scorecardresearch
 

দেশে Omicron-এ আক্রান্ত বেড়ে ৬৫৩, বাড়ছে উদ্বেগ

Omicron India : করোনায় নয়া ভ্যারিয়েন্ট Omicron-এ আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। যা নিয়ে বাড়ছে উদ্বেগ। এখনও পর্যন্ত দেশে Omicron-এ আক্রান্ত হয়েছেন ৬৫৩ জন। সবথেকে বেশি সংক্রমিত হয়েছেন, দিল্লি ও মহারাষ্ট্রে।

Advertisement
ছবিটি প্রতীকী ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • করোনায় নয়া ভ্যারিয়েন্ট Omicron-এ আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে
  • যা নিয়ে বাড়ছে উদ্বেগ
  • এখনও পর্যন্ত দেশে Omicron-এ আক্রান্ত হয়েছেন ৬৫৩ জন।

করোনায় নয়া ভ্যারিয়েন্ট Omicron-এ আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। যা নিয়ে বাড়ছে উদ্বেগ। এখনও পর্যন্ত দেশে Omicron-এ আক্রান্ত হয়েছেন ৬৫৩ জন। সবথেকে বেশি সংক্রমিত হয়েছেন, দিল্লি ও মহারাষ্ট্রে। রাজধানী দিল্লিতে এখনও পর্যন্ত Omicron-এ সংক্রমিত ১৬৫ জন। সেখানে মহারাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ১৬৭। 

ক্রমবর্ধমান Omicron-এর দিকে নজর রেখে সোমবার থেকে দিল্লিতে নাইট কার্ফু জারি করা হয়েছে। এদিন সেখানে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৩৩১ জন। গত ৯ জুনের পর একদিনে এতজনের সংক্রমিত হওয়ার ঘটনা। যা নিয়ে উদ্বিগ্ন প্রশাসনও। 

আরও পড়ুন : অন্য যুবকের সঙ্গে স্ত্রী'র বিয়ে করালেন ব্যক্তি, Viral

দিল্লি প্রশাসন সূত্রে খবর, করোনায় সংক্রমিতের সংখ্যা বৃদ্ধি পাওয়ার পর তড়িঘড়ি বৈঠক ডাকেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আর তারপরই এই নাইট কার্ফুর সিদ্ধান্ত নেওয়া হয়। 

সূত্রের দাবি, এদিন দুপুরে ফের বৈঠকে বসতে পারেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করবেন তিনি। জারি করা হতে পারে সতর্কতাও। 

আরও পড়ুন : যৌনতায় অনীহা থেকে পেটের রোগ, এক থানকুনি পাতাতেই সমাধান

Omicron আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রও। সেই রাজ্যেও নাইট কার্ফু জারি করা হয়েছে। এছাড়াও সংক্রমণ রুখতে সিনেমা হল, জিম, হোটেল, থিয়েটার ইত্যাদি জায়গায় বেশ কিছু বিধিনিষেধ জারি করা হয়েছে। তারপরও কমছে না সংক্রমণ। 

Advertisement