঠা দিবসে বাবার আবেগঘন ছবি শেয়ার করেছেন লালুপ্রসাদ যাদবের মেয়ে
  • সেখানে দেখা যাচ্ছে, লালুপ্রসাদ যাদব হাসপাতালে ভর্তি রয়েছেন
  • লালুকে খুবই দুর্বল ও অসুস্থ দেখাচ্ছে

Lalu Prasad Yadav Health Update RJD Foundation Day: রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)-এর প্রতিষ্ঠা দিবসে বাবার আবেগঘন ছবি শেয়ার করেছেন লালুপ্রসাদ যাদবের মেয়ে। সেখানে দেখা যাচ্ছে, লালুপ্রসাদ যাদব হাসপাতালে ভর্তি রয়েছেন। লালুকে খুবই দুর্বল ও অসুস্থ দেখাচ্ছে। 

মেয়ে লিখেছেন...
ফটোগুলি শেয়ার করার সময় লালু যাদবের মেয়ে রোহিণী লিখেছেন যে বাবা তাঁর কাছে একজন নায়কের মতো। তিনি তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। আজ লালু প্রসাদ যাদবের দল রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) ২৬তম প্রতিষ্ঠা দিবস। রোহিণী এখন দেশের বাইরে রয়েছেন। 

দলের সুপ্রিমো লালু আপাতত হাসপাতালে। এ কারণে কোনও ধরনের অনুষ্ঠান করা হবে না বলে সিদ্ধান্ত হয়েছে। দলের প্রতিষ্ঠা দিবসে শুধুমাত্র দলের সদস্য সংগ্রহ অভিযান চালানো হবে।

দুটি ছবি শেয়ার করেছেন
লালু প্রসাদ যাদবের মেয়ে রোহিনী (রোহিনী আচার্য) দুটি ছবি শেয়ার করেছেন। এতে তিনি এবং মিসা ভারতী ভিডিও কলের মাধ্যমে বাবা লালু যাদবকে দেখছেন। বেশ আবেগপ্রবণ দেখাচ্ছে।

রোহিণী আচার্য ছবির সঙ্গে লিখেছেন, "আমার নায়ক, আমার সমর্থন বাবা। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।" রোহিণী আরও লিখেছেন, "যিনি সমস্ত বাধা থেকে মুক্তি পেয়েছেন, কোটি মানুষের আশীর্বাদ যাঁর শক্তি।"

আরও পড়ুন: কম খরচে টয় ট্রেন-ভিস্তাডোমে পাহাড় ঘুরুন

আরও পড়ুন: বেসরকারি বিশ্ববিদ্যালয়কে হয়রান করার চেষ্টা হচ্ছে, তোপ মমতার

আরও পড়ুন: কমছে COVID, ব্যাগ গুছিয়ে ফের ঘুরতে যেতে রেডি ভ্রমণপ্রেমীরা

সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন লালু যাদব
আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব বর্তমানে পটনার পারস হাসপাতালের সার্জিক্যাল আইসিইউতে ভর্তি রয়েছেন। লালু রবিবার ১০, সার্কুলার রোডের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীর সরকারি বাসভবনের সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন। যেখানে তিনি তার পরিবারের সঙ্গে থাকেন। এবং তার ডান কাঁধে একটি ফ্র্যাকচার এবং পিঠে আঘাত পান।

রবিবার লালু একটি বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে বাড়ি ফিরে আসেন। তবে সোমবার ভোর ৩টে নাগাদ তাঁর অবস্থা গুরুতর হয়ে ওঠে এবং তাঁকে দ্রুত পাটনার পারস হাসপাতালে ভর্তি করা হয়।

চিন্তায় পরিবারের সদস্যরা
লালু হাসপাতালে ভর্তি হওয়ায় তার পরিবারের সদস্যরা বেশ চিন্তি। সোমবার তাঁর দুই ছেলে তেজ প্রতাপ ও ​​তেজস্বী পারস দিনভর হাসপাতালেই ছিলেন।

এদিকে, সিঙ্গাপুরে বসবাসকারী লালুর মেয়ে রোহিণী আচার্যও তাঁর বাবার স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত। এবং আজ একটি ভিডিও কলে তাঁর সঙ্গে কথা বলেছেন। রোহিনী তাঁর বাবার সঙ্গে ভিডিও কলে কথোপকথনের ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

 

 
; ; ;