scorecardresearch
 

PM Modi Mother : অসুস্থ মা-কে দেখতে আহমেদাবাদে PM মোদী, যাবেন হাসপাতালে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন অসুস্থ। তাঁকে আহমেদাবাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুজরাতের স্বাস্থ্যমন্ত্রী হৃষিকেশ প্যাটেল হীরাবেনের অবস্থা জানতে ইউএন মেহতা হাসপাতালে পৌঁছেছেন।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন অসুস্থ
  • তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন অসুস্থ। তাঁকে আহমেদাবাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, তাঁর অবস্থা স্থিতিশীল। গুজরাতের স্বাস্থ্যমন্ত্রী হৃষিকেশ প্যাটেল হীরাবেনের অবস্থা জানতে ইউএন মেহতা হাসপাতালে পৌঁছেছেন। 

জানা গেছে, মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের স্বাস্থ্যের অবনতি হয়। এরপর তাঁকে আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তাঁর পরিবারের সদস্যরা হাসপাতালেই রয়েছেন। 

এও জানা গেছে, অসুস্থ মা-কে দেখতে বুধবার বিকেলেই আহমেদাবাদ যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিছুক্ষণের মধ্যে গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলও তাঁর অবস্থা জানতে হাসপাতালে যেতে পারেন। এমন পরিস্থিতিতে হাসপাতাল ঘিরে নিরাপত্তা জোরদার করেছে প্রশাসন। 

আরও পড়ুন : ১০০ দিনের কাজ নিয়ে বড় সিদ্ধান্ত, নিয়ম বদলে দিল কেন্দ্র

ইউএন মেহতা হাসপাতাল ইতিমধ্যেই প্রধানমন্ত্রী মোদীর মায়ের শারীরিক অবস্থা নিয়ে একটি বিবৃতি জারি করেছে। জানানো হয়েছে,  প্রধানমন্ত্রী মোদীর মা-কে আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালের কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।

হাসপাতালের বিবৃতি
হাসপাতালের বিবৃতি

আরও পড়ুন : ডিএ এই রাজ্যের সরকারি কর্মীরা কবে পাবেন? এল ইঙ্গিতপূর্ণ মন্তব্য

বিভিন্ন সাক্ষাৎকারে মায়ের কথা বলে থাকেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুজরাতে বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়েও মায়ের হীরাবেনের সঙ্গে দেখা করেছিলেন তিনি। 

প্রসঙ্গত, গতকাল কর্ণাটকের মাইসুরুতে একটি গাড়ি দুর্ঘটনায় প্রধানমন্ত্রী মোদির ভাই প্রহ্লাদ মোদীর আহত হওয়ার খরব আসে। তারপরই এদিন হীরাবেনের অসুস্থতার খবর মিলল। 

আরও পড়ুন : রাজ্যে আবহাওয়ার বিরাট পরির্তন, ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি বৃষ্টি ?

এর আগে, জুন মাসে হীরাবেনের জন্মদিবনের অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন মোদী। শতবর্ষে পা রাখা মা-কে শুভেচ্ছা জানিয়েছিলেম। হীরাবেনকে নিয়ে একটি ব্লগও লিখেছিলেন। 

Advertisement

Advertisement